1. [email protected] : হেড অব নিউজ : হেড অব নিউজ
  2. [email protected] : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
ঢাকা মেট্রো (উত্তর) ও নওগাঁয় ১৪ টি মোবাইল কোর্ট ও ৩টি নিয়মিত মামলায় ১৯জন মাদকব্যবসায়ী গ্রেপ্তার - ৬৪ বাংলা টিভি
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৩:০৭ অপরাহ্ন
সর্বশেষ:
দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৯৮০ জন আগামীকাল আরও ২৫ লাখ ডোজ ফাইজারের ভ্যাকসিন আসছে দেশে প্রধানমন্ত্রীর ভাষণের সমালোচনা করে বিএনপি একধাপ নিচে নেমে গেছে :ওবায়দুল কাদের আবারো ১২ ঘন্টার ব্যবধানে ৯০ লাখ টাকার আইস ও সাড়ে ২১ কেজি গাঁজাসহ ফেন্সিডিলল উদ্ধার নারায়ণগঞ্জে শ্রমিকরা তিন মাসের বকেয়া বেতনের দাবিতে মহাসড়ক অবরোধ দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ২৪ জন ডিএনসির অভিযানে পিস্তল, ম্যাগাজিন, তাজা গুলিসহ বিপুল পরিমান গাঁজা, হেরোইন, ফেন্সিডিল ও ইয়াবা উদ্ধার ২২ দিন সারাদেশে ইলিশ ধরা বন্ধ থাকবে: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় মাওলানা রফিকুল ইসলাম মাদানী হাইকোর্টে জামিন চেয়ে আবেদন দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ২৬ জন

ঢাকা মেট্রো (উত্তর) ও নওগাঁয় ১৪ টি মোবাইল কোর্ট ও ৩টি নিয়মিত মামলায় ১৯জন মাদকব্যবসায়ী গ্রেপ্তার

রিপোর্টারের নামঃ
  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১
  • ৩৯ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: দেশে করোনা ভাইরাস তান্ডবে ক্ষত-বিক্ষত মানবজাতি। কঠোর থেকে কঠোর লকডাউনে দিশেহারা মানুষ। অসহনীয় এই মহাসংকেতেও মাদক চোরাকারবারীদের স্পর্দা কত ভয়ানক। ২৪ ঘন্টার ব্যবধানে ঢাকা মেট্রো (উত্তর) ও নওগাঁয় ১৪ টি মোবাইল কোর্ট ও ৩টি নিয়মিত মামলায় ১৯জন মাদকব্যবসায়ী গ্রেপ্তার

ঢাকা মেট্রো (উত্তর)
গত ২৪ ঘন্টায়, ডিএনসি ঢাকা মেট্রো (উত্তর) এর উপপরিচালক মো: রাশেদুজ্জামান এর সার্বিক তত্তাবধানে, সহকারী পরিচালক মেহেদী হাসান এর ব্যবস্থাপনায়, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেড সিফাত উদ্দিন ও গুলশান, মোহাম্মদপুর, মিরপুর ও ধানমন্ডি সার্কেল পরিদর্শকদের নেতৃত্বে মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করে যথাক্রমে ৪ জন, ৩ জন, ৪ জন ও ৩ জনসহ সর্বমোট ১৪ জন মাদক ব্যবসায়ী ও মাদকসেবীদের গ্রেপ্তার করে। আসামীদের বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেড সিফাত উদ্দিন মোবাইল কোর্টের মাধ্যমে ২০০ টাকা অর্থদন্ড ও বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করে আসামীদের জেল হাজতে প্রেরণ করেন বলে জানা যায় । গুলশান সার্কেল পরিদর্শক শামসুল কবির, উত্তরা সার্কেলের পরিদর্শক লায়েকউজ্জামান ও মোহাম্মদপুর সার্কেলের পরিদর্শক সাজেদুল আলম আমাদের প্রতিনিধিকে বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ঢাকা মেট্রো (উত্তর)কে মাদকমুক্ত রাখতে আমরা বদ্ধ পরিকর। ঈদুল আযহা উপলক্ষ্যে মাদক ব্যবসায়ী ও মাদকসেবীরা যেন বেপরোয়া হয়ে না উঠে, সেজন্য উপপরিচালক মোঃ রাশেদুজ্জামান আমাদেরকে সময়োপযোগী একটি দিক নির্দেশনা দিয়েছেন, আমরা সকল সার্কেল পরিদর্শকগণ সর্বদা সজাগ রয়েছি।

এদিকে কঠোর লকডাউনের মাঝে জীবনের ঝুকি নিয়ে উত্তরা সার্কেল পরিদর্শক মোঃ লায়েকউজ্জামানের নেতৃত্বে ২৯ জুলাই, ২০২১ তারিখ উত্তরা সার্কেল স্টাফের সমন্বয়ে একটি রেইডিং টিম গঠন করে, তেজগাঁও শিল্পাঞ্চল থানাধীন, ১৪ নং বস্তি,আলকাতরা ফ্যাক্টরী এর সামনে এবং তেজগাঁও রেললাইন এর পাশ্বে এলাকায় অভিযান পরিচালনা করে ১৭০+৩০= মোট ২০০ (দুইশত) পিস ইয়াবা ট্যাবলেট এবং ২০০ (দুইশত) গ্রাম গাঁজাসহ ৩ (তিন) জন মাদক ব্যাবসায়ীকে হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী পৃথক তিনটি মামলা দায়ের করা হয়।

অন্যদিকে রমনা সার্কেল পরিদর্শক এ কে এম কামরুল ইসলাম এর নেতৃত্বে একটি টিম পল্লবী থানাধীন মিরপুর বেনারশী পল্লী এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ এনায়েত করীমকে ২০০(দুইশত) পিস ইয়াবা ও একটি Apache RTR মোটর সাইকেলসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে পল্লবী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।


নওগাঁ
২৯ জুলাই, ২০২১ তারিখ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় নওগাঁর সহকারী পরিচালকের নেতৃত্বে, একটি টিম ধামইরহাট থানাধীন সুন্দরা গ্রামস্থ অভিযান পরিচালনা করে মোঃ হেদুল ইসলাম(৪৮) পিতা: মৃত ফজলুর রহমানকে নতুন মাদকদ্রব্য M K DRYL ১২(বারো) বোতলসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে উপ পরিদর্শক মোঃ শাহীন শওকত বাদী হয়ে ধামইরহাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলেন বলে আমাদের প্রতিনিধি জানান।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© ৬৪বাংলা.টিভি, ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina-it.com