1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
বিপুল পরিমান মাদকসহ সামাহ্ রেজার ব্লেডস ইন্ডাষ্ট্রিজ লিমিটেড এর পরিচালক সেলিম সাত্তার গ্রেফতার - ৬৪ বাংলা টিভি
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৪:০৩ পূর্বাহ্ন
সর্বশেষ:
ডিএনসি ব্রাহ্মণবাড়িয়া, নোয়াখালী, টাঙ্গাইল, কুমিল্লা, খুলনা, যশোর, শেরপুর, মুন্সিগঞ্জ, ফেনী ও লক্ষীপুরে বিপুল পরিমান মাদক উদ্ধার ডিএনসি ঢাকা মেট্রো (দক্ষিণ), বরিশাল গোয়েন্দা ও জয়পুরহাটে বিপুল পরিমান মাদক উদ্ধার ডিএনসি নোয়াখালীতে ১৭০০ পিস ইয়াবাসহ ২জন গ্রেফতার ডিএনসি চট্টগ্রাম মেট্রো, গাজীপুর, চাঁদপুর ও কুড়িগ্রামে বিপুল পরিমান ইয়াবা, গাঁজা ও ফেনসিডিল উদ্ধার ডিএনসি ঢাকা মেট্রো (দক্ষিণ) ৮০০০ (আট হাজার) পিস ইয়াবাসহ মাদ্রাসার শিক্ষক-ছাত্র গ্রেফতার ভারতের সমর্থন ছাড়া ক্ষমতায় থাকতে পারবে না আওয়ামী লীগ: মির্জা ফখরুল ডিএনসি কুড়িগ্রাম, গাইবান্ধা, মৌলভীবাজার, গাজীপুর ও মুন্সিগঞ্জে বিপুল পরিমান মাদক উদ্ধার বাজার স্থিতিশীল না হওয়া পর্যন্ত ওএমএস কার্যক্রম চলবে: খাদ্যমন্ত্রী ডিএনসি গাজীপুর, ঢাকা গোয়েন্দা, কুমিল্লা, চাঁদপুর, নোয়াখালী, হবিগঞ্জ, লক্ষ্মীপুর ও যশোরে বিপুল পরিমান মাদক উদ্ধার দুই দেশের মধ্যে ৭ সমঝোতা স্মারক সই

বিপুল পরিমান মাদকসহ সামাহ্ রেজার ব্লেডস ইন্ডাষ্ট্রিজ লিমিটেড এর পরিচালক সেলিম সাত্তার গ্রেফতার

রিপোর্টারের নামঃ
  • আপডেট সময়ঃ রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২
  • ৬৪ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: নেশার মরণ ছোবল থেকে তরুন সমাজকে রক্ষার করতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বদ্ধ পরিকর। মাদক চোরাকারবারীদের স্পর্দা কত ভয়ানক ! আবারো ডিএনসি ঢাকা মেট্রো কার্যালয় (উত্তর) রাজধানীর বনানীর অভিজাত এলাকার বিলাসবহুল ফ্ল্যাটে অভিযান পরিচালনা করে কোকেন, এমডিএমএ, বিলাতী মদ, কুশ, এলএসডি ,সিসা, আইস, গাঁজা, গাঁজার কেক, নগদ অর্থ ১লক্ষ ৬৭ হাজার টাকাসহ “সামাহ্ রেজার ব্লেডস ইন্ডাষ্ট্রিজ লিমিটেড এর পরিচালক সেলিম সাত্তারকে  গ্রেফতার করে ।

জানা যায়, (রবিবার) ৪ঠা সেপ্টেম্বর ২০২২, বিকাল ৪টার সময়, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ঢাকা বিভাগীয় কার্যালয়ের অতিরিক্ত পরিচালক জাফরুল্ল্যাহ কাজল এর সার্বিক নির্দেশনায়, ঢাকা মেট্রোঃ কার্যালয় (উত্তর) এর উপপরিচালক মোঃ রাশেদুজ্জামান এর নেতৃত্বে সকল সার্কেলের সমন্বয়ে গঠিত একটি বিশেষ টিম গোপন সংবাদের ভিত্তিতে ঢাকার বনানীর ১১ নং রোডের একটি বিলাসবহুল ফ্ল্যাটে অভিযান পরিচালনা করে  ৩০ গ্রাম কোকেন, ১৮৫ পিস এমডিএমএ (এক্সটাসি), ২০ বোতল বিলাতী মদ, ১২৫ গ্রাম  কুশ, ২৯ ব্লটার এলএসডি, ৩০০ গ্রাম সিনথেটিক গাঁজা, ৫ গ্রাম আইস ৭০০ গ্রাম সীসা ও সীসা সেবনের হুক্কা ২টি, ১৬০ গ্রাম (১টি) গাঁজার কেক (ক্যানাবিস কেক) ও  নগদ ১,৬৭,০০০ (এক লক্ষ সাতষট্টি হাজার) টাকাসহ  সামাহ্ রেজার ব্লেডস ইন্ডাষ্ট্রিজ লিমিটেড এর পরিচালক মো: সেলিম সাত্তার (৬১) কে হাতেনাতে গ্রেফতার করে। অভিযানের সত্যতা জানিয়ে উপপরিচালক মো: রাশেদুজ্জামান বলেন, সেলিম সাত্তার সুইজারল্যান্ড ও বাংলাদেশের দ্বৈত নাগরিক। বিভিন্ন দেশে যাতায়াতের সুবাদে সে বিভিন্ন মাদক সম্পর্কে অবগত হয় এবং দীর্ঘদিন যাবৎ সে উপরোক্ত মাদকসমূহ সেবন করে আসছে এবং তার বন্ধু মহলসহ একটি চক্রকে উপরোক্ত মাদকসমূহ সরবরাহ করে আসছে। বিশেষ করে বিভিন্ন পার্টিতে উপরোক্ত মাদকসমূহ সরবরাহের জন্য তিনি এগুলো নেদারল্যান্ড, স্পেন,  আমেরিকা ও বিভিন্ন দেশ থেকে এলএসডি, কুশ, কোকেন , আইস, ক্যানাবিস চকলেট ও বিদেশী মদ স্থানীয়ভাবে সংগ্রহ করতেন। তার সাথে সংশ্লিষ্টদের নেটওয়ার্ক এর বিরুদ্ধে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে। আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) মোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে তিনি জানান।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT