1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
ডিএনসি গাজীপুর, ঢাকা গোয়েন্দা, কুমিল্লা, চাঁদপুর, নোয়াখালী, হবিগঞ্জ, লক্ষ্মীপুর ও যশোরে বিপুল পরিমান মাদক উদ্ধার - ৬৪ বাংলা টিভি
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৩:৫৩ পূর্বাহ্ন
সর্বশেষ:
ডিএনসি ব্রাহ্মণবাড়িয়া, নোয়াখালী, টাঙ্গাইল, কুমিল্লা, খুলনা, যশোর, শেরপুর, মুন্সিগঞ্জ, ফেনী ও লক্ষীপুরে বিপুল পরিমান মাদক উদ্ধার ডিএনসি ঢাকা মেট্রো (দক্ষিণ), বরিশাল গোয়েন্দা ও জয়পুরহাটে বিপুল পরিমান মাদক উদ্ধার ডিএনসি নোয়াখালীতে ১৭০০ পিস ইয়াবাসহ ২জন গ্রেফতার ডিএনসি চট্টগ্রাম মেট্রো, গাজীপুর, চাঁদপুর ও কুড়িগ্রামে বিপুল পরিমান ইয়াবা, গাঁজা ও ফেনসিডিল উদ্ধার ডিএনসি ঢাকা মেট্রো (দক্ষিণ) ৮০০০ (আট হাজার) পিস ইয়াবাসহ মাদ্রাসার শিক্ষক-ছাত্র গ্রেফতার ভারতের সমর্থন ছাড়া ক্ষমতায় থাকতে পারবে না আওয়ামী লীগ: মির্জা ফখরুল ডিএনসি কুড়িগ্রাম, গাইবান্ধা, মৌলভীবাজার, গাজীপুর ও মুন্সিগঞ্জে বিপুল পরিমান মাদক উদ্ধার বাজার স্থিতিশীল না হওয়া পর্যন্ত ওএমএস কার্যক্রম চলবে: খাদ্যমন্ত্রী ডিএনসি গাজীপুর, ঢাকা গোয়েন্দা, কুমিল্লা, চাঁদপুর, নোয়াখালী, হবিগঞ্জ, লক্ষ্মীপুর ও যশোরে বিপুল পরিমান মাদক উদ্ধার দুই দেশের মধ্যে ৭ সমঝোতা স্মারক সই

ডিএনসি গাজীপুর, ঢাকা গোয়েন্দা, কুমিল্লা, চাঁদপুর, নোয়াখালী, হবিগঞ্জ, লক্ষ্মীপুর ও যশোরে বিপুল পরিমান মাদক উদ্ধার

রিপোর্টারের নামঃ
  • আপডেট সময়ঃ বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০২২
  • ৬৫ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: কিছুতেই থামছে না মাদক চোরাকারবারীদের দৌরাত্ব্য। আবারো মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) গাজীপুর, ঢাকা গোয়েন্দা, কুমিল্লা, চাঁদপুর, নোয়াখালী, হবিগঞ্জ, লক্ষ্মীপুর ও যশোরে বিপুল পরিমান মাদক উদ্ধার।  

(মঙ্গলবার) ৬ সেপ্টেম্বর, ২০২২ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, গাজীপুর এর উপপরিচালক মেহেদী হাসান এর সার্বিখ তত্তাবধানে, পরিদর্শক  সুমনুর রহমান এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে,  পূবাইল থানা এলাকায় অভিযান পরিচালনা  করে ১০ (দশ) কেজি গাঁজাসহ জামিল চৌধুরী ওরফে জামাল চিশতি (৪৫) ও রিমা (২৪)কে হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে পরিদর্শক মোঃ সুমনুর রহমান বাদী হয়ে পূবাইল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন।

এদিকে (মঙ্গলবার) ৬ সেপ্টেম্বর, ২০২২ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, বিভাগীয় গোয়েন্দা কার্যালয় ঢাকার উপপরিচালক রবিউল ইসলাম এর সার্বিক তত্তাবধানে, সহকারী পরিচালক মুহাম্মদ রিফাত হোসেন, উপপরিদর্শক ইকবাল আহমেদ দীপু, সহকারী উপপরিদর্শক আতাউল হক এর সমন্বয়ে গঠিত একটি রেইডিং টিম, গোপন সংবাদের ভিত্তিতে, দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন হাসনাবাদ হাউজিং টেডি পুকুরপাড় জনসেবা মেডিকেল হলের সামনে রাস্তার উপর অভিযান পরিচালনা করে ১০ (দশ) গ্রাম হেরোইনসহ মো: রুবেল (৩২) কে হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে পরিদর্শক মাসুদুর রহমান বাদী হয়ে  দক্ষিণ কেরানীগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন।

অন্যদিকে (মঙ্গলবার) ৬ সেপ্টেম্বর, ২০২২ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, কুমিল্লার সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসান এর সার্বিক তত্ত্বাবধানে, পরিদর্শক মোহাম্মদ ওবায়দুল কবির এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, চৌদ্দগ্রাম থানাধীন ৬ নং ঘোলপাশা ইউপি, সৈয়দপুর গ্রামে অভিযান পরিচালনা করে মোঃ জসিম উদ্দিন (৪৮), পিতাঃ মৃত লোকমান মিয়াকে ৩ কেজি ৫০০ গ্রাম গাঁজা ও মাদক বিক্রির নগদ অর্থ ৯,৪৩০ টাকাসহ  হাতেনাতে গ্রেফতার করে। এছাড়াও উপপরিদর্শক মোঃ মুরাদ হোসেন এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, কোতয়ালী থানাধীন আড়াইওড়া গ্রামে অভিযান পরিচালনা করে মোঃ সাজিদ হোসেন (২২), পিতাঃ মোঃ মোক্তার হোসেনকে ১ কেজি ১০০ গ্রাম গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করে।  আসামীদের বিরুদ্ধে পরিদর্শক মোহাম্মদ ওবায়দুল কবির ও  উপপরিদর্শক মোঃ মুরাদ হোসেন বাদী হয়ে চৌদ্দগ্রাম ও কোতয়ালী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী দুটি নিয়মিত মামলা দায়ের করেন।

এছাড়াও (সোমবার ) ৫ সেপ্টেম্বর, ২০২২  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, চাঁদপুর এর সহকারী পরিচালক মোঃ এমদাদুল ইসলাম মিঠুন এর সার্বিক তত্বাবধানে, পরিদর্শক বাপন সেন এর নেতৃত্বে গঠিত একটি রেডিং টীম গোপন সংবাদের ভিত্তিতে, চাঁদপুর সদর মডেল থানাধীন উত্তর শ্রীরামদী নিশি রোডস্থ হাওলাদার জামে মসজিদের সামনে অভিযান পরিচালনা করে আসাদুল ইসলাম (২৪), পিতা- মোঃ কামাল দফাদারকে ৪(চার) কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করে।  আসামীর বিরুদ্ধে পরিদর্শক বাপন সেন বাদী হয়ে চাঁদপুর সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন।

অন্যদিকে (মঙ্গলবার) ৬ সেপ্টেম্বর, ২০২২ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় নোয়াখালীর সহকারী পরিচালক মোহাম্মদ আব্দুল হামিদ এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, বেগমগঞ্জ মডেল থানাধীণ করিমপুর চৌমুহনী পৌরসভাস্থ আসামী নুরুল ইসলাম এর বসতঘরে অভিযান পরিচালনা করে ১ কেজি ৩০০ গ্রাম গাঁজাসহ  মো: নুরুল ইসলাম (৪৮)কে হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে উপপরিদর্শক মারজানা ইয়াছমীন বাদী হয়ে বেগমগঞ্জ মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন।

এদিকে (মঙ্গলবার) ৬ সেপ্টেম্বর, ২০২২ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, হবিগঞ্জ এর উপ-পরিদর্শক মোঃ রবি উল্লা এর নেতৃত্বে একটি  রেইডিং টিম গোপন সংবাদের ভিত্তিতে,  হবিগঞ্জ সদর মডেল থানাধীন হবিগঞ্জ পৌরসভার দক্ষিণ শ্যামলী এলাকায় অভিযান পরিচালনা করে ৪০ (চল্লিশ) পিস ইয়াবাসহ বাবুল রায় (৪৭) কে হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে উপ-পরিদর্শক মোঃ রবি উল্লা বাদী হয়ে হবিগঞ্জ সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী ১টি নিয়মিত মামলা দায়ের করেন।

এবং (সোমবার ) ৫ সেপ্টেম্বর, ২০২২  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় লক্ষ্মীপুর এর সহকারী পরিচালক সামছুল আলম এর সার্বিক তত্বাবধানে,  উপ-পরিদর্শক প্রভাত চন্দ্র মিস্ত্রী এর নেতৃত্বে একটি রেইডিং টিম গোপন সংবাদের ভিত্তিতে,  শাকচর ৯ নং ওয়ার্ড এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ আজাদ হোসেন (৪০)কে ২৯ (উনত্রিশ) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে উপ-পরিদর্শক প্রভাত চন্দ্র মিস্ত্রী বাদী হয়ে লক্ষ্মীপুর সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে আমাদের প্রতিনিধি জানান।

এছাড়াও (সোমবার) ৫ই সেপ্টেম্বর ২০২২ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় যশোর ১ টি গাঁজা গাছ ও ১০০ গ্রাম গাঁজাসহ ৩জনকে গ্রেফতার করে। এবং (মঙ্গলবার) ৬ সেপ্টেম্বর, ২০২২ মোবাইল কোর্ট অভিযান পরিচালণা করে ২জন মাদক সেবীকে অর্থদন্ড ও কারাদন্ড প্রদান করে জেলঅ হাজতে প্রেরণ করার খবর পাওয়া যায়।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT