1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
কক্সবাজার, ঢাকা গোয়েন্দা, নাটোর, যশোর, মুন্সিগঞ্জ, মৌলভীবাজার, জয়পুরহাট, চাঁদপুর, ময়মনসিংহ ও ঢাকা মেট্রো (দক্ষিন) এ বিপুল পরিমান মাদক উদ্ধার - ৬৪ বাংলা টিভি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৫৩ অপরাহ্ন

কক্সবাজার, ঢাকা গোয়েন্দা, নাটোর, যশোর, মুন্সিগঞ্জ, মৌলভীবাজার, জয়পুরহাট, চাঁদপুর, ময়মনসিংহ ও ঢাকা মেট্রো (দক্ষিন) এ বিপুল পরিমান মাদক উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
  • ২৩৭ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: কিছুতেই থামছেনা মাদক চোরাকারবারীদের দৌরাত্ব্য। মাদকের বিষাক্ত ছোবল থেকে যুবসমাজকে রক্ষা করতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বদ্ধ পরিকর। আবারো ২৪ ঘন্টার ব্যবধানে কক্সবাজার, ঢাকা গোয়েন্দা, নাটোর, যশোর, মুন্সিগঞ্জ, মৌলভীবাজার, জয়পুরহাট, চাঁদপুর, ময়মনসিংহ ও ঢাকা মেট্রো (দক্ষিন) এ বিপুল পরিমান মাদক উদ্ধার

কক্সবাজার
২৪ নভেম্বর ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, কক্সবাজার এর সহকারী পরিচালক মোহাম্মদ রুহুল আমিন ও পরিদর্শক জীবন বড়ুয়ার সমন্বয়ে, গঠিত একটি রেইডিং টিম ১০,০০০ (দশ হাজার) পিস ইয়াবাসহ ১জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, কক্সবাজার সদর থানাধীন, কলাতলী রোডস্থ লং ব্রিজ হোটেলের সামনে হতে আব্দুল হাসেম (৫০) পিতা: রশিদ আহমেদকে তল্লাশী করে ১০,০০০ (দশ হাজার) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে সহকারী পরিচালক মোহাম্মদ রুহুল আমিন বাদী হয়ে সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন।

ঢাকা গোয়েন্দা
২৪ নভেম্বর ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, বিভাগীয় গোয়েন্দা কার্যালয়, ঢাকার উপপরিচালক শামীম আহমেদ এর সার্বিক তত্তাবধানে, সহকারী পরিচালক রিফাত হোসেন এর নেতৃত্বে একটি টিম ৭৫০ পিস ইয়াবা, মাদক বিক্রিত ১৩,৫০০ টাকা, একটি মটরসাইকেলসহ ৪জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, কেরানিগঞ্জ মডেল ও সাভার এলাকায় অভিযান পরিচালনা করে ৭৫০ পিস ইয়াবা, নগদ ১৩,৫০০ টাকা, একটি মটরসাইকেলসহ ১। মো: মনির হোসেন (৩৫), ২। এনামুল হক ওরফে আনোয়ারুল (৪৪), ৩। মো: রনি (৩২), ৪। মো: আরিফ (৩২)কে হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীদের বিরুদ্ধে পরিদর্শক মাসুদুর রহমান বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন।

নাটোর
২৪ নভেম্বর ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় নাটোর এর উপপরিচালক মো: আলমগীর হোসেন এর সার্বিক তত্তাবধানে, “খ” সার্কেল পরিদর্শক আসলাম আলী মন্ডল এর নেতৃত্বে, একটি টিম ১৫ গ্রাম হেরোইনসহ ১জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, গুরুদাসপুর থানার কাচিকাটা নামক স্থানে বনপাড়া থেকে ঢাকাগামী গ্রামীন ট্রাভেলস নামক যাত্রীবাহী বাসে অভিযান পরিচালনা করে মোহাম্মদ আব্দুল মমিন(৩২) কে ১৫ গ্রাম হেরোইনসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামির বিরুদ্ধে পরিদর্শক আসলাম আলী মন্ডল বাদী হয়ে গুরুদাসপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি মামলা দায়ের করেন বলে আমাদের প্রতিনিধি জানান।

যশোর
২৪ নভেম্বর ২০২১ মাদকদ্রব‌্য নিয়ন্ত্রণ অধিদপ্ত‌র, জেলা কার্যালয়, যশোরের সহকারী পরিচালক মো: বাহাউদ্দিন এর সার্বিক তত্তাবধানে, পরিদর্শক মনিরুজ্জামান এর নেতৃত্বে একটি রেইডিং টিম ১০০ বোতল ফেনসিডিলসহ ১জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে,  যশোর জেলার শার্শা থানাধীন বাগাছরা এলাকায় অভিযান পরিচালনা করে ১০০ বোতল ফেনসিডিলসহ মোঃ জহিরুল ইসলামকে হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে পরিদর্শক মনিরুজ্জামান বাদী হয়ে শার্শা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি মামলা দায়ের করা হয়।

মুন্সিগঞ্জ
২৩ নভেম্বর ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় মুন্সিগঞ্জের এর  সহকারী পরিচালক (অঃদাঃ) মোহাম্মদ সামছুল আলম এর সার্বিক তত্ত্বাবধানে, জেলা প্রশাসক কার্যালয়ের বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট আখিনুর জাহান নিলা এর নেতৃত্বে, পরিদর্শক মোঃ সাইফুল ইসলাম ভূঁইয়ার সমন্বয়ে একটি টিম মুন্সিগঞ্জ জেলার টঙ্গীবাড়ী থানাধীন কামারখারা নামক স্থানে মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করে ১। মোঃ ইমন খান (৪১),পিতা-মৃত আবদুল রশিদ খান, ২।মোঃ শাকিল মোল্লা(২৭), পিতা মৃত বাদশা মিয়া, ৩।মোঃ এনামুল বেপারী (৫১), পিতা-মৃত সিরাজ বেপারী, ৪।মোঃ ইকবাল বেপারী(২৭),পিতা-মৃত নুরুল ইসলাম বেপারী, ৫।নুরুউদ্দিন গায়েন (৪১), পিতা মোঃ আজিজ গায়েন,  ৬।মোঃ উজ্জল মোল্লা (৩০),পিতা আলাউদ্দিন মোল্লা কে গাঁজা সেবন রত অবস্থায় গ্রেপ্তার করে। বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রত্যেক আসামীকে ০৩(তিন) মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১নং আসামীকে ৩০০ টাকা অন্যান্য আসামিদের ২০০টাকা অর্থদণ্ড প্রদান করে জেল হাজতে প্রেরণ করেন।

মৌলভীবাজার
২৪ নভেম্বর ২০২১ মাদকদ্রব‌্য নিয়ন্ত্রণ অধিদপ্ত‌র, জেলা কার্যালয়, মৌলভীবাজার এর উপ-প‌রিচালক মোহাম্মদ হাবীব তৌ‌হিদ ইমাম এর সা‌র্বিক তত্ত্বাবধা‌নে, প‌রিদর্শক অমর কুমার সেন এর নেতৃ‌ত্বে একটি রেইডিং টি‌ম, জু‌ড়ি থানাধীন শিলুয়া চা বাগা‌নের ৯ নং বো‌রো লাই‌নে অভিযান পরিচালনা করে ২৫ লিটার চোলাইমদ উদ্ধার করে । রেইডিং টি‌মের উপ‌স্থি‌তি টের পে‌য়ে বিদ‌্যা কর্মকার (৩৬) পা‌লি‌য়ে যায় । আসামীর বিরু‌দ্ধে জু‌ড়ি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়‌মিত মামলা দায়ের করা হয়।

জয়পুরহাট
২৪ নভেম্বর ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয়, জয়পুরহাট এর সহকারী পরিচালক মো: রফিকুল ইসলাম এর সার্বিক তত্তাবধানে, উপপ‌রিদর্শক সাকিব সরকার এর নেতৃত্বে, একটি টিম ৫০ পিস ইয়াবা ও ০৫ গ্রাম হে‌রোইনসহ ১জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, জয়পুরহাট জেলার আক্কেলপুর থানা এলাকায় অভিযান পরিচালনা করে ৫০ পিস ইয়াবা ও ০৫ গ্রাম হে‌রোইনসহ মো: লালবানু (৪৯) কে হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে উপপ‌রিদর্শক ‌মোঃ সা‌কিব সরকার বাদী হ‌য়ে আক্কেলপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন।

চাঁদপুর
২৪ নভেম্বর ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, চাঁদপুর এর উপ-পরিদশর্ক মোহাম্মদ মজিবর রহমান এর নেতৃত্বে একটি রেডিং টীম, ১৭৪ (একশত চুয়াত্তর) পিস ইয়াবাসহ ১জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, চাঁদপুর সদর মডেল থানাথীন সাহেব বাজারস্থ নতুন ব্রীজ রাস্তার মাথা সংলগ্ন মোঃ জাফর মাওলানা দোকানের উত্তর পার্শ্বে রাস্তার অভিযান পরিচালনা করে জসিম গাজী(২৪), পিতা- মৃত আহম্মদ গাজীকে ১৭৪ (একশত চুয়াত্তর) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে উপ-পরিদর্শক মোহাম্মদ মজিবর রহমান বাদী হয়ে চাঁদপুর সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন।

ময়মনসিংহ
এদিকে ২৩ নভেম্বর ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় ময়মনসিংহ এর উপপরিচালক খোরশেদ আলম এর সার্বিক তত্তাবধানে, পরিদর্শক কাজী হাবিবুর রহমান নেতৃত্বে একটি টিম ৮০০ পিস ইয়াবাসহ ২জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, কাঠগোলা বাজার “আশরাফ মেডিকেল হল” নামীয় ঔষধের দোকানের সামনে অভিযান পরিচালনা করে মোঃ মোতালেব (৪৫)কে ৬০০ (ছয়শত) পিস ইয়াবাসহ এবং দাপুনিয়া ১নং মসজিদ মার্কেটের সামনে থেকে গোলাম কিবরিয়া (২৯)কে ২০০ (দুইশত) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামিদের বিরুদ্ধে পরিদর্শক কাজী হাবিবুর রহমান বাদী হয়ে কোতোয়ালি মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী নিয়মিত মামলা দায়ের করেন।

ঢাকা মেট্রো (দক্ষিন)
অন্যদিকে ২৪ নভেম্বর ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ঢাকা মেট্রো (দক্ষিন) কার্যালয়ের সহকারী পরিচালক রাজিব মিনা এর নেতৃত্বে, মতিঝিল সার্কেল পরিদর্শক মোঃ সুমনুর রহমান এর সমন্বয়ে, একটি টিম ২৫০০ পিস ইয়াবা সহ ১জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, মতিঝিল থানাধীন আরামবাগ এলাকায় অভিযান পরিচালনা করে ২৫০০ (দুই হাজার পাঁচশত) পিস ইয়াবাসহ মোঃ রাহাত খান(২৭)কে গ্রেফতার করেন। আসামীর বিরুদ্ধে মতিঝিল সার্কেল পরিদর্শক মোঃ সুমনুর রহমান বাদী হয়ে মতিঝিল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী ১টি নিয়মিত মামলা দায়ের করেন।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT