1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
কক্সবাজারে ৪ কেজি ক্রিস্টাল মেথ আইস এবং ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার - ৬৪ বাংলা টিভি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:০১ অপরাহ্ন

কক্সবাজারে ৪ কেজি ক্রিস্টাল মেথ আইস এবং ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ বুধবার, ১৯ জানুয়ারী, ২০২২
  • ২৩৯ বার পড়া হয়েছে
64bangla.tv
64bangla.tv

কক্সবাজারের টেকনাফে নাফ নদীর সীমান্তে অভিযান চালিয়ে চার কেজি ১৭৫ গ্রাম ক্রিস্টাল মেথ আইস এবং ৫০ হাজার ইয়াবা উদ্ধার করেছে বিজিবি।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) মধ্যরাতে টেকনাফ উপজেলার সদর ইউনিয়নের নাফ নদীর জালিয়ারদ্বীপ সংলগ্ন জলসীমার শূন্যরেখায় অভিযান চালিয়ে এই মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

বুধবার (১৯ জানুয়ারি) সকালে বিজিবির টেকনাফ ২ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার এ তথ্য জানান।

লে. কর্নেল খালিদ জানান, মঙ্গলবার মধ্যরাতে টেকনাফের নাফ নদীর জালিয়ারদ্বীপ সংলগ্ন সীমান্তের শূন্যরেখা অতিক্রম করে জলযানে মিয়ানমার থেকে মাদকের বড় চালান পাচার হয়ে আসার খবরে বিজিবির একটি দল অভিযান চালায়। একপর্যায়ে নাফ নদীর শোয়ারদ্বীপ অতিক্রম করে হস্তচালিত একটি নৌকা বাংলাদেশের দিকে আসতে দেখে বিজিবির সদস্যরা থামার জন্য নির্দেশ দেন। এতে নৌকাটি থামিয়ে দ্রুত চালিয়ে মিয়ানমারের দিকে পালানোর চেষ্টা করে।

এ সময় বিজিবির সদস্যরা নৌকাটি লক্ষ্য করে গুলি ছুড়ে। এতে নৌকাটিতে থাকা লোকজন লাফ দিয়ে মিয়ানমার দিকে পালিয়ে যায়। পরে পাচারকারীদের ফেলে যাওয়া নৌকাটি তল্লাশি করে পাটাতনের ভেতরে লুকিয়ে রাখা অবস্থায় পাওয়া যায় ৪ কেজি ১৭৫ গ্রাম ক্রিস্টাল মেথ আইস এবং ৫০ হাজার ইয়াবা উদ্ধার করে। উদ্ধার হওয়া মাদকগুলোর আনুমানিক মূল্য ২২ কোটি ৩৭ লাখ ৫০ হাজার টাকা।’

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT