1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
সিরাজগঞ্জে উপজেলা ছাত্রলীগের সভাপতিসহ ৫ নেতা বহিষ্কার - ৬৪ বাংলা টিভি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:০৭ অপরাহ্ন

সিরাজগঞ্জে উপজেলা ছাত্রলীগের সভাপতিসহ ৫ নেতা বহিষ্কার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৫৩ বার পড়া হয়েছে
sirajganj
sirajganj

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সহীদ সরোয়ারকে মারধরের ঘটনায় উপজেলা ছাত্রলীগের সভাপতিসহ উপজেলা ও ইউনিয়ন ছাত্রলীগের ৫ নেতাকে বহিষ্কার করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) রাতে কেন্দ্রীয়  ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিতপত্রে এ তথ্য জানানো হয়।

বহিষ্কৃতরা হলেন- কাজিপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহম্মেদ, যুগ্ম সাধারণ সম্পাদক রাকিব হাসান, উপগণশিক্ষা বিষয়ক সম্পাদক রুহুল আমিন, উপস্কুলবিষয়ক সম্পাদক মনির হোসেন ও গান্দাইল ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক লিখন মিয়া।

সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব খোকা জানান, ১৬ জানুয়ারি সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিতপত্রে অব্যাহতিপ্রাপ্তদের কেনো স্থায়ীভাবে বহিষ্কার করা হবে না, সে বিষয়ে জানতে সাত দিনের মধ্যে কারণ দর্শাতে বলা হয়। কিন্তু তারা সেই কারণ দর্শানোর নোটিশের জবাব দেয়নি।

তিনি বলেন, জেলা ছাত্রলীগের ছয় নেতার সমন্বয়ে একটি তদন্ত কমিটি তদন্ত শেষে জেলা ছাত্রলীগের সভাপতি/সাধারণ সম্পাদক বরাবর রিপোর্ট জমা দেয়। আমরা কেন্দ্রীয় ছাত্রলীগের কাছে সেই রিপোর্ট জমা দেই। তদন্তে কাজিপুর উপজেলা ছাত্রলীগের সভাপতিসহ ৫ জন নেতার বিরুদ্ধে অপরাধ প্রমাণিত হওয়ায় কেন্দ্রীয় ছাত্রলীগ তাদের বহিষ্কার করে।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT