1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
বিএনপি নির্বাচন নিয়ে কথা বলার কোনো অধিকারই নেই: প্রধানমন্ত্রী - ৬৪ বাংলা টিভি
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৫৯ অপরাহ্ন
সর্বশেষ:
ডিএনসি ঢাকা মেট্রো (উত্তর) ৩০০০ (তিন হাজার) পিস ইয়াবাসহ ভাই-বোন গ্রেফতার ডিএনসির শ্বাসরুদ্ধকর অভিযানে ৩৫ (পয়ঁত্রিশ) কেজি গাঁজাসহ ৩জন গ্রেফতার ডিএনসি কুমিল্লায় বিপুল পরিমান গাঁজা উদ্ধার কম বয়সে ক্যান্সার, সাহায্যের আবেদন ইয়াছিনের ডিএনসি ঢাকা মেট্রো কার্যালয় (দক্ষিণ), (উত্তর) ও গাইবান্ধায় বিপুল পরিমান মাদক উদ্ধার রংপুরের মিঠাপুকুরে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামিকে গ্রেফতার রাণীশংকৈলে লাউ চাষে ব্যাপক ফলন; চড়া দামে চরম খুশি লাউচাষিরা থার্টি ফাস্ট নাইটকে ঘিরে বিশেষ অভিযানের প্রস্তুতি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের জনসভায় গণমানুষের ঢলকে প্রমাণ করেছে দেশবাসী সরকারের প্রতি আস্থাশীল:ওবায়দুল কাদের ঠাকুরগাঁওয়ে বিরল প্রজাতির একটি ছোট বাগদাশ প্রাণী উদ্ধার 

বিএনপি নির্বাচন নিয়ে কথা বলার কোনো অধিকারই নেই: প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ বুধবার, ১৮ মে, ২০২২
  • ২১৩ বার পড়া হয়েছে
64bangla.tv
64bangla.tv

বিএনপি নির্বাচন নিয়ে প্রশ্ন তোলে, কিন্তু তাদের নির্বাচনের ইতিহাস এতটা কলুষিত যে তাদের এ নিয়ে কথা বলার কোনো অধিকারই নেই বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার (১৮ মে) রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটি আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির ভাষণে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, ঢাকা-১০ এ ফালু (মোসাদ্দেক আলী ফালু) ইলেকশন করেছিল; সে ইলেকশনের চিত্র সবার নিশ্চয়ই মনে আছে। মাগুরা ইলেকশন হয়-যে ইলেকশন নিয়েই আন্দোলন করে আমরা খালেদা জিয়াকে উৎখাত করেছি। মিরপুর ইলেকশন-প্রত্যেকটা নির্বাচনের চিত্রই আমরা দেখেছি।

তিনি আরোও বলেন, বর্তমানে নির্বাচন ব্যবস্থার যে উন্নয়ন সেগুলো আওয়ামী লীগের সিদ্ধান্ত এবং চিন্তা চেতনার বাস্তবায়ন।

এ প্রসঙ্গে নির্বাচন ব্যবস্থার আধুনিক ও যুগোপযোগিকরণে ছবিসহ ভোটার তালিকা, স্বচ্ছ ব্যালট বাক্স এবং ইভিএম ব্যবস্থা বলবৎ করার কথাও তিনি উল্লেখ করেন।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT