1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
সালথায় বিপুল প‌রিমান দেশীয় অস্ত্রসহ ৮ জন আটক - ৬৪ বাংলা টিভি
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:০৫ অপরাহ্ন

সালথায় বিপুল প‌রিমান দেশীয় অস্ত্রসহ ৮ জন আটক

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ সোমবার, ৮ নভেম্বর, ২০২১
  • ১৫৭ বার পড়া হয়েছে
64bangla.tv
64bangla.tv

আসন্ন ইউ‌নিয়ন প‌রিষদ নির্বাচন উপল‌ক্ষে ফ‌রিদপু‌রের সালথা উপ‌জেলার বি‌ভিন্ন এলাকায় অ‌ভিযান চা‌লি‌য়ে বিপুল প‌রিমান দেশীয় অস্ত্র উদ্ধার ক‌রে‌ছে পু‌লিশ। নির্বাচনে স‌হিংসতা রো‌ধে বি‌ভিন্ন সম‌য়ে পু‌লি‌শের বি‌শেষ অ‌ভিযা‌নে এসব দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। এই ঘটনায় ৮জন‌কে আটক ক‌রে‌ছে পু‌লিশ।

সালথা থানা পু‌লিশ সু‌ত্রে জানা যায়, আসন্ন ইউ‌নিয়ন পরিষদ নির্বাচন উপল‌ক্ষে উপ‌জেলার ৭৬ টি ভোট কে‌ন্দ্রের ম‌ধ্যে বেশ কিছু ভোট কেন্দ্র ঝু‌কিপূর্ণ র‌য়ে‌ছে। এসব এলাকায় নির্বাচনী স‌হিংসতা রো‌ধে সালথা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) মোঃ আ‌সিকুজ্জামান এর দিক‌ নির্দেশনা ও নেতৃ‌ত্বে সঙ্গী ফোর্স সহ সালথা থানার আওতাধীন বি‌ভিন্ন এলাকায় ‌বি‌শেষ অ‌ভিযান প‌রিচালনা ক‌রে বে‌ত ও টি‌নের তৈরী ঢাল, সড়‌কি, কাতরা, টেটা, কা‌লি, চাপা‌তি, রানদা, ছেনদা, চাই‌নিজ কুড়াল, বাঁশ ও কা‌ঠের লা‌ঠিসহ প্রায় ৫ শতা‌ধিক দেশীয় অস্ত্র উদ্ধার ক‌রে‌।

দেশীয় অস্ত্র নিজ হেফাজ‌তে রাখা ও সরবারাহ করার অপরা‌ধে ৮ জন‌কে আটক ক‌রে সোমবার (৮ নভেম্বর) সকাল ১০টায় ফ‌রিদপুর বিজ্ঞ আদাল‌তে প্রেরন করা হ‌য়ে‌ছে। শেষ সময় পর্যন্ত এই ঘটনায় সালথা থানায় আট‌টি মামলা হ‌য়ে‌ছে।

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) মোঃ আ‌সিকুজ্জামান ব‌লেন, ফ‌রিদপু‌রের পু‌লিশ সুপার মোঃ আ‌লিমুজ্জামান স‌্যারসহ পু‌লি‌শের উর্ধতন স‌্যা‌রদের নি‌র্দেশনা মোতা‌বেক বি‌ভিন্ন সম‌য়ে সালথা থানাধীন বি‌ভিন্ন এলাকায় অ‌ভিযান প‌রিচালনা ক‌রে ৫ শতাধিক দেশীয় অস্ত্র ও এর সা‌থে জ‌ড়িত থাকার অ‌ভিযো‌গে ৮ জন‌কে আটক করা হ‌য়ে‌ছে। আটককৃত‌দের ফ‌রিদপুর বিজ্ঞ আদাল‌তে সোপর্দ করা হ‌য়ে‌ছে। নির্বাচনী স‌হিংসতা সহ সব ধর‌নের অপরাধ দম‌নে পু‌লি‌শী অ‌ভিযান অব‌্যাহত থাক‌বে।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT