1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
টেকনাফ বিশেষ জোন, চাঁদপুর ও গাইবান্ধায় বিপুল পরিমান মাদকসহ অস্ত্র উদ্ধার - ৬৪ বাংলা টিভি
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:২৪ অপরাহ্ন

টেকনাফ বিশেষ জোন, চাঁদপুর ও গাইবান্ধায় বিপুল পরিমান মাদকসহ অস্ত্র উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১
  • ১৭০ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: মাদকের বিষাক্ত ছোবল থেকে জাতিকে রক্ষা করতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বদ্ধ পরিকর। কিছুতেই থামছেনা মাদক চোরাকারবারীদের দৌরাত্ব্য। আবারো ২৪ ঘন্টার ব্যবধানে টেকনাফ বিশেষ জোন, চাঁদপুর ও গাইবান্ধায় বিপুল পরিমান মাদকসহ অস্ত্র উদ্ধার।

টেকনাফ বিশেষ জোন
২৩ নভেম্বর ২০২১ বুধবার, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোন এর সহকারী পরিচালক মোঃ সিরাজুল মোস্তফার নেতৃত্বে,  র‍্যাব ১৫ এর সমন্বয়ে একটি টিম ৮০০ গ্রাম আইস ১১,০০০ পিস ইয়াবা, ২ টা দেশী রাইফেল, ১৩ রাউন্ড তাজাগুলি ও দেশীয় ধারালো অস্ত্রসহ ১জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, টেকনাফ থানাধীন হ্নীলার লেচুয়াপ্রাং এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ জামালের বসতবাড়ি হতে আলমগীর (২২)কে ৮০০ গ্রাম আইস ১১,০০০ পিস ইয়াবা, ২ টা দেশী রাইফেল, ১৩ রাউন্ড তাজাগুলি ও একটি দেশীয় ধারালো অস্ত্রসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ ও অস্ত্র আইনে পৃথক নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

চাঁদপুর
২৩ নভেম্বর ২০২১ বুধবার, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, চাঁদপুর এর পরিদশর্ক মোঃ মজিবুর রহমান এর  নেতৃত্বে একটি রেইডিং টীম ১০০ (একশত) গ্রাম গাঁজা ও ৬৫০(ছয়শত পঞ্চাশ) পিস ইয়াবাসহ ২জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, মতলব দক্ষিণ থানাধীন ঘিলাতলী গ্রামে আমজাদ তালুকদার বাড়ীতে অভিযান পরিচালনা করে মোঃ রহমত আলী (৪৩), পিতা- মৃত সিরাজুল ইসলাম তালুকদারকে ১০০ (একশত) গ্রাম গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে উপ-পরিদর্শক মোহাম্মদ পিয়ার হোসেন বাদী হয়ে মতলব দক্ষিণ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন। অপর অভিযানে মতলব দক্ষিণ থানাধীন পাঁচঘড়িয়া গ্রামের খান বাড়িতে অভিযান পরিচালনা করে মোঃ আওলাদ খান (৪১), পিতা- মোঃ মমিন খানকে ৬৫০(ছয়শত পঞ্চাশ) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে পরিদর্শক মোঃ মজিবুর রহমান বাদী হয়ে মতলব দক্ষিণ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

গাইবান্ধা
২৩ নভেম্বর ২০২১ বুধবার, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, গাইবান্ধার সহকারী পরিচালক মোহাম্মদ শরিফ উদ্দিনের সার্বিক তত্ত্বাবধানে,  একটি টিম ৩০০ এ্যাম্পুল  বুপ্রেনরফাইন ইনজেকশনসহ ১জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, গোবিন্দগঞ্জ থানাধীন নাসিরাবাদ বাইতুল নুর জামে মসজিদের সামনে দিনাজপুর গোবিন্দগঞ্জ রোডস্থ গাড়ি তল্লাশি করে মোহাম্মদ আব্দুল মান্নান(৫৬), পিতা মৃত-দৃগর আলী, এর দেহ তল্লাশি করে ৩০০ এ্যাম্পুল  বুপ্রেনরফাইন ইনজেকশনসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে উপ-পরিদর্শক মোঃ শাহ আলম বাদী হয়ে গোবিন্দগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।  

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT