1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
ব্রাম্মনবাড়িয়া, সুনামগঞ্জ, চাঁদপুর, কুমিল্লায় বিপুল পরিমান মাদক উদ্ধার - ৬৪ বাংলা টিভি
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৫১ অপরাহ্ন

ব্রাম্মনবাড়িয়া, সুনামগঞ্জ, চাঁদপুর, কুমিল্লায় বিপুল পরিমান মাদক উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১
  • ১৮১ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: দেশে করোনা ভাইরাস তান্ডবে ক্ষত-বিক্ষত মানবজাতি। কঠোর থেকে কঠোর লকডাউনে দিশেহারা মানুষ। অসহনীয় এই মহাসংকেতেও মাদক চোরাকারবারীদের স্পর্দা কত ভয়ানক। ২৪ ঘন্টার ব্যবধানে ব্রাম্মনবাড়িয়া, সুনামগঞ্জ, চাঁদপুর, কুমিল্লায় বিপুল পরিমান মাদক উদ্ধার।

ব্রাম্মনবাড়িয়া
২৮ জুলাই, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, ব্রাম্মনবাড়িয়ার সহকারী পরিচালক মু: মিজানুর রহমান এর সার্বিক তত্তাবধানে, একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে জেলার সদর থানাধীন উরশীউড়া এবং মৈন্দ ব্যাপার হাটি এলাকায় পৃথক কয়েকটি অভিযান পরিচালনা করে ৮ কেজি গাঁজা ও ১টি পিক-আপ গাড়ি এবং ৫০ পিস ইয়াবাসহ ১| মোঃ নাজিম ভূইয়া(২৩) পিতা- আঃ হামিদ ভূইয়া ২| মোঃ আলআমিন(২৫) পিতা- মৃত ফরজ আলী ৩| মোছাঃ পারভীন বেগম(৩৪) স্বামী- মোঃ হানিফ মিয়াকে হাতেনাতে গ্রেপ্তার করে। এবং আসামীদের স্বীকারোক্তি অনুযায়ী ৪| মোঃ মোনায়েম ভূইয়া(৩৮) ৫| মোঃ আরমান ভূইয়া(২৮) ৬| মোঃ রায়হান খান(২৫) ৭| মোঃ হানিফ মিয়া(৪২) ৮| মোঃ বিল্লাল মিয়া(৫০) এর মাদকের সাথে সংশিল্ষ্টতিতা রয়েছে বলে জানা যায়। আসামীদের বিরুদ্ধে সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী ২ টি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে আমাদের প্রতিনিধি জানান।

সুনামগঞ্জ
২৮ জুলাই, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, সুনামগঞ্জের সহকারী পরিচালক সাজেদুল হাসান এর সার্বিক তত্তাবধানে, একটি টিম ১২০০ পিস ইয়াবাসহ ২জনকে হাতেনাতে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, সদর থানাধীন সোনাপুর এলাকায় অভিযান পরিচালনা করে ১২০০ পিস ইয়াবাসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ আবুল মিয়া ও তার সহযোগী হাফিজা বেগমকে হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীদের বিরুদ্ধে নামগঞ্জ সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

চাঁদপুর
২৮ জুলাই ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, চাঁদপুরের সহকারী পরিচালক একেএম দিদারুল আলম এর নেতৃত্বে একটি রেডিং টীম ৯২(বিরানব্বই)পিস ইয়াবাসহ ১জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, চাঁদপুর সদর থানাধীন মোমিন পাড়া ভূইয়া বাড়ি রোডস্থ মেহেদী হাসান ভিলার তৃতীয় তলার ভাড়াটিয়া আসামির নির্দখলীয় বসত বাড়িতে অভিযান পরিচালনা করে মোঃ আমিন বেপারী (৪৫)পিতা -মৃত আলি আহম্মেদ বেপারীকে ৯২(বিরানব্বই)পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে পরিদর্শক বাপন সেন বাদী হয়ে চাঁদপুর সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী ১টি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

কুমিল্লা
২৭ জুলাই ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় কুমিল্লার সহকারী পরিচালক চৌধুরী ইমরুল এর সার্বিক তত্বাধানে, কুমিল্লা-খ সার্কেলের পরিদর্শক মাহবুবুল আলম ও এসআই রূপন পালসহ একটি টিম কোতোয়ালি থানাধীন গাজীপুর এলাকায় মোবাইলকোট অভিযান পরিচালনা করে ১) মোঃ শামীম(৩৫)কে ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। ভ্রাম্যমাণ আদালতে আসামীকে কারাদণ্ড ও অর্থদন্ড প্রদান করে জেলা হাজতে প্রেরণ করা হয় বলে আমাদের প্রতিনিধি জানান।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT