1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
ঢাকা মেট্রো (উত্তর) ও সুনামগঞ্জে সাড়ে ৭ কেজি গাঁজা উদ্ধার - ৬৪ বাংলা টিভি
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৩৯ পূর্বাহ্ন

ঢাকা মেট্রো (উত্তর) ও সুনামগঞ্জে সাড়ে ৭ কেজি গাঁজা উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ সোমবার, ২ আগস্ট, ২০২১
  • ৪৪৭ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: করোনার এই মহাদুর্যোগে কঠোর থেকে কঠোর লকডাউনে দিশেহারা মানুষ। অসহনীয় এই আপদকালীন সময়েও মাদক চোরাকারবারীদের স্পর্দা কত ভয়ানক। আবারো ২৪ ঘন্টার ব্যবধানে ঢাকা মেট্রো (উত্তর) ও সুনামগঞ্জে সাড়ে ৭ কেজি গাঁজা উদ্ধার

ঢাকা মেট্রো (উত্তর)
১ আগষ্ট, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, ঢাকা মেট্রো (উত্তর) এর উপপরিচালক মো: রাশেদুজ্জামান এর সার্বিক তত্তাবধানে, সহকারী পরিচালক মেহেদী হাসান এর ব্যবস্থাপনায়, মিরপুর সার্কেল পরিদর্শক চাঁন মিয়ার নেতৃত্বে একটি টিম রমনা থানাধীন বিটিসিএল প্রধান কার্যালয়ের সামনে রাস্তার উপর অভিয়ান পরিচালনা করে শিল্পী(৩৪) নাজমুল প্রকাশ নাদিম(২০)কে ৬ কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীদের বিরুদ্ধে পরিদর্শক চাঁন মিয়া বাদী হয়ে রমনা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন । এদিকে ৩১ জুলাই, ২০২১ গুলশান সার্কেল পরিদর্শক শামসুল কবিররের নেতৃত্বে একটি টিম কারওয়ান বাজার, আলকাতরা অফিসের সামনে অভিযান পরিচালনা করে গাঁজাসহ রবিউল নামক মাদকব্যবসায়ীকে গ্রেপ্তার করে। এবং তেজগাঁও শিল্প অঞ্চল এলাকাধীন ট্রাকস্টান এর সামনে রাস্তার উপর অভিয়ান পরিচালনা করে গাঁজাসহ রত্না নামক মাদকব্যবসায়ীকে গ্রেপ্তার করে। আসামীদের বিরুদ্ধে উপপরিদর্শক মির্জা মনিরুজ্জামান বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী ২টি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

সুনামগঞ্জ
১ আগষ্ট, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় সুনামগঞ্জ এর সহকারী পরিচালক সাজেদুল হাসান এর নেতৃত্বে একটি টিম, ১ কেজি ৫০০ গ্রাম গাজা সহ ১জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, দোয়ারাবাজার থানাধীন কাঞ্চনপুর এলাকায় অভিযান পরিচালনা করে আকলিছ আলীকে ১ কেজি গাজা সহ হাতেনাতে গ্রেফতার করা হয় এবং ফানাইল এলাকায় অভিযান পরিচালনা করে আফতর আলীর বসতঘর তল্লাশী করে ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। আসামীদের বিরুদ্ধে পরিদর্শক মোহাম্মদ খোর্শেদ আলম এবং উপ-পরিদর্শক মোঃ মামুনার রশীদ বাদী হয়ে দোয়ারাবাজার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী পৃথক দুইটি নিয়মিত মামলা দায়ের করেন।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT