1. site@64bangla.tv : হেড অব নিউজ : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
নাটোর ও ফেনীতে অস্র, তাজা গুলি, ম্যাগজিন, হোরোইন ও ইয়াবা উদ্ধার - ৬৪ বাংলা টিভি
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৩:৪৩ পূর্বাহ্ন

নাটোর ও ফেনীতে অস্র, তাজা গুলি, ম্যাগজিন, হোরোইন ও ইয়াবা উদ্ধার

রিপোর্টারের নামঃ
  • আপডেট সময়ঃ শনিবার, ২ অক্টোবর, ২০২১
  • ৩৭ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: কিছুতেই থামছেনা মাদক চোরাকারবারীদের দৌরাত্ব্য। মাদক চোরাকারবারীদের স্পর্দা কত ভয়ানক। ডিএনসির বিশেষ গোয়েন্দা নজরদারিতে আবারো নাটোর ও ফেনীতে ১ টি পিস্তল (৭.৪৫ এম এম) , ৪ রাউন্ড তাজা গুলি, ২ টি ম্যাগজিন, হোরোইন ও ইয়াবা উদ্ধার, এসময় গ্রেপ্তার ৪

নাটোর
(বৃহস্পতিবার) ৩০ সেপ্টেম্বর, ২০২১, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, নাটোর এর সহকারী পরিচালক  আলমগীর হোসেন এর সার্বিক তত্তাবধানে, পরিদর্শক আসলাম আলী মন্ডল এর নেতৃত্বে একটি টিম ৪ রাউন্ড তাজা গুলি, ২ টি ম্যাগজিন, ১ টি পিস্তল (৭.৪৫ এম এম)সহ ১জনকে  গ্রেপ্তার করে। জানা যায়, মাদক ক্রয়-বিক্রয়ের গোপন সংবাদের ভিত্তিতে, লালপুর উপজেলার তিনকুটি এলাকায় অভিযান পরিচালনা করে গাজিপুর জেলার বাসিন্দা মাসুম এর দেহ তল্লাশি করে মাদক পাওয়া না গেলেও ১ টি পিস্তল (৭.৪৫ এম এম) , ৪ রাউন্ড তাজা গুলি, ২ টি ম্যাগজিনসহ তাকে হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে উপপরিদর্শক মোঃ মতিয়ার রহমান বাদী হয়ে লালপুর থানায় অস্র আইনে একটি নিয়মিত মামলা দায়ের করেন। একইদিনে পরিদর্শক এস এম এলতাস উদ্দিন এর নেতৃত্বে একটি টিম ৫ গ্রাম হেরোইনসহ ২জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, নাটোর সদর থানাধীনবেল গুড়িয়া এলাকায় অভিযান পরিচালনা করে মো: সুমন(৩২) ও মো: মাসুদ আহমেদ বুলবুল(৩০)কে ৫ গ্রাম হেরোইনসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীদের বিরুদ্ধে পরিদর্শক এস এম এলতাস উদ্দিন বাদী হয়ে সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে আমাদের প্রতিনিধি জানান।

ফেনী
(শুক্রবার) ১ অক্টোবর, ২০২১, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, ফেনীর সহকারী পরিচালক মো: আব্দুল হামিদ এর সার্বিক তত্তাবধানে, পরিদর্শক মোঃ মোজাম্মেল হক এর নেতৃত্বে একটি টিম ২০০০০ (বিশ হাজার) পিস ইয়াবাসহ ১জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, ফেনী মহিপাল ফ্লাইওভারের পশ্চিমপার্শ্বে অভিযান পরিচালনা করে মোঃ রফিকুল ইসলাম প্রকাশ শান্ত(১৯)কে ২০,০০০ (বিশ হাজার) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামিদের বিরুদ্ধে পরিদর্শক মোঃ মোজাম্মেল হক বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© ৬৪বাংলা.টিভি, ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT