1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
কক্সবাজার, ব্রাহ্মণবাড়িয়া ও ভোলায় বিপুল পরিমান মাদক উদ্ধার - ৬৪ বাংলা টিভি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:২২ অপরাহ্ন

কক্সবাজার, ব্রাহ্মণবাড়িয়া ও ভোলায় বিপুল পরিমান মাদক উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ শুক্রবার, ৩০ জুলাই, ২০২১
  • ১৮৫ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: দেশে করোনা ভাইরাস তান্ডবে ক্ষত-বিক্ষত মানবজাতি। কঠোর থেকে কঠোর লকডাউনে দিশেহারা মানুষ। অসহনীয় এই মহাসংকেতেও মাদক চোরাকারবারীদের স্পর্দা কত ভয়ানক। ২৪ ঘন্টার ব্যবধানে কক্সবাজার, ব্রাহ্মণবাড়িয়া ও ভোলায় বিপুল পরিমান মাদক উদ্ধার ।

কক্সবাজার
৩০ জুলাই ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, কক্সবাজারের সহকারী পরিচালক মোহাম্মদ রুহুল আমিন এর নেতৃত্বে একটি টিম ১০,০০০ (দশ হাজার) পিস ইয়াবাসহ ১জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে , কক্সবাজার সদর থানাধীন দক্ষিণ তারাবনিয়ার ছড়া প্রধান সড়কস্হ মুসফিক এন্টারপ্রাইজ নামীয় মোটর পার্টস দোকানের সামনে রাস্তার দক্ষিণ পাশে ফুটপাতের উপর অভিযান পরিচালনা করে মো:শাহ আলম(২৭),পিতা-সিরাজুল ইসলামকে ১০,০০০ (দশ হাজার) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে সহকারী পরিচালক মোহাম্মদ রুহুল আমিন বাদী হয়ে কক্সবাজার সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

ব্রাহ্মণবাড়িয়া
২৯ জুলাই ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, ব্রাহ্মণবাড়িয়ার সহকারী পরিচালক মু: মিজানুর রহমান এর নেতৃত্বে একটি টিম ৪৩ বোতল এসকাফসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে। জানা যায়, বিজয়নগর থানাধীন সিংগার‌বিল নলগ‌রিয়া এলাকায় অভিযান পরিচালনা করে মো: রাজা মিয়া (৬৫)কে ভারতীয় তৈরি কোডিন ফসফেট মিশ্রিত ২৩ বোতল এসকাফসহ হাতেনাতে গ্রেপ্তার করে। এসময় মো: শামীম (৩০) পালিয়ে যেতে সক্ষম হয়। একই এলাকায় অপর অভিযানে মো: সেলিম মিয়া (৬০)কে ২০ বোতল এসকাফসহ হাতেনাতে গ্রেপ্তার করা হয়। আসামীদের বিরুদ্ধে সহকারী পরিচালক মু: মিজানুর রহমান বাদী হয়ে বিজয়নগর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী পৃথক দুটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায় ।

ভোলা
২৯ জুলাই ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, ভোলার সহকারী পরিচালকের সার্বিক তত্বাবধানে, একটি টিম গাঁজাসহ ১জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, দৌলতখান থানাধীন জয়নগর ইউপি, চরগুমানি এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ রিপন (৩৫)কে গাঁজাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে দৌলতখান থানায় পরিদর্শক ভূপতি কুমার বর্মন বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে আমাদের প্রতিনিধি জানান।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT