1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
ডিএনসি ব্রাহ্মণবাড়িয়া, হবিগঞ্জ, যশোর ও মুন্সীগঞ্জে বিপুল পরিমান মাদক উদ্ধার - ৬৪ বাংলা টিভি
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৮:২৫ পূর্বাহ্ন

ডিএনসি ব্রাহ্মণবাড়িয়া, হবিগঞ্জ, যশোর ও মুন্সীগঞ্জে বিপুল পরিমান মাদক উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০২২
  • ২৩২ বার পড়া হয়েছে
64 bangla tv brm

নিজস্ব প্রতিবেদক: কিছুতেই থামছে না মাদক চোরাকারবারীদের দৌরাত্ব্য । আবারো মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) ব্রাহ্মণবাড়িয়া, হবিগঞ্জ, যশোর ও মুন্সীগঞ্জে বিপুল পরিমান মাদক উদ্ধার।

(রবিবার) ৪ঠা সেপ্টেম্বর, ২০২২ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, ব্রাহ্মণবাড়িয়ার সহকারী পরিচালক মু: মিজানুর রহমান এর সার্বিক তত্তাবধানে, পরিদর্শক বেলায়েত হোসেন এর নেতৃত্বে একটি টিম আশুগঞ্জ থানাধীন বগইড় এলাকাস্থ হোটেল সুরমা ইন এর উত্তর পার্শ্বে ঢাকা-সিলেট মহাসড়কের উপর ঢাকাগামী” শ্যামলী পরিবহনে ” অভিযান পরিচালনা করে ৮ (আট) কেজি গাঁজাসহ মোঃ রিফাত হোসেন (২১) কে হাতেনাতে গ্রেফতার করে।
এছাড়াও  আশুগঞ্জ থানাধীন বগইড় এলাকাস্থ হোটেল সুরমা ইন এর উত্তর পাশে ঢাকা-সিলেট মহাসড়কের উপর ঢাকাগামী “বিসমিল্লাহ পরিবহনে’ অভিযান পরিচালনা করে ৩০ (ত্রিশ)বোতল ফেন্সিডিলসহ মোছাঃ মর্জিনা বেগম (৫০) ও মোছাঃ সীমা বেগম(২৭)কে হাতেনাতে গ্রেফতার করে।
এবং একই দিনে ডিএনসি ব্রাহ্মণবাড়িয়া, বিজ্ঞ নিবার্হী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ উল আলম এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, কসবা থানাধীন আড়াইবাড়ীস্থহ আলতাফ মিয়ার পূর্ব ভিটির পশ্চিম দুয়ারী তিন কক্ষ বিশিষ্ট বসতঘরে অভিযান পরিচালনা করে ২০০০ (দুই হাজার) পিস ইয়াবা ও ৯৮ বোতল ফেন্সিডিলসহ মো: ইকবাল হোসেন ( ৪৭), পিতা- মৃত ইউনুস মিয়া ও মোঃ তৈয়ব আলী (৩৩) পিতা – মৃত সিদ্দিকুর রহমানকে হাতেনাতে গ্রেফতার করে। এসময় রেইডিং টিমের উপস্থিতি টের পেয়ে মোঃ মনির হোসেন (৩৮) ও মো: আমির হোসেন (৩২) পালিয়ে যায় ।  আসামীদের বিরুদ্ধে আশুগঞ্জ ও কসবা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী পৃথক ‍তিনটি নিয়মিত মামলা দায়ের করা হয় ।  

এদিকে (সোমবার) ৫ই সেপ্টেম্বর, ২০২২ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, হবিগঞ্জ এর পরিদর্শক কাজী হাবিবুর রহমান এর নেতৃত্বে একটি রেইডিং টিম গোপন সংবাদের ভিত্তিতে,  হবিগঞ্জ সদর মডেল থানাধীন উমেদনগর কুচিয়াবিল এলাকায় অভিযান পরিচালনা করে ১০৫ (একশত পাঁচ)পিস ইয়াবাসহ রিপা আক্তার(২৪), স্বামী- মোঃ হানিফ মিয়াকে হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে পরিদর্শক কাজী হাবিবুর রহমান বাদী হয়ে হবিগঞ্জ সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী ১টি নিয়মিত মামলা দায়ের করেন।
এছাড়াও (রবিবার) ৪ঠা সেপ্টেম্বর, ২০২২ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, হবিগঞ্জ এর উপ-পরিদর্শক মোঃ রবিউল্লা এর নেতৃত্বে একটি রেইডিং টিম গোপন সংবাদের ভিত্তিতে, চুনারুঘাট থানাধীন উত্তর নরপতি এলাকায় অভিযান পরিচালনা করে ৪৫০ (চারশত পঞ্চাশ)পিস ইয়াবাসহ মোঃ আব্দুল গনি(৪৭) ও মোঃ আবুল কালাম(৩৮)কে হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে উপ-পরিদর্শক মোঃ রবিউল্লা বাদী হয়ে চুনারুঘাট থানায়  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী ১টি নিয়মিত মামলা দায়ের করেন।

অন্যদিকে (রবিবার) ৪ঠা সেপ্টেম্বর, ২০২২ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, যশোর এর উপপরিচালক হুমায়ুন কবির খন্দকার এর সার্বিক তত্তাবধানে, একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, বেনাপোল পোর্ট থানাধীন ছোটআঁচড়া দক্ষিণ পাড়া বসতবাড়িতে অভিযান পরিচালনা করে মোঃ সাইদুল ইসলাম (সাহিদুল) (৫০) কে ৯ ফুট ৬ ইঞ্চি লম্বা ১ টি গাঁজা গাছ সহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে বেনাপোল পোর্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয়। এছাড়াও খ-সার্কেল এর একটি টিম বেনাপোল পোর্ট থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে মাদক সেবনের অপরাধে মোঃ শামসুর রহমান শম্পা (৫৬), মোঃ মুক্তি (৪৮), মোঃ মিলন হোসেন (৩০), ) মোঃ শহিদুল ইসলাম (৪০) ও মোঃ আব্দুল আলীম (৫০)কে মোবাইল কোর্টের মাধ্যমে কারাদণ্ড ও অর্থদণ্ড প্রদান করে জেল হাজতে প্রেরণ করা হয়।

এবং(রবিবার) ৪ঠা সেপ্টেম্বর, ২০২২ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অ‌ধিদপ্তর, জেলা কার্যালয়, মুন্সীগঞ্জের উপ পরিচালক (অঃদাঃ) মোহাম্মদ মামুন এর সার্বিক তত্ত্বাবধানে, পরিদশর্ক মোঃ সাইফুল ইসলাম ভূঁঞা এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, মুন্সীগঞ্জ থানাধীন জোড়ার দেউল এলাকায় অভিযান পরিচালনা করে তানজিলা বেগম(৪০)কে  ১(এক) কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করে। এসময় রেইডিং টিমের উপস্থিতি টের পেয়ে তানজিলা বেগম এর স্বামী মোঃ ওসমান গনি (৪৫) পালিয়ে যায়। আসামিদের বিরুদ্ধে পরিদর্শক মোঃ সাইফুল ইসলাম ভূঁঞা বাদী হ‌য়ে মুন্সীগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী ১টি নিয়‌মিত মামলা দা‌য়ের করেন।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT