1. site@64bangla.tv : হেড অব নিউজ : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
টাঙ্গাইলে আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষে ১ জন নিহত - ৬৪ বাংলা টিভি
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৭:৪৪ অপরাহ্ন
সর্বশেষ:
কক্সবাজারে ৪ কেজি ক্রিস্টাল মেথ আইস এবং ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার সিরাজগঞ্জে কাভার্ড ভ্যান ও সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত রাজধানীতে মাদকবিরোধী অভিযানে ৬১ জন গ্রেফতার আগামী ৩০ দিনের জন্য শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা চেয়ে হাইকোর্টে রিট আমাদের সশস্ত্র বাহিনীর প্রতিটি সদস্য আন্তর্জাতিক মানসম্পন্ন হবে: প্রধানমন্ত্রী তৈমূরের পক্ষে নির্বাচনে অংশগ্রহণ করায় নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সা. সম্পাদক বহিষ্কার ঢাকা মেট্রো (উত্তর), সুনামগঞ্জ, নরসিংদী, চট্টগ্রাম গোয়েন্দা ও মৌলভীবাজারে বিপুল পরিমান মাদক ইয়াবা ও গাঁজা উদ্ধার চিত্রনায়িকা শিমু হত্যা মামলায় স্বামী ও গাড়িচালক ৩ দিনের রিমান্ডে দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় শনাক্ত ৮৪০৭ জন রাজধানীতে মাদকবিরোধী অভিযানে ৫৮ জন গ্রেফতার

টাঙ্গাইলে আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষে ১ জন নিহত

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ শনিবার, ২৭ নভেম্বর, ২০২১
  • ২০ বার পড়া হয়েছে
Tangail
Tangail

টাঙ্গাইলের নাগরপুর উপজেলার দপ্তিয়র আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষে ১ জন নিহত এবং গুলিবিদ্ধসহ আহত হয়েছে ৪ জন।

শুক্রবার (২৬ নভেম্বর) সন্ধ্যায় নাগরপুর উপজেলার পাইকাল গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত তোতা শেখ (৪০) উপজেলার দপ্তিয়র ইউনিয়নের পাইকাল গ্রামের আক্কেল মেম্বারের ছেলে।

গুলিবিদ্ধ রফিক শেখ জানান, আমরা পারিবারিকভাবে আওয়ামী লীগের সমর্থক। এই নির্বাচনেও আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে কাজ করছিলাম। হঠাৎই আমাদের গ্রামের দপ্তিয়র ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি সাইফুদ্দীন আমাদের বিরুদ্ধে নির্বাচনে কাজ না করার অভিযোগ আনে। বিষয়টি নিয়ে শুক্রবার বিকালে আমাদের মাঝে কথা কাটাকাটি হয়।

পরে সন্ধ্যায় সাইফুদ্দীন, সুমন, খাজা ও জাহাঙ্গীরসহ দলবল অস্ত্রসস্ত্র নিয়ে এসে আমাদের উপর হামলা করে। এসময় আমার পায়ে গুলি লাগে ও মিনহাজ মন্ডলের ছেলে বাচ্চু মন্ডল, সুমন, কবীর ও আমার ভাই তোতা শেখ গুরুতর আহত হয়। পরে লোকজন আমাদের উদ্ধার করে দৌলতপুর হাসপাতালে নিয়ে আসলে আমার ভাই তোতা শেখ মৃত্যুবরণ করেন।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© ৬৪বাংলা.টিভি, ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT