1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
ইউপি নির্বাচনে অংশ নেওয়ায় শিবালয়ে আ.লীগের ৯ নেতা বহিষ্কার - ৬৪ বাংলা টিভি
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:২২ পূর্বাহ্ন

ইউপি নির্বাচনে অংশ নেওয়ায় শিবালয়ে আ.লীগের ৯ নেতা বহিষ্কার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ রবিবার, ২৩ জানুয়ারী, ২০২২
  • ২৭০ বার পড়া হয়েছে
64bangla.tv
64bangla.tv

ইউপি নির্বাচনে প্রার্থী হওয়ায় মানিকগঞ্জের শিবালয় উপজেলার ৯ নেতাকে দল থেকে বহিষ্কার করেছে আওয়ামী লীগ।

শনিবার (২২ জানুয়ারি) রাতে দিকে জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহীউদ্দীন ও সাধারণ সম্পাদক আব্দুস সালাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, মানিকগঞ্জ জেলার শিবালয়ে ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রাপ্ত নৌকা মার্কার প্রার্থীর বিরুদ্ধে দলসহ সহযোগী সংগঠনের যেসব পদধারী ও সাধারণ সদস্য বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করছেন, যা গঠনতন্ত্রবিরোধী কর্মকণ্ড হওয়ায় গঠনতন্ত্রের ৪৭/১১ ধারা মোতাবেক তাদের স্ব স্ব সংগঠানের কার্যনির্বাহী পদ ও সাধারণ সদস্য পদ হতে বহিষ্কার করা হলো, যা ২২ জানুয়ারি থেকে কার্যকর হবে। 

বহিষ্কৃত নেতারা হলেন-শিবালয় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো.আব্দুস সালাম, শিবালয় উপজেলা যুবলীগের সদস্য মোহশীন রাজু, তেওতা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল করিম, ঢাকা জেলা ছাত্রলীগের সাবেক দফতর সম্পাদক মোহাম্মদ মোশারফ হোসেন, উথুলী ইউনিয়ন আওয়ামী লীগের উপদেষ্টা মাসুদুর রহমান মাসুদ।

এ ছাড়া উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিকবিষয়ক সম্পাদক মো. জালাল সরকার, আরুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ও জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি মোনায়েম মুনতাকিম রহমান খান, শিমুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ রহমান আলী মৃধা এবং একই ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য আয়নাল হককে বহিষ্কার করা হয়েছে।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT