1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
বগুড়া, কুড়িগ্রাম, নারায়ণগঞ্জ ও বরগুনায় বিপুল পরিমান মাদক উদ্ধার - ৬৪ বাংলা টিভি
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:০৫ অপরাহ্ন

বগুড়া, কুড়িগ্রাম, নারায়ণগঞ্জ ও বরগুনায় বিপুল পরিমান মাদক উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১
  • ১৭৭ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: কিছুতেই থামছেনা মাদক চোরাকারবারীদের দৌরাত্ব্য। ডিএনসির বিশেষ গোয়েন্দা নজরদারিতে আবারো ১২ ঘন্টার ব্যবধানে বগুড়া, কুড়িগ্রাম, নারায়ণগঞ্জ ও বরগুনায় বিপুল পরিমান মাদক উদ্ধার।
বগুড়া
(বুধবার)২৯ সেপ্টেম্বর ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, বগুড়ার উপপরিচালক মেহেদী হাসান এর সার্বিক তত্তাবধানে, পরিদর্শক জাকির হোসেন এর নেতৃত্বে, একটি রেইডিং টিম ৪০০০ (চার হাজার) পিস ইয়াবা ও ৫০(পঞ্চাশ)বোতল ফেনসিডিলসহ ২জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, বগুড়া শাজাহানপুর থানাধীন রাধারঘাট-সাজাপুর সুরুচিপুর প্রোডাক্টস মহাড়কের উপর সকাল ৯ টায় চট্টগ্রাম-গাইববান্ধা গামী   যাত্রীবাহী বাস হতে সোহেল বড়ুয়া (৩৫)কে ৪০০০ (চার হাজার) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। এবং একই রেইডিং টিম শেরপুর থানাধীন সকাল ১১ টায় ভবানীপুর ইউনিয়নের আমিনপুর পশ্চিম পাড়াস্থ বন্ধন ক্লাবের সামনে রাস্তার উপর অভিযান পরিচালনা করে মোসা: রুনা আক্তার খাদিজা (২৩)কে ৫০ (পঞ্চাশ)বোতল ফেন্সিডিলসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীদের বিরুদ্ধে পরিদর্শক জাকির হোসেন ও উপপরিদর্শক আবির হাসান বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী পৃথক দুটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

কুড়িগ্রাম
(মঙ্গলবার) ২৮ সেপ্টেম্বর, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, কুড়িগ্রাম এর সহকারী পরিচালক মো: আবু জাফর এর সার্বিক তত্তাবধানে,  উপপরিদর্শক মোসা: জান্নাতুল ফেরদৌসের নেতৃত্বে একটি রেইডিং টিম ১০ কেজি গাঁজাসহ ১জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে,  কুড়িগ্রাম জেলার নাগেরস্বরি থানাধীন, ভাঙ্গা মোড় (মনহোরদীর চেপতি) নামক স্থানে অভিযান পরিচালনা করে একটি ইজিবাইক তল্লাশি করে ১০ কেজি গাঁজাসহ মো: হেলাল (২৫), ও মো: সাদ্দাম হোসেন মন্ডল(৩১) (পলাতক) কে হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে উপপরিদর্শক মোসা: জান্নাতুল ফেরদৌস বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি  নিয়মিত মামলা দায়ের করেন বলে আমাদের প্রতিনিধি জানান।

No description available.

নারায়ণগঞ্জ
(মঙ্গলবার) ২৮ সেপ্টেম্বর, ২০২১  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়,  নারায়ণগঞ্জ এর সহকারী পরিচালক  মোহাম্মদ সামছুল আলম  এর সার্বিক তত্ত্বাবধানে, পরিদর্শক মোহাম্মদ ওবায়দুল কবির এর নেতৃত্বে একটি রেইডিং টিম ২০ পিস ইয়াবাসহ  ১জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, রূপগঞ্জ থানাধীন ঐরাব পূর্বপাড়া  এলাকায় অভিযান পরিচালনা করে মো: ছাত্তার মিয়া (৩৫) পিতা: মো গফুর মিয়াকে ২০ পিস ইয়াবাসহ  হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে উপপরিদর্শক সুরাইয়া আক্তার বাদী হয়ে রূপগঞ্জ  থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

বরগুনা
(বুধবার)২৯ সেপ্টেম্বর ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অ‌ধিদপ্তর, জেলা কার্যালয়, বরগুনার উপপরিদর্শক ‌মোঃ জা‌কির হো‌সেন এর নেতৃত্বে একটি টিম, গাঁজা সহ একজনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, বরগুনা জেলার বেতাগী থানার আয়লা চান্দুখালী এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ দে‌লোয়ার হাওলাদার(২৭) কে গাঁজাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে উপপরিদর্শক ‌মোঃ জা‌কির হো‌সেন বাদী হয়ে বেতাগী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT