1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
ঢাকা মেট্রো (দক্ষিন) ও গাইবান্ধায় এ বিপুল পরিমান মাদক উদ্ধার - ৬৪ বাংলা টিভি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৫৩ অপরাহ্ন

ঢাকা মেট্রো (দক্ষিন) ও গাইবান্ধায় এ বিপুল পরিমান মাদক উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
  • ১৬০ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: কিছুতেই থামছেনা মাদক চোরাকারবারীদের দৌরাত্ব্য। মাদকের বিষাক্ত ছোবল থেকে যুবসমাজকে রক্ষা করতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বদ্ধ পরিকর। আবারো ২৪ ঘন্টার ব্যবধানে ঢাকা মেট্রো (দক্ষিন) ও গাইবান্ধায় এ বিপুল পরিমান মাদক উদ্ধার

ঢাকা মেট্রো (দক্ষিন)
২৪ নভেম্বর ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ঢাকা মেট্রো (দক্ষিন) এর সহকারী পরিচালক রাজিব মিনা এর নেতৃত্বে, মতিঝিল সার্কেল পরিদর্শক মোঃ সুমনুর রহমান এর সমন্বয়ে, একটি টিম ২৫০০ পিস ইয়াবা সহ ১জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, মতিঝিল থানাধীন আরামবাগ এলাকায় অভিযান পরিচালনা করে ২৫০০ (দুই হাজার পাঁচশত) পিস ইয়াবাসহ মোঃ রাহাত খান(২৭)কে গ্রেফতার করেন। আসামীর বিরুদ্ধে মতিঝিল সার্কেল পরিদর্শক মোঃ সুমনুর রহমান বাদী হয়ে মতিঝিল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী ১টি নিয়মিত মামলা দায়ের করেন।

গাইবান্ধা
অন্যদিকে ২৪ নভেম্বর ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় গাইবান্ধার সহকারী পরিচালক মোহাম্মদ শরিফ উদ্দিনের সার্বিক তত্ত্বাবধানে একটি রেইডিং টিম, ৫০এ্যাম্পুল বুপ্রেনরফিন ইনজেকশনসহ ১জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, গোবিন্দগঞ্জ থানাধীন নাসিরাবাদ বাইতুন নুর জামে মসজিদের সামনে দিনাজপুর গোবিন্দগঞ্জ রোডে গাড়ি তল্লাশি করে মোঃ নাছিরুল(৩৫), পিতা-মোঃ নুর ইসলাম এর দেহ তল্লাশি করে ৫০এ্যাম্পুল বুপ্রেনরফিন ইনজেকশন উদ্ধার করে। আসামীর বিরুদ্ধে উপ পরিদর্শক মোঃ শাকিলার রহমান বাদী হয়ে গোবিন্দগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT