1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
মানিকগঞ্জে বিদ্রোহী প্রার্থী হওয়ায় আওয়ামী লীগের ২৪ জনকে বহিষ্কার - ৬৪ বাংলা টিভি
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৩২ পূর্বাহ্ন

মানিকগঞ্জে বিদ্রোহী প্রার্থী হওয়ায় আওয়ামী লীগের ২৪ জনকে বহিষ্কার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ সোমবার, ৩ জানুয়ারী, ২০২২
  • ২৩৬ বার পড়া হয়েছে
Manikgonj
Manikgonj

পঞ্চম ধাপে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে ‘বিদ্রোহী’ প্রার্থী হওয়ায় মানিকগঞ্জের দৌলতপুর ও হরিরামপুর উপজেলার ১৫টি ইউনিয়নের আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠন থেকে ২৪ জনকে বহিষ্কার করা হয়েছে।

সোমবার (৩ জানুয়ারি) দুপুরে জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহীউদ্দীন এবং সাধারণ সম্পাদক আব্দুস সালাম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিদ্রোহী প্রার্থী হওয়ায় জেলার হরিরামপুর উপজেলায় ৯টি ইউপিতে ১২ জন এবং দৌলতপুর উপজেলায় ৬টি ইউপিতে ১২ জনকে আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠন থেকে বহিষ্কার করা হয়।

হরিরামপুর উপজেলার বহিষ্কার হওয়া ১২ জন হলেন, গালা ইউপির বিদ্রোহী প্রার্থী ও উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য মিঠু মোল্লা, চালা ইউপির বিদ্রোহী প্রার্থী ও ইউনিয়ন আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের সদস্য বর্তমান চেয়ারম্যান শামসুল আলম বিশ্বাস, একই ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য সেলিম মোল্লা, কাঞ্চনপুর ইউপির বিদ্রোহী প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু হেনা মোস্তফা কামাল শফি, একই ইউনিয়নের অপর বিদ্রোহী প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি আফজাল হোসেন ও ইউনিয়ন যুবলীগের সভাপতি আমির হোসেন, গোপীনাথপুর ইউপির বিদ্রোহী প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য মো. মিলন বিশ্বাস, হারুকান্দি ইউপির বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য আসাদুজ্জামান চুন্নু, আজিমনগর ইউপির বিদ্রোহী প্রার্থী ও ইউনিয়ন যুব লীগের সদস্য আরব আলী শেখ, বলড়া ইউপির বিদ্রোহী প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি মো. আইয়ুব আলী, রামকৃষ্ণপুর ইউপির বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য মো. কামাল হোসেন এবং সুতালড়ী ইউপির বিদ্রোহী প্রার্থী ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি মো. সেকেন্দার বিশ্বাস।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT