1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
ডিএনসি কুড়িগ্রাম, গাইবান্ধা, মৌলভীবাজার, গাজীপুর ও মুন্সিগঞ্জে বিপুল পরিমান মাদক উদ্ধার - ৬৪ বাংলা টিভি
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন

ডিএনসি কুড়িগ্রাম, গাইবান্ধা, মৌলভীবাজার, গাজীপুর ও মুন্সিগঞ্জে বিপুল পরিমান মাদক উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০২২
  • ২০১ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: কিছুতেই থামছে না মাদক চোরাকারবারীদের দৌরাত্ব্য। আবারো মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) কুড়িগ্রাম, গাইবান্ধা, মৌলভীবাজার, গাজীপুর ও মুন্সিগঞ্জে বিপুল পরিমান মাদক উদ্ধার।

(বুধবার) ৭ সেপ্টেম্বর ২০২২ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় কুড়িগ্রাম এর সহকারী পরিচালক মো: আবু জাফর এর সার্বিক তত্তাবধানে, পরিদর্শক তরুন কুমার এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, কুড়িগ্রাম ফুলবাড়ি থানাধীন, জৌতিন্দ্র নারায়ন গ্রামের কুলা ঘাট পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে একটি সিএনজি হতে লাভলী বেগম ওরফে মিলি (২৭) এবং মোসা: শিল্পী বিবি বানী (৪৬)কে ৩ কেজি ২৫০ গ্রাম করে সাড়ে ৬ কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে পরিদর্শক তরুন কুমার বাদী হয়ে ফুলবাড়ি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী ১টি নিয়মিত মামলা দায়ের করেন ।

(বুধবার) ৭ সেপ্টেম্বর ২০২২ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, গাইবান্ধার উপপরিচালক মোহাম্মদ শহিদুল মান্নাফ কবির এর সার্বিক তত্তাবধানে, পরিদর্শক মো: লোকমান হোসেন এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে,  সাদুল্লাপুর থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে ১৬০ (একশত ষাট) বোতল ফেনসিডিলসহ ২ জন আসামীকে হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে পরিদর্শক মোঃ লোকমান হোসেন ও আবু নায়েম মোঃ কাজী নুরন্নবী বাদী হয়ে সাদুল্লাপুর থানায়  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী ২টি নিয়মিত মামলা দায়ের করেন

(বুধবার) ৭ সেপ্টেম্বর ২০২২ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্ত‌র, জেলা কার্যালয়, মৌলভীবাজার এর উপ-প‌রিচালক মোহাম্মদ হাবীব তৌ‌হিদ ইমাম এর সা‌র্বিক তত্ত্বাবধা‌নে, প‌রিদর্শক অমর কুমার সেন এর নেতৃত্বে একটি রেইডিং টিম গোপন সংবাদের ভিত্তিতে, কুলাউড়া থানাধীন বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে ১.মোঃ নিয়ামত মিয়া(৩৬) কে ইয়াবা ও কুটিমনা(৩০) কে গাঁজা সহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে কুলাউড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী সংশ্লিষ্ট থানায় পৃথক দুইটি নিয়মিত মামলা দায়ের করা হয়।

এছাড়াও (বুধবার) ৭ সেপ্টেম্বর ২০২২ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্ত‌র, জেলা কার্যালয় গাজীপুর ও মুন্সিগঞ্জে মোবাইল কোর্ট এর মাধ্যমে অভিযান পরিচালনা করে ৫ জনকে নগদ অর্থদন্ডসহ বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করে জেল হাজতে প্রেরণের খবর নিশ্চিত করেন আমাদের প্রতিনিধি ।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT