1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় সিলেটে আওয়ামী লীগের ১০ নেতা বহিষ্কার - ৬৪ বাংলা টিভি
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ন

ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় সিলেটে আওয়ামী লীগের ১০ নেতা বহিষ্কার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ শনিবার, ২২ জানুয়ারী, ২০২২
  • ২৫৪ বার পড়া হয়েছে
64bangla.tv
64bangla.tv

ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের ‘বিদ্রোহী’ প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করায় সিলেটে ১০ নেতাকে বহিষ্কার করেছে আওয়ামী লীগ। দলীয় সিদ্ধান্ত অমান্য করে প্রার্থী হওয়ায় তাদের বহিষ্কার করা হয়।

সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, উপজেলা আওয়ামী লীগ কর্তৃক গঠনতন্ত্রের ৪৭ ধারার ১১ উপধারা অনুযায়ী দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে তাদের বহিষ্কার করা হয়। পরবর্তী কার্যক্রম ও চূড়ান্ত সিদ্ধান্ত গ্রহণের জন্য বৃহস্পতিবার (২০ জানুয়ারি) কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ বরাবরে সুপারিশসহ পাঠানো হয়েছে।

ওসমানীনগর উপজেলায় বহিষ্কৃত বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীরা হলেন, পশ্চিম পৈলনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল হাফিজ মতিন, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা গোলাম রব্বানী চৌধুরী, বুরুঙ্গা ইউনিয়ন কৃষকলীগের সভাপতি সমজ্জুল হক আলকাছ, একই ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও লন্ডন মহানগর আওয়ামী লীগের মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক সুরমান হোসাইন, তাজপুর ইউনিয়নের প্রার্থী ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অরুণোদয় পাল ঝলক, একই ইউনিয়নের ইউসুফ আলী ও উছমানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ময়নুল আজাদ ফারুক।

কোম্পানীগঞ্জ উপজেলায় বহিষ্কৃতরা হলেন, পশ্চিম ইসলামপুর ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মো. আব্দুল ওয়াদুদ, একই ইউনিয়নের উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক ফরহাদ হোসেন ও ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি মজুন মিয়া।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT