1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
ঢাকা মেট্রো কার্যালয় (উত্তর) ও নোয়াখালীতে বিপুল পরিমান গাঁজা,ফেন্সিডিল ও ইয়াবা উদ্ধার - ৬৪ বাংলা টিভি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫৫ অপরাহ্ন

ঢাকা মেট্রো কার্যালয় (উত্তর) ও নোয়াখালীতে বিপুল পরিমান গাঁজা,ফেন্সিডিল ও ইয়াবা উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ সোমবার, ১৫ নভেম্বর, ২০২১
  • ২২৯ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: কিছুতেই থামছেনা মাদক চোরাকারবারীদের দৌরাত্ব্য। মাদক চোরাকারবারীদের স্পর্দা কত ভয়ানক। ডিএনসির বিশেষ গোয়েন্দা নজরদারিতে আবারো ঢাকা মেট্রো কার্যালয় (উত্তর) ও নোয়াখালীতে বিপুল পরিমান গাঁজা, ফেন্সিডিল ও ইয়াবা উদ্ধার।

(রবিবার) ১৪ই নভেম্বর, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, ঢাকা মেট্রো কার্যালয় (উত্তর) এর উপপরিচালক মোঃ রাশেদুজ্জামান এর সার্বিক তত্তাবধানে, সহকারী পরিচালক, মোঃ মেহেদী হাসান এর নির্দেশনায়, গুলশান সার্কেল পরিদর্শক শামসুল কবির এর নেতৃত্বে একটি টিম ১০ (দশ) কেজি গাঁজা ও ৪ (চার) বোতল ফেন্সিডিল উদ্ধার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, শাহজাহানপুর থানাধীন গুলবাগ এলাকায় অভিযান পরিচালনা করে তানভীর আলম খাঁন (৪৮) এর বসতবাড়ি তল্লাশী করে ৫ (পাঁচ) কেজি গাঁজা ও ৪ (চার) বোতল ফেন্সিডিলসহ তানভীর আলম খাঁন কে গ্রেপ্তার করে। এদিকে তেজগাঁও শিল্পাঞ্চল  থানাধীন নোয়াখালী বাস টার্মিনাল এর সামনে হতে আব্দুল খালেক (৪৫)কে ৫ (পাঁচ) কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীদের বিরুদ্ধে উপপরিদর্শক শেখ মো: সাজ্জাদ হোসেন বাদী হয়ে শাহজাহানপুর থানা ও তেজগাঁও শিল্পাঞ্চল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী পৃথক দুটি নিয়মিত মামলা দায়ের করেন।

(রবিবার) ১৪ই নভেম্বর, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় নোয়াখালীর সহকারী পরিচালক বিপ্লব কুমার মোদক এর নেতৃত্বে একটি টিম ১০৫ পিস্ ইয়াবা ও ১ টি মোটরসাইকেলসহ ১জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বেগমগঞ্জ মডেল থানাধীন সুরেরপুল পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে মোঃ নিজাম উদ্দিন (৪০), পিতা- নুর মোহাম্মদকে ১০৫ পিস ইয়াবা ও ১ টি মোটরসাইকেলসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে উপপরিদর্শক মারজানা ইয়াছমীন বাদী হয়ে বেগমগঞ্জ মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT