1. site@64bangla.tv : হেড অব নিউজ : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
নোয়াখালী, চট্টগ্রাম গোয়েন্দা, সুনামগঞ্জ ও নাটোরে বিপুল পরিমান ইয়াবা ও গাঁজা উদ্ধার - ৬৪ বাংলা টিভি
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৮:৫৭ অপরাহ্ন
সর্বশেষ:
কক্সবাজারে ৪ কেজি ক্রিস্টাল মেথ আইস এবং ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার সিরাজগঞ্জে কাভার্ড ভ্যান ও সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত রাজধানীতে মাদকবিরোধী অভিযানে ৬১ জন গ্রেফতার আগামী ৩০ দিনের জন্য শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা চেয়ে হাইকোর্টে রিট আমাদের সশস্ত্র বাহিনীর প্রতিটি সদস্য আন্তর্জাতিক মানসম্পন্ন হবে: প্রধানমন্ত্রী তৈমূরের পক্ষে নির্বাচনে অংশগ্রহণ করায় নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সা. সম্পাদক বহিষ্কার ঢাকা মেট্রো (উত্তর), সুনামগঞ্জ, নরসিংদী, চট্টগ্রাম গোয়েন্দা ও মৌলভীবাজারে বিপুল পরিমান মাদক ইয়াবা ও গাঁজা উদ্ধার চিত্রনায়িকা শিমু হত্যা মামলায় স্বামী ও গাড়িচালক ৩ দিনের রিমান্ডে দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় শনাক্ত ৮৪০৭ জন রাজধানীতে মাদকবিরোধী অভিযানে ৫৮ জন গ্রেফতার

নোয়াখালী, চট্টগ্রাম গোয়েন্দা, সুনামগঞ্জ ও নাটোরে বিপুল পরিমান ইয়াবা ও গাঁজা উদ্ধার

রিপোর্টারের নামঃ
  • আপডেট সময়ঃ সোমবার, ৮ নভেম্বর, ২০২১
  • ৪৮ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: কিছুতেই থামছে না মাদক চোরাকারবারীদের দৌরাত্ব্য। আবারো ২৪ ঘন্টার ব্যবধানে নোয়াখালী, চট্টগ্রাম গোয়েন্দা, সুনামগঞ্জ ওনাটোরে বিপুল পরিমান ইয়াবা ও গাঁজা উদ্ধার।

নোয়াখালী
নোয়াখালীতে পৃথক দুটি অভিযানে ৬০০ (ছয়শত) পিস ইয়াবা ও ২ (দুই) কেজি গাঁজা উদ্ধার। (রবিবার) ৭ নভেম্বর, ২০২১, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয়, সহকারী পরিচালক বিপ্লব কুমার মোদক এর নেতৃত্বে, গোপন সংবাদের ভিত্তিতে একটি টিম সকাল সাড়ে ৬ টায়, সুধারাম থানাধীন কাঞ্চনপুর রিফুজি কলোনীতে অভিযান পরিচালনা মো: হেলাল উদ্দিন (২৮) এর নিজ বতসবাড়ি তল্লাশী করে ৬০০ পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। এসময় মো: রাজু (৩৫) রেইডিং টিমের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। আসামীদের বিরুদ্ধে উপপরিদর্শক মোশাররাফ হোসেন বাদী হয়ে সুধারাম মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন । এদিকে সন্ধ্যা সাড়ে ৭ টায় উপপরিদর্শক মোশাররাফ হোসেন এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, সোনাইমুড়ী থানাধীন উত্তর শাকতলা চৌকিদার বাড়ীতে অভিযান পরিচালনা করে রাজু আহম্মদ (৩৬) পিতা- আইয়ুব আলীকে  ২ (দুই) কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীদের বিরুদ্ধে উপপরিদর্শক মোশাররাফ হোসেন বাদী হয়ে সোনাইমুড়ি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে আমাদের প্রতিনিধি জানান।

চট্টগ্রাম গোয়েন্দা
(রবিবার) ৭ নভেম্বর, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, বিভাগীয় গোয়েন্দা কার্যালয়, চট্টগ্রাম এর উপপরিচালক হুমায়ুন কাবর খন্দকার এর সার্বিক তত্ত্বাবধানে, পরিদর্শক এস এম আলম খান এর নেতৃত্বে একটি টিম ৩,৬৭৫ (তিন হাজার ছয়শত পঁচাত্তর) পিস ইয়াবা সহ ২ জনকে গ্রেফতার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, সিএমপি এর বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ আদিল (৩৮), পিতাঃ মোঃ জাফরকে ১,৫২৫ (এক হাজার পাঁচশত পঁচিশ) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। এবং  মতিউর রহমান মমিন (৪৪), পিতাঃ মৃত অলি আহম্মদকে ২,১৫০ (দুই হাজার একশত পঞ্চাশ) পিস ইয়াবাসহ রাহাত্তারপুল এলাকা থেকে হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে পরিদর্শক এস এম আলম খান ও উপপরিদর্শক টিপু সুলতান বাদী হয়ে চান্দগাঁও ও কোতোয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী পৃথক দুটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

সুনামগঞ্জ
(রবিবার) ৭ নভেম্বর, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, সুনামগঞ্জ এর সহকারী পরিচালক সাজেদুল হাসান এর নেতৃত্বে একটি টিম ৫ (পাঁচ) কেজি গাঁজাসহ ২ জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, ছাতক থানাধীন মায়েরকুল ও সিংচাপইড় গ্রামে অভিযান পরিচালনা করে মোঃ  মকদ্দুস আলী এবং মোঃ আব্দুল রউফকে ৫ (পাঁচ) কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে উপ-পরিদর্শক মোঃ মামুনার রশীদ বাদী হয়ে ছাতক থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী দুইটি নিয়মিত মামলা দায়ের করেন বলেন জানা যায়।

নাটোর
(রবিবার) ৭ নভেম্বর, ২০২১  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় নাটোর এর সহকারী পরিচালক আলমগীর হোসেন এর নেতৃত্বে একটি টিম, ১ কেজি গাঁজাসহ ১জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, গুরুদাসপুর থানাধীন খামারপাথুরিয়া নওপাড়া গ্রামে মো: শের আলী সেরুর বসতবাড়িতে অভিযান পরিচালনা করে ১ কেজি গাঁজাসহ শের আলীর স্ত্রী মোছা: নাসিমা আক্তার (৪০)কে হাতেনাতে গ্রেফতার করে। রেইডিং টিমের উপস্থিতির টের পেয়ে মোঃ শের আলী সেরু (৪৫) পালিয়ে যায়। আসামিদের বিরুদ্ধে গুরুদাসপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয়। অন্যদিকে নাটোর সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা, মোছাঃ আফরোজা খাতুন ও ডিএনসি নাটোর, সদর উপজেলার বিভিন্ন স্থানে মোবাইল কোর্ট পরিচালনা করে ৪জনকে আটক করে। আসামীদেরকে মাদক সেবন ও সংরক্ষণের অপরাধে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান করে জেল হাজতে প্রেরণ করা হয় বলে আমাদের প্রতিনিধি জানান।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© ৬৪বাংলা.টিভি, ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT