1. [email protected] : হেড অব নিউজ : হেড অব নিউজ
  2. [email protected] : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
ডিএনসির অভিযানে পিস্তল, ম্যাগাজিন, তাজা গুলিসহ বিপুল পরিমান গাঁজা, হেরোইন, ফেন্সিডিল ও ইয়াবা উদ্ধার - ৬৪ বাংলা টিভি
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৩:৩৬ পূর্বাহ্ন
সর্বশেষ:

ডিএনসির অভিযানে পিস্তল, ম্যাগাজিন, তাজা গুলিসহ বিপুল পরিমান গাঁজা, হেরোইন, ফেন্সিডিল ও ইয়াবা উদ্ধার

রিপোর্টারের নামঃ
  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৭ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: অভিযান চলছে চলবে।মাদক চোরাকারবারীদের  বিশ দাঁত বেঙ্গে দিতেমাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বদ্ধ পরিকর। ডিএনসির বিশেষ গোয়েন্দা নজরদারিতে ১২ ঘন্টার ব্যবধানে ব্রাহ্মণবাড়িয়া, ঢাকা মেট্রো (উত্তর), যশোর, নরসিংদী, নোয়াখালী, সুনামগঞ্জ, নারায়ণগঞ্জ /মুন্সীগঞ্জ, সিরাজগঞ্জ, মৌলভীবাজার, গাজীপুর, কুমিল্লা ও রাজবাড়ীতে পিস্তল, ম্যাগাজিন, তাজা গুলিসহ বিপুল পরিমান গাঁজা, হেরোইন, ফেন্সিডিল, ইয়াবা ও বিলাতী মদ উদ্ধার।

ব্রাহ্মণবাড়িয়া
(বুধবার) ২২ সেপ্টেম্বর ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় ব্রাহ্মণবাড়িয়ার সহকারী পরিচালক মু: মিজানুর রহমান এর নেতৃত্বে, একটি টিম ১৯ কেজি গাঁজাসহ ৮ জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সিংবাদের ভিত্তিতে, জেলার সদর, সরাইল এবং আশুগঞ্জ থানাধীন শান্তিনগর, বগুড়, খাটি হাটা ও পুরিয়াউট এলাকায় ঢাকা-সিলেট মহাসড়ক ও ব্রাম্মনবাড়িয়া-সিলেট মহাসড়কে যাত্রীবাহী বিভিন্ন যানবাহনে অভিযান পরিচালনা করে, ১। মো: বাদশা (২৯)কে ৩কেজি গাঁজাসহ ২। আব্দর রহমান (৫০), ৩। মোসা: সালেহা খাতুন (৫০), ৪। সুলতানা আক্তার (২৪)কে ৬কেজি গাঁজাসহ এবং ৫।রেশমা (২৬), ৬। তাসলিমা খাতুন (২৭)কে ৪ কেজি গাঁজাসহ, ৭। মহামীন মুনী (৩৩), ৮। মো: সোহেল মিয়া( ৩০)কে ৬কেজি গাঁজাসহ  হাতেনাতে গ্রেপ্তার করে।  আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

ঢাকা মেট্রো (উত্তর)
(বুধবার) ২২ সেপ্টেম্বর ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, ঢাকা মেট্রো (উত্তর) এর উপপরিচালক রাশেদুজ্জামান এর সার্বিক তত্তাবধানে, সহকারী পরিচালক মেহেদী হাসান এর ব্যবস্থাপনায়, ধানমন্ডি সার্কেল পরিদর্শক মো: কামরুজ্জামান এর নেতৃত্বে একটি টিম ৩ কেজি গাঁজাসহ ১জনকে হাতেনাতে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, সিকদার মেডিকেল হাসপাতাল সংলগ্ন বেড়িবাঁধ এলাকায় অভিযান পরিচালনা করে ৩ কেজি গাঁজাসহ শাহ্ আলম (৩৫)কে হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে পরিদর্শক কামরুজ্জামান বাদী হয়ে হাজারীবাগ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী  ১টি নিয়মিত মামলা দায়ের করেন। এছাড়াও নির্বাহী ম্যাজিস্ট্রেড সিফাত উদ্দিন এর নেতৃত্বে একটি টিম ৬ টি মোবাইলকোর্ট অভিযান পরিচালনা করে ৮ জন মাদকসেবী ও ব্যবসায়ীদের গ্রেপ্তার করে। আসামীদের প্রত্যেককে নির্বাহী ম্যাজিজস্ট্রেড সিফাত উদ্দিন ১০০ টাকা অর্থদন্ড ও বিভিন্ন মেয়াদে  সাজা প্রদান করে জেল হাজতে প্রেরণ করেন বলে জানা যায়। এদিকে, উত্তরা সার্কেল পরিদর্শক লায়েকউজ্জামান এর নেতৃত্বে একটি রেইডিং টিম ৬৩০ (ছয়শত ত্রিশ) পিস ইয়াবাসহ ৫জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, ভাটারা থানাধীন বসুন্ধরা আই ব্লক রাস্তার উপর ১। উম্মে কুলসুম (৩১) কে ৩০০ পিস ইয়াবা, ২। সুরভী (২৬), ৩।মাসুমা খাতুন(২০) কে ২৪০ পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। এবং তুরাগ থানা এলাকায় সাবিনা ইয়াসমিন (২৭) ও রহিম (২২)কে যথাক্রমে ৪০ ও ৫০ পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী ৪টি নিয়মিত মামলা দায়ের করা হয় ।
অন্যদিকে তেজগাঁও সার্কেল পরিদর্শক মো: হেলাল উদ্দিন ভূইঁয়ার নেতৃত্বে একটি টিম ৫০০ গ্রাম গাঁজাসহ ৩জন আসামীকে গ্রেপ্তার করে, আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী দুটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

যশোর
(বুধবার) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, যশোরের  উপপরিচালক মোঃ বাহাউদ্দিন এর সার্বিক তত্তাবধানে, একটি রেইডিং টীম ৩০ পিস ইয়াবা, ১টি পিস্তল, ১ টি ম্যাগাজিন, ৪ রাউন্ড তাজা গুলিসহ ১জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, যশোর সদর  থানাধীন মোঃ রিয়াজ হাসান  বাপ্পি এর বসতঘর তল্লাশি করে মোঃ রিয়াজ হাসান  বাপ্পি (২৫)কে ১টি পিস্তল, ১ টি ম্যাগাজিন, ৪ রাউন্ড তাজা গুলি ও ৩০ পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে উপপরিদর্শক  এস এম শাহীন পারভেজ বাদী হয়ে যশোর কোতয়ালী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী ১টি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

নরসিংদী
(বুধবার) ২২ সেপ্টেম্বর ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, নরসিংদীর সহকারী পরিচালক মোঃ নাজমুল হকের সার্বিক  তত্ত্বাবধানে, পরিদর্শক মোঃ জাকিরুজজামানের নেতৃত্বে একটি টিম ২(দুই) কেজি গাঁজাসহ ১জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, নরসিংদী মডেল থানাধীন ভেলানগরস্থ ঢাকা-সিলেট মহাসড়কে ইকোনো পরিবহন তল্লাশী করে (১)মাহফুজা(৪৫), স্বামীঃ আক্তার হোসেনকে ২(দুই) কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে নরসিংদী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

নোয়াখালী
(বুধবার) ২২ সেপ্টেম্বর, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর,  জেলা কার্যালয় নোয়াখালীর সহকারী পরিচালক বিপ্লক কুমার মোদক এর সার্বিক তত্তাবধানে, একটি টীম ১৫০ পিস্ ইয়াবাসহ ১জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, সোনাইমুড়ি উপজেলার আমিশাপাড়া ইউনিয়নের পদিপাড়া (জমাদার বাড়ি) এলাকায় অভিযান পরিচালনা করে ১৫০ পিস্ ইয়াবাসহ নজির আহম্মেদ (৬০)কে হাতেনাতে গ্রেপ্তার করে। এসময় রেইডিং টিমের উপস্থিতিত টের পেয়ে  হাবিবুর রহমান হাবিব (২২) পালিয়ে যেতে সক্ষম হয়। আসামীদের বিরুদ্ধে পরিদর্শক নজরুল ইসলাম বাদী হয়ে সোনাইমুড়ি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী  ১টি নিয়মিত মামলা দা‌য়ের করেন বলে জানা যায়।

সুনামগঞ্জ
(বুধবার) ২২ সেপ্টেম্বর ২০২১  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, সুনামগঞ্জ এর সহকারী পরিচালক  সাজেদুল হাসান এর সার্বিক তত্ত্বাবধানে, একটি টিম ৬৭ বোতল বিলাতী মদসহ  ১জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, সদর থানাধীন রংগারচর ইউ.পির রংপুর (ভক্তের গাও) গ্রামে  অভিযান পরিচালনা করে প্রদীপ দাস(১৯), পিতা-তুফান দাসকে ৬৭ বোতল অফিসার্স চয়েজ নামীয় বিলাতী মদ সহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে পরিদর্শক  মোহাম্মদ খোরশেদ আলম বাদী হয়ে সুনামগঞ্জ সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।
নারায়ণগঞ্জ / মুন্সীগঞ্জ
(বুধবার) ২২ সেপ্টেম্বর, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, নারায়ণগঞ্জ এর সহকারী পরিচালক মোহাম্মদ সামছুল আলম এর সার্বিক তত্ত্বাবধানে, পরিদর্শক মোহাম্মদ ওবায়দুল কবির এর নেতৃত্বে একটি রেইডিং টিম ৫০ পুরিয়া হেরোইনসহ ২জনকে গ্রেপ্তার করে। জানা যায়,গোপন সংবাদের ভিত্তিতে  ফতুল্লা মডেল থানাধীন পশ্চিম জেলে পাড়া  এলাকায় অভিযান পরিচালনা করে ১)  মো: কামাল হোসেন পাঠান (৩৮) পিতা: মৃত হারেছ পাঠানকে ৫০ পুরিয়া হেরোইন  এবং  ২)মো: সিরাজ মিয়া (২৪),পিতা: মৃত হোসেন মিয়াকে ৪০ পুরিয়া হেরোইনসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে উপ-পরিদর্শক মো: নাননু মিয়া ও উপ পরিদর্শক জেরিন সুলতানা বাদী হয়ে ফতুল্লা মডেল থানায়  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী ২টি নিয়‌মিত মামলা দা‌য়ের করেন ।
এদিকে পরিদর্শক মোঃ সাইফুল ইসলাম ভূঁইয়া এর নেতৃত্বে একটি টিম (০১) কেজি গাঁজাসহ ১জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, মুন্সীগঞ্জ জেলার মুন্সীগঞ্জ থানাধীন আটপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ আনোয়ার হোসেন (৫০), পিতাঃ মৃত আবুল হাশেমকে (০১) কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেপ্তার করা হয়। আসামির বিরুদ্ধে প‌রিদর্শক মোঃ সাইফুল ইসলাম ভূঁইয়া বাদী হ‌য়ে মুন্সীগঞ্জ থানায়  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী  ১টি নিয়‌মিত মামলা দা‌য়ের করেন বলে জানা যায়।
সিরাজগঞ্জ
(বুধবার) ২২ সেপ্টেম্বর ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, সিরাজগঞ্জ এর সহকারী পরিচালক আবু আব্দুল্লাহ জাহিদ এর সার্বিক তত্তাবধানে, একটি টিম ১০০বোতল ফেন্সিডিলসহ ১জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, সদরের জুবলি বাগান এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ জাহিদ কবির(৫৩), পিতা-মৃত আব্দুস সামাদ মন্ডল এর বসত বাড়ি তল্লাশি করে ১০০বোতল ফেন্সিডিলসিহ হাতেনাতে গ্রেপ্তার করা হয়। আসামীর বিরুদ্ধে পরিদর্শক  মোঃ রফিকুল ইসলাম বাদী হয়ে সিরাজগঞ্জ সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী  একটি নিয়মিত মামলা দায়ের করেন। অপর একটি অভিযানে সিরাজগঞ্জ সদরের বহুলি বাজারস্থ তাসিন হোমিও ফার্মেসিতে অভিযান পরিচালনা করে মোঃ আবু বক্কর সিদ্দিককে ১০বোতল (প্রতি বোতল ১০০মি.লি. করে মোট ১০০০মি.লি.) রেক্টিফাইড স্পিরিটসহ হাতেনাতে গ্রেপ্তার করা হয়। বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার (ভূমি), সিরাজগঞ্জ সদর আসামিকে ৬মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১০০টাকা জরিমানা করে জেল হাজতে প্রেরণ করেন বলে জানা যায়।

মৌলভীবাজার
(বুধবার) ২২ সেপ্টেম্বর ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় মৌলভীবাজারের উপপরিচালক মোহাম্মদ হাবিব তৌহিদ ইমাম এর সার্বিক তত্ত্বাবধানে এবং পরিদর্শক  অমর কুমার সেন  এর নেতৃত্বে একটি রেইডিং টিম ৩০০ গ্রাম গাঁজাসহ ১জনকে গ্রেপ্তার করে। জানা  যায়, গোপন সংবাদের ভিত্তিতে, ক্লাব রোড এলাকায় অভিযান পরিচালনা করে ১. মো: আবুল মিয়া(৫০), পিতা মূত রইছ মিয়াকে ৩০০ গ্রাম গাঁজা সহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামির বিরুদ্ধে মৌলভীবাজার মডেল  থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী ১টি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

গাজীপুর
(বুধবার) ২২ সেপ্টেম্বর, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, গাজীপুরের সহকারী পরিচালক শামীম হোসেন এর নেতৃত্বে একটি টিম ২০০ পিস ইয়াবাসহ ২জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে,  জিএমপি টঙ্গী পূর্ব থানার মধুমিতা এলাকা হতে ২০০ পিস ইয়াবাসহ  ফাহিম (২৩) ও রাহাত (২২)কে হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীদের বিরুদ্ধে পরিদর্শক শফিকুল ইসলাম বাদী হয়ে টঙ্গী পূর্ব থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

কুমিল্লা
(বুধবার) ২২ সেপ্টেম্বর ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, কুমিল্লার সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসানের সার্বিক তত্ত্বাবধানে, জেলা প্রসাশনের বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত দত্ত এর নেতৃত্বে একটি টিম কুমিল্লা আদর্শ সদর উপজেলার পশ্চিমপাড়া আনোয়ার হোসেনের বাড়ী, গ্যাপুর এলাকায় টাস্কফোর্স অভিযান পরিচালনা করে ১) মোঃ আকতারুজ্জামান মিলন (২৬), পিতা- আনোয়ার হোসেন এবং ২) সূর্যবান (৪৬) স্বামী- আনোয়ার হোসেনকে ৪৩ বোতল ফেনসিডিলসহ হাতেনাতে গ্রেপ্তার করা হয়। আসামীদের বিরুদ্ধে পরিদর্শক আবু বকর সিদ্দিক বাদী হয়ে সংশিশ্লষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে আমাদের প্রতিনিধি জানান।

রাজবাড়ী
(বুধবার) ২২ সেপ্টেম্বর ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, রাজবাড়ীর সহকারী পরিচালকের সার্বিক তত্তাবধানে, একটি টিম ২ কেজি ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, ৩ নং ওয়ার্ডের বিনোদপুর এলাকায় স্বপন কুমার ঘোষের বসত বাড়িতে অভিযান পরিচালনা করে ২ কেজি ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। রেইডিং টিমের উপস্থিতি টের পেয়ে আসামি পালিয়ে যেতে সক্ষম হয়। আসামির বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© ৬৪বাংলা.টিভি, ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina-it.com