1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
নোয়াখালী, নরসীংদী, চট্টগ্রাম গোয়েন্দা ও নাটোরে ১ টি দেশীয় বন্দুকসহ বিপুল পরিমান মাদক উদ্ধার - ৬৪ বাংলা টিভি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫১ পূর্বাহ্ন

নোয়াখালী, নরসীংদী, চট্টগ্রাম গোয়েন্দা ও নাটোরে ১ টি দেশীয় বন্দুকসহ বিপুল পরিমান মাদক উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ শনিবার, ১৩ নভেম্বর, ২০২১
  • ২২০ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: কিছুতেই থামছেনা মাদক চোরাকারবারীদের দৌরাত্ব্য। মাদক চোরাকারবারীদের স্পর্দা কত ভয়ানক। ডিএনসির বিশেষ গোয়েন্দা নজরদারিতে আবারো নোয়াখালী , নরসীংদী, চট্টগ্রাম গোয়েন্দা ও নাটোরে ১ টি দেশীয় বন্দুকসহ বিপুল পরিমান মাদক উদ্ধার।

নোয়াখালী
(শনিবার) ১৩ নভেম্বর, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, নোয়াখালীর সহকারী পরিচালক বিপ্লব কুমার মোদক এর নেতৃত্বে একটি টিম ১৪০ পিস ইয়াবা ও ১ টি দেশীয় একনালা কাঠের বন্দুকসহ ১জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, সুধারাম মডেল থানাধীন খলিফার হাট উত্তর রামহরি তালুক  নছির আহমেদের বাড়ীতে তল্লাশি করে ১৪০ (একশত চল্লিশ) পিস ইয়াবা ও ১ টি দেশীয় একনালা কাঠের বন্দুকসহ রাশেদ হাবিলদার (২৫) কে হাতেনাতে গ্রেফতার করে। এসময় তার পিতা রফিকুল ইসলাম (৫৮) কে পালিয়ে যায়।  আসামীদের বিরুদ্ধে  পরিদর্শক নজরুল ইসলাম বাদী হয়ে সুধারাম মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন।

নরসীংদী
(শুক্রবার) ১০ নভেম্বর,২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, নরসীংদীর সহকারী পরিচালক মো: নাজমুল হকের সার্বিক তত্ত্বাবধানে, একটি রেইডিং টিম ১ ( এক) কেজি গাঁজা সহ ১জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, নরসিংদী জেলার শিবপুর থানাধীন শ্রীফুলিয়া এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে অভিযান পরিচালনা করে (১) মোঃ রসুল শেখ (১৯) পিতাঃ মৃত খায়রুল শেখকে ১ ( এক) কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে উপ পরিদর্শক মোঃ সেরাজুল ইসলাম বাদী হয়ে শিবপুর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অণুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

চট্টগ্রাম গোয়েন্দা
(শুক্রবার) ১২ নভেম্বর, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, বিভাগীয় গোয়েন্দা কার্যালয়, চট্টগ্রাম এর উপপরিচালক হুমায়ুন কবির খন্দকার এর সার্বিক তত্ত্বাবধানে, সহকারী পরিচালক মারফিয়া আফরোজ এর নেতৃত্বে একটি টিম ১,২৮০ (এক হাজার দুইশত আশি) পিস ইয়াবা সহ ১জনকে গ্রেপ্তার করে। জানা যায় গোপন সংবাদের ভিত্তিতে, বাকলীয়া সিএমপি থানাধীন নতুন ব্রীজ শাহ আমানত সেতুর পশ্চিম পার্শ্ব এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ রবিউল আলম (১৬), পিতাঃ আবুল খায়েরকে ১,২৮০ (এক হাজার দুইশত আশি) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে বাকলিয়া সিএমপি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অণুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয়। সে চট্টগ্রাম শহরে ইয়াবা পাচার করছিল।

নাটোর
(শনিবার) ১৩ নভেম্বর, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, নাটোর এর সহকারী পরিচালক আলমগীর হোসেন এর নেতৃত্বে একটি টিম নাটোর জেলার গুরুদাসপুর থানাধীন কাছিকাটা এলাকায় চেকপোস্ট বসিয়ে বনপাড়া থেকে সিরাজগঞ্জগামী রাস্তার উপর য ঢাকাগামী শ্যামলী পরিবহন তল্লাশি করে মোহাম্মদ জুয়েল ওরফে অবি (২৯) পিতা দেলোয়ার হোসেনকে ২ কেজি গাঁজাসহ গ্রেপ্তার করা হয়। আসামীর বিরুদ্ধে গুরুদাসপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অণুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয়। এদিকে (বৃহস্পতিবার) ১২ নভেম্বর, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, নাটোর এর সহকারী পরিচালক আলমগীর হোসেন এর নেতৃত্বে একটি টিম ৫০০ (পাঁচশত) গ্রাম গাঁজাসহ ২জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, নলডাঙ্গা থানাধীন হরিদা খলসী গ্রামস্থ অভিযান পরিচালনা করে মোছাঃ নুরুন্নাহার (৪০) ও মোঃ বেলাল (৪৫) কে নিজ বসত বাড়ি হতে ৫০০ (পাঁচশত) গ্রাম গাঁজাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে নলডাঙ্গা থানায়  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অণুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT