1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
ডিএনসি গাজীপুর ও চট্টগ্রাম মেট্রোতে বিপুল পরিমান মাদক গাঁজা ও ইয়াবা উদ্ধার - ৬৪ বাংলা টিভি
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৪৫ পূর্বাহ্ন

ডিএনসি গাজীপুর ও চট্টগ্রাম মেট্রোতে বিপুল পরিমান মাদক গাঁজা ও ইয়াবা উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২
  • ১৮০ বার পড়া হয়েছে
ডিএনসি গাজীপুর ও চট্টগ্রাম মেট্রোতে বিপুল পরিমান মাদক গাঁজা ও ইয়াবা উদ্ধার
ডিএনসি গাজীপুর ও চট্টগ্রাম মেট্রোতে বিপুল পরিমান মাদক গাঁজা ও ইয়াবা উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: নির্লজ্জ বেহায়া মাদক চোরাকারবারীদের বিরুদ্ধে কোমর বেঁধে মাঠে নেমেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর । আবারো ডিএনসি গাজীপুর ও চট্টগ্রাম মেট্রোতে বিপুল পরিমান মাদক গাঁজা ও ইয়াবা উদ্ধার।

ডিএনসি গাজীপুর ১০কেজি গাঁজা উদ্ধার।

(শনিবার) ৩রা সেপ্টেম্বর, ২০২২ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, গাজীপুর এর উপপরিচালক মেহেদী হাসান এর সার্বিক তত্তাবধানে, উপপরিদর্শক মোহাম্মদ তাজ উদ্দিন এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, গাজীপুর মহানগরস্থ টঙ্গি পূর্ব থানাধীণ পূবাইল রোডস্থ মাস্টার মার্কেট এলাকাস্থ বেঙ্গল প্লাস্টিক লিমিটেড এর সামনে রাস্তার উপর গাজীপুর-টঙ্গিগামী কাজী পরিবহন বাসে তল্লাশী করে ৮ (আট কেজি) গাঁজাসহ জাহাঙ্গির আলম (৩২), শুকলা দাস সুমা (২৭), মো: আজিজুল হক (৫৫)কে হাতেনাতে গ্রেফতার করে।

এবং গাজীপুর মহানগরস্থ পূবাইল থানাধীন এপিএস গ্রুপ গোডাউনের সামনে রাস্তার উপর গাজীপুর-টঙ্গিগামী লাবিবা পরিবহনে অভিযান পরিচালনা করে মো: মুক্তার হোসেন (২৩) ও মো: হোসেন (২৪)কে ২ (দুই) কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে উপপরিদর্শক মোহাম্মদ তাজ উদ্দিন বাদী হয়ে টঙ্গি পূর্ব থানা ও পূবাইল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী পৃথক দুটি ‍নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।  

এদিকে চট্টগ্রাম মেট্রো ৬০৫০ পিস ইয়াবা উদ্ধার।
 (শনিবার) ৩রা সেপ্টেম্বর, ২০২২ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, চট্টগ্রাম মেট্রো এর উপপরিচালক মুকুল জ্যোতি চাকমার সার্বিক তত্তাবধানে, সহকারী পরিচালক সোমেন মন্ডল এর দিকনির্দেশনায়, উপপরিদর্শক মো: আব্দুল মতিন মিঞা ও উপপরিদর্শক মো: গোলাম কিবরিয়া প্রধান এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, ডবলমুরিং থানাধীন বাংলাদেশ রেলওয়ে সংকেত কারখানার গেইটের উত্তর পার্শ্বে ইদ্রিস চা স্টোর এর সামনে অভিযান পরিচালনা করে ১৯৬০ (এক হাজার নয়শত ষাট ) পিস ইয়াবাসহ মো: ওমর ফারুক প্রকাশ বাবুল (১৬)কে হাতেনাতে গ্রেফতার করে। এবং বাংলাদেশ রেলওয়ে সংকেত কারখানার গেইটের সামনে রাস্তার উপর অভিযান পরিচালনা করে ৭৪০ (সাতশত চল্লিশ) পিস ইয়াবাসহ মো: মনির (২১)কে হাতেনাতে গ্রেফতার করে। এছাড়াও অন্য আরো দুটি সার্কেল পৃথক অভিযান পরিচালনা করে রফিককে ২৫৫০ পিস ও হাসানকে ৮০০ পিস ইয়াবাসহ কর্ণফুলী থানার শাহ আমানত সেতু টোলপ্লাজা এলাকায় বাসে তল্লাশি চালিয়ে গ্রেফতার করা হয়। আসামীদের বিরুদ্ধে উপপরিদর্শক মো: আব্দুল মতিন মিঞা ও উপপরিদর্শক মো: গোলাম কিবরিয়া প্রধানসহ সংশ্লিষ্ট সার্কেল পরিদর্শকগণ বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী পৃথক পৃথক ‍নিয়মিত মামলা দায়ের করা হয় বলে আমাদের প্রতিনিধি জানান।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT