1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
নোয়াখালীতে আওয়ামী লীগের ১২ নেতাকে অব্যাহতি - ৬৪ বাংলা টিভি
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ন

নোয়াখালীতে আওয়ামী লীগের ১২ নেতাকে অব্যাহতি

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১
  • ১৫৬ বার পড়া হয়েছে
Noakhali
Noakhali

নোয়াখালীতে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে নির্বাচনে প্রচারণায় অংশগ্রহণ করায় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের ১২ নেতাকে তাদের পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

একই সঙ্গে আগামী তিন দিনের মধ্যে সংগঠন থেকে কেন তাদের স্থায়ীভাবে বহিষ্কার করা হবে না, সে বিষয়ে ৩ কর্মদিবসের মধ্যে জানানোর জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

সোমবার (২০ ডিসেম্বর) সকালে ১২ নেতাকে অব্যাহতির বিষয়টি নিশ্চিত করেছেন জেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ এ এইচ এম খায়রুল আনম চৌধুরী সেলিম।

অব্যাহতিপত্রগুলোতে জানানো হয়, জেলার সদর উপজেলার এওজবালিয়া ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী আবদুজ জাহেরের প্রতিদ্বন্দ্বী প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ করেছেন সদর উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক জহির খান, সদস্য জিল্লুর রহমান, ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কালা মিয়া, যুবলীগের সাধারণ সম্পাদক মারুফ হোসেন, ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক আরমান হোসেন, সদস্য মো. সাইদ নাঈম, ৫নং ওয়ার্ড যুবলীগের আহ্বায়ক হেলাল উদ্দিন, মেজর মান্নান কলেজ ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক সামছুদ্দিন স্বপন, সদস্য আব্দুর রহমান জিহাদী, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নুরুল হুদা, ৭নং ওয়ার্ড সভাপতি সুফি আহমেদ ও ৮নং ওয়ার্ড ছাত্রলীগের সদস্য হারুনুর রশিদ শান্ত।

নিজ দলীয় প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নিয়ে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী প্রচার-প্রচারণায় অংশগ্রহণ করার প্রমাণ পাওয়ায় অভিযুক্ত সবাইকে দলীয় পদ থেকে অব্যাহতি দিয়ে কারণ দর্শানোর নির্দেশ দেওয়া হয়েছে।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT