1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
টেকনাফ বিশেষ জোন, কক্সবাজার ও গোয়েন্দা কার্যালয় ঢাকায় বিপুল পরিমান মাদক উদ্ধার - ৬৪ বাংলা টিভি
বুধবার, ২৭ মার্চ ২০২৪, ০৪:২৬ পূর্বাহ্ন

টেকনাফ বিশেষ জোন, কক্সবাজার ও গোয়েন্দা কার্যালয় ঢাকায় বিপুল পরিমান মাদক উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ শনিবার, ২৭ নভেম্বর, ২০২১
  • ২০৯ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: কিছুতেই থামছেনা মাদক চোরাকারবারীদের দৌরাত্ব্য। মাদকের বিষাক্ত ছোবল থেকে যুবসমাজকে রক্ষা করতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বদ্ধ পরিকর। আবারো ২৪ ঘন্টার ব্যবধানে টেকনাফ বিশেষ জোন, কক্সবাজার ও গোয়েন্দা কার্যালয় ঢাকায় বিপুল পরিমান মাদক উদ্ধার।

টেকনাফ বিশেষ জোন
(বৃহস্পতিবার)২৫ নভেম্বর, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোন এর সহকারী পরিচালক সিরাজুল মোস্তফার নেতৃত্বে একটি টিম ১২,০০০ (বারো হাজার)) পিস ইয়াবাসহ ২জনকে গ্রেপ্তার করে, এসময় একজন পলাতক রয়েছে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, টেকনাফের হ্নীলা ইউপির নোয়াপাড়া বাজারের সন্নিকটে রাস্তার উপর টেকনাফ থেকে কক্সবাজার গামী জ-১১-০২৩৬ বাস থামিয়ে, যাত্রী বেসে উঠার সময় সুমিত্রা দে ( ২৩ ) ও সমিতা পাল ( ৩৫ ) কে দেহ তল্লাশী করে ১২,০০০ (বারো হাজার)) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। এসময় সঞ্জয় সরমা (৩০) পলাতক রয়েছে বলে জানা যায়। উদ্ধারকৃত মাদকের আলামত এর আনুমানিক মূল্য প্রায় ৩৬ লক্ষ টাকা। আসামীদের বিরুদ্ধে টেকনাফ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।  

কক্সবাজার
২৫ ও ২৬ নভেম্বর, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, কক্সবাজার ২,০০০ (দুই হাজার) পিস ইয়াবা ও ২(দুই) কেজি গাঁজা উদ্ধার ।(বৃহস্পতিবার)২৫ নভেম্বর, ২০২১ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক রুহুল আমিন এর সার্বিক তত্ত্বাবধানে, পরিদর্শক জীবন বড়ুয়া এর নেতৃত্বে একটি টিম ২,০০০ (দুই হাজার) পিস ইয়াবাসহ ২জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, কক্সবাজার সদর থানাধীন ঝাউতলা জেলা জীপ, মাইক্রোকার মালিক সমিতির প্রধান কার্যালয় এর মেইন গেইটের সামনে রাস্তার উপর অভিযান পরিচালনা করে ১।মোঃ আলম (২৩), পিতা – মৃত ইসমাইল, ২।মোঃ রফিকুল ইসলাম (২২),পিতা -মোঃ আবদুস সালামকে ২,০০০ (দুই হাজার) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করে।  আসামীর বিরুদ্ধে পরিদর্শক জীবন বড়ুয়া বাদী হয়ে কক্সবাজার সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন।

অন্যদিকে (শুক্রবার) ২৬, নভেম্বর, ২০২১ পরিদর্শক মোহাম্মদ নুরুল আলম এর নেতৃত্বে একটি টিম ২(দুই) কেজি গাঁজাসহ ২(দুই) জনকে গ্রেফতার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, কক্সবাজার সদর থানাধীন খরুলিয়া বাজার পাড়া গ্রামে জসিম উদ্দিন (৩৫) এর নিজ দখলীয় বাড়িতে অভিযান পরিচালনা করে ২ কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেপ্তার  করে। আসামীর বিরুদ্ধে উপপরিদর্শক নাসরিন পারভীন রুমি তালুকদার বাদী হয়ে কক্সবাজার সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন।

গোয়েন্দা কার্যালয় ঢাকা
(বৃহস্পতিবার)২৫ নভেম্বর, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বিভাগীয় গোয়েন্দা কার্যালয় ঢাকার উপ-পরিচালক মোঃ শামীম আহমেদের সার্বিক তত্তাবধানে, সহকারী পরিচালক মো: রিফাত হোসেনের নেতৃত্বে একটি টিম, ১৬ (ষোল) বোতল কোডিনযুক্ত ফেনসিডিলসহ ১ জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, লৌহজং থানাধীন এস আর- ৩ পূনবাসন,কুমারভোগ বড় জামে মসজিদ এর সামনের পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ১৬ বোতল কোডিনযুক্ত ফেনসিডিলসহ  মোঃ রাজু মিয়া (৩১)কে হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে  সহকারী পরিচালক মো: রিফাত হোসেন বাদী হয়ে লৌহজং থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT