1. [email protected] : হেড অব নিউজ : হেড অব নিউজ
  2. [email protected] : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
ঢাকা মেট্রো (দক্ষিণ), (উত্তর), চট্টগ্রাম গোয়েন্দা, ব্রাম্মনবাড়িয়া, নোয়াখালী, সুনামগঞ্জ , নাটোর, চাঁদপুর ও চুয়াডাঙ্গায় বিপুল পরিমান মাদক উদ্ধার - ৬৪ বাংলা টিভি
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০২:১৮ পূর্বাহ্ন
সর্বশেষ:

ঢাকা মেট্রো (দক্ষিণ), (উত্তর), চট্টগ্রাম গোয়েন্দা, ব্রাম্মনবাড়িয়া, নোয়াখালী, সুনামগঞ্জ , নাটোর, চাঁদপুর ও চুয়াডাঙ্গায় বিপুল পরিমান মাদক উদ্ধার

রিপোর্টারের নামঃ
  • আপডেট সময়ঃ শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১
  • ২৯ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: মাদকের বিষাক্ত ছোবল থেকে জাতিকে রক্ষা করতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অতন্দ্র প্রহরী। কিছুতেই থামছে না মাদক চোরাকারবারীদের দৌরাত্ব। ডিএনসির বিশেষ গোয়েন্দা নজরদারিতে আবারো ঢাকা মেট্রো (দক্ষিণ), (উত্তর), চট্টগ্রাম গোয়েন্দা, ব্রাম্মনবাড়িয়া, নোয়াখালী, সুনামগঞ্জ , নাটোর, চাঁদপুর ও চুয়াডাঙ্গায় বিপুল পরিমান মাদক উদ্ধার

ঢাকা মেট্রো (দক্ষিণ)
২ সেপ্টেম্বর,২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, ঢাকা মেট্রো (দক্ষিণ) এর উপপরিচালক পারভীন আক্তার এর সার্বিক তত্তাবধানে, ডেমরা সার্কেল পরিদর্শক মোহাম্মদ আবুল  কাশেম এর নেতৃত্বে একটি টিম যাত্রাবাড়ী থানাধীণ ১৪৫/ রিক্তি বিরানী হাউস এর সামনে অভিযান পরিচালনা করে ০৪ ( চার) কেজি গাঁজাসহ একজনকে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে পরিদর্শক মোহাম্মদ আবুল  কাশেম বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়। 

ঢাকা মেট্রো (উত্তর)
২ সেপ্টেম্বর,২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, ঢাকা মেট্রো (উত্তর) এর উপপরিচালক মো: রাশেদুজ্জামান এর সার্বিক তত্তাবধানে, সহকারী পরিচালক মেহেদী হাসান এর ব্যবস্থাপনায়, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেড সিফাত উদ্দিন ও মোহাম্মদপুর, সার্কেল পরিদর্শক সাজেদুল আলম এর যৌথ নেতৃত্বে মোবাইল কোর্ট পরিচালনা করে মোহাম্মদপুরের বিভিন্ন এলাকা হতে ৫ জন মাদকসেবীদের গ্রেপ্তার করে। আসামীদের বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেড সিফাত উদ্দিন মোবাইল কোর্টের মাধ্যমে ১০০ টাকা অর্থদন্ড ও ৫ দিন করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করে জেল হাজতে প্রেরণ করেন । এবং ২৫০ (দুইশত পঞ্চাশ) পিস ইয়াবাসহ ৩জনকে হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীদের বিরুদ্ধে পরিদর্শক সাজেদুল আলম বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী দুটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

চট্টগ্রাম গোয়েন্দা
২ সেপ্টেম্বর,২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, বিভাগীয় গোয়েন্দা কার্যালয়, চট্টগ্রাম এর উপপরিচালক হুমায়ুন কবির খন্দকার এর সার্বিক তত্ত্বাবধানে এবং পরিদর্শক এস এম আলম খান এর নেতৃত্বে একটি টিম  ১,১০০ পিস ইয়াবাসহ ০১ জন রোহিঙ্গাকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, সিএমপি চান্দগাঁও থানাধীন বহদ্দারহাট হাজী চান্দ মিয়া রোডের মুখ এলাকায় এই অভিযান পরিচালনা করে ১,১০০ (এক হাজার একশত) পিস ইয়াবাসহ মাসুদ করিম প্রকাশ করিম (২২), পিতাঃ নজির আহাম্মদকে হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

ব্রাম্মনবাড়িয়া
২ সেপ্টেম্বর,২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, ব্রাম্মনবাড়িয়ার সহকারী পরিচালক মো: মিজানুর রহমান এর নেতৃত্বে,  বি জি বি এর সমন্বয়ে গঠিত একটি রেইডিং টিম বিজয়নগর থানাধীন সিংগারবিল এলাকায় অভিযান পরিচালনা করে ৩০০( তিনশত) বোতল এসকাফ সহ ০৫ জন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে সহকারী পরিচালক মো: মিজানুর রহমান  বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

নোয়াখালী
২ সেপ্টেম্বর,২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় নোয়াখালীর সহকারী পরিচালক বিপ্লব কুমার মোদক এর নেতৃত্বে, একটি টিম বেগমগঞ্জ থানার দীনেশগঞ্জ বাজারস্থ আলাউদ্দিনের চা-পানের দোকানের সামনে রাস্তার উপর অভিযান পরিচালনা করে মহিন উদ্দিন (২৮) পিতা-মৃত নাজিম উদ্দিনকে ২২ পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে এসআই মোশাররফ হোসেন বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আেইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

সুনামগঞ্জ
১ সেপ্টেম্বর,২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় সুনামগঞ্জের  সহকারী পরিচালক সাজেদুল হাসান এর সার্বিক তত্ত্বাবধানে একটি টিম সুনামগঞ্জ সদর থানাধীন ডলুরা এলাকায় অভিযান পরিচালনা করে ৩৬০ পিস ইয়াবা ও ৪০ বোতল অফিসার্স চয়েজ নামীয় বিলাতী মদসহ (১) মোছাঃ জোছনা বেগম, (২) মোঃ পাভেল মিয়া, (৩) মোঃ জাকির হোসেনকে হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে পরিদর্শক মোহাম্মদ খোরশেদ আলম বাদী হয়ে সুনামগঞ্জ সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী দুইটি নিয়মিত মামলা দায়ের করেন। এবং ৩১ই আগস্ট, ২০২১ তারিখে সুনামগঞ্জ সদর থানাধীন সুনামগঞ্জ পৌরসভার ষোলঘর এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ রেজান মিয়া নামেকে ৩২০ পিস ইয়াবা সহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

নাটোর
২ সেপ্টেম্বর,২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অদিদপ্তর, জেলা কার্যালয় নাটোর এর সহকারী পরিচালক আলমগীর হোসেন ও সদর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছাঃ আফরোজা খাতুনের নেতৃত্বে,একটি টিম  দিঘাপতিয়া, উত্তর চৌকিরপাড়,ও ছোট হরিশপুর এলাকায় অভিযান পরিচালনা করে হেরোইন ও  গাঁজা সেবনের অপরাধে ৩(তিন) জন আসামীকে গ্রেপ্তার করে। ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আসামীদের বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করে জেল হাজতে প্রেরণ করা হয় বলে জানা যায়।

চাঁদপুর
২ সেপ্টেম্বর,২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, চাঁদপুর এর সহকারী পরিচালক এ কে এম  দিদারুল আলমের নেতৃত্বে একটি টীম  ১(এক) কেজি গাঁজা উদ্ধার করে।  জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, চাঁদপুর সদর ধানাধীন ৩নং কয়লাঘাট লোক কলোনীস্থ এলাকায় মোঃ আব্দুর_রহিম(৪১) এর নিজ দখলীয় বসতঘরে  অভিযান পরিচালনা করে ১(এক) কেজি গাঁজা উদ্ধার  করা হয়। রেইডিং টিমের উপস্থিতি টের পেয়ে মোঃ আব্দুর_রহিম(৪১) পালিয়ে যেতে সক্ষম হয়।  আসামীর বিরদ্ধে পরিদর্শক মোঃ মজিবুর রহমান বাদী হয়ে চাঁদপুর সদর মডেল  থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী ১টি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

চুয়াডাঙ্গা
২ সেপ্টেম্বর,২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় চুয়াডাঙ্গার বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ হাবিবুর রহমানের নেতৃত্বে একটি টিম চুয়াডাঙ্গা সদর থানাধীন বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে চোলাই মদ ও ২৫ এ্যম্পুল বুপ্রেনরফাইন ইনজেকশনসহ ২ জন আসামিকে গ্রেপ্তার করে। বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট ১ম আসামীকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করে জেলহাজতে প্রেরণ করেন এবং ২য় আসামির বিরুদ্ধে চুয়াডাঙ্গা সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয়। এবং অপর এক অভিযানে দামুড়হুদা থানাধীন কোমরপুর গ্রাম হতে ৪২১ পিস বুপ্রেনরফাইন ইনজেকশনসহ ১জন আসামিকে গ্রেপ্তার করা হয়। আসামির বিরুদ্ধে দামুড়হুদা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© ৬৪বাংলা.টিভি, ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina-it.com