1. [email protected] : হেড অব নিউজ : হেড অব নিউজ
  2. [email protected] : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
সুনামগঞ্জ, শেরপুর, নারায়ণগঞ্জ, টাঙ্গাইল ও ভোলায় বিপুল পরিমান মাদক উদ্ধার - ৬৪ বাংলা টিভি
রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৯:০৮ অপরাহ্ন
সর্বশেষ:
দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৯৮০ জন আগামীকাল আরও ২৫ লাখ ডোজ ফাইজারের ভ্যাকসিন আসছে দেশে প্রধানমন্ত্রীর ভাষণের সমালোচনা করে বিএনপি একধাপ নিচে নেমে গেছে :ওবায়দুল কাদের আবারো ১২ ঘন্টার ব্যবধানে ৯০ লাখ টাকার আইস ও সাড়ে ২১ কেজি গাঁজাসহ ফেন্সিডিলল উদ্ধার নারায়ণগঞ্জে শ্রমিকরা তিন মাসের বকেয়া বেতনের দাবিতে মহাসড়ক অবরোধ দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ২৪ জন ডিএনসির অভিযানে পিস্তল, ম্যাগাজিন, তাজা গুলিসহ বিপুল পরিমান গাঁজা, হেরোইন, ফেন্সিডিল ও ইয়াবা উদ্ধার ২২ দিন সারাদেশে ইলিশ ধরা বন্ধ থাকবে: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় মাওলানা রফিকুল ইসলাম মাদানী হাইকোর্টে জামিন চেয়ে আবেদন দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ২৬ জন

সুনামগঞ্জ, শেরপুর, নারায়ণগঞ্জ, টাঙ্গাইল ও ভোলায় বিপুল পরিমান মাদক উদ্ধার

রিপোর্টারের নামঃ
  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১
  • ৩০ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: বিশ্বে করোনা ভাইরাস তান্ডবে ক্ষত-বিক্ষত মানবজাতি। পুরো দেশ জুড়ে কঠোর থেকে কঠোর লকডাউনে দিশেহারা মানুষ। করোনার এ মহামারীর আপদকালীন সময়েও মাদক চোরাকারবারীদের স্পর্দা কত ভয়ানক। ডিএনসির বিশেষ গোয়েন্দা নজরদারিতে সুনামগঞ্জ, শেরপুর, নারায়ণগঞ্জ, টাঙ্গাইল ও ভোলায় বিপুল পরিমান মাদক উদ্ধার।

সুনামগঞ্জ
২৬ জুলাই, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় সুনামগঞ্জের সহকারী পরিচালক সাজেদুল হাসান এর সার্বিক তত্ত্বাবধানে একটি টিম ৩৪৫ পিস ইয়াবা ও ১৪ বোতল বিলাতী মদ সহ ১জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, বিশ্বম্ভপুর থানাধীন রামপুর এলাকায় অভিযান পরিচালনা করে ৩৪৫ পিস ইয়াবা সহ মোঃ আব্দুর রহমানকে হাতেনাতে গ্রেপ্তার করে এবং সুনামগঞ্জ সদর থানাধীন সৈয়দপুর এলাকা থেকে ১৪ বোতল বিলাতী মদ সহ এক মহিলা মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী দুইটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

শেরপুর
২৭ জুলাই, ২০২১, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় শেরপুরের সহকারী পরিচালক শাহীন মাহমুদ এর সার্বিক তত্ত্বাবধানে, একটি টিম শেরপুর সদর উপজেলার ধোবাঘাট কড়ইতলা গ্রামস্থ মোঃ হাবিল রানা পারুল এর বসতবাড়িতে অভিযান পরিচালনা করে মোঃ রহমতুল্লাহ রতন কে ০২ গ্রাম হেরোইনসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে উপ-পরিদর্শক মোঃ মোস্তাফিজুর রহমান বাদী হয়ে শেরপুর সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন। অন্যদিকে শেরপুর জেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় শেরপুর এর যৌথ মাদকবিরোধী অভিযানে শেরপুর সদর উপজেলার কসবা মোল্লাপাড়াস্থ আব্দুল মোতালেব (৪২) কে হেরোইন সেবনরত অবস্থায় আটক করা হয়। শেরপুর জেলা প্রশাসন এর বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট ডি. এম সাদিক আল শাফিন উক্ত আসামীকে মোবাইল কোর্টের মাধ্যমে ৬(ছয়) মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১০০ টাকা জরিমানা করে জেলা কারাগার শেরপুর এ প্রেরণ করেন বলে জানা যায়।

নারায়ণগঞ্জ
২৭ জুলাই, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নারায়ণগঞ্জের সহকারী পরিচালক সামছুল আলম এর নেতৃত্বে একটি টিম ৫০ পুরিয়া হেরোইনসহ ২জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে নারায়ণগঞ্জ ফতুল্লা মডেল থানাধীন আলীগঞ্জ এলাকায় অভিযান পরিচালনা করে ১)মোঃ মিঠু দেওয়ান (৪০) পিতা: মৃত ফকির চানকে ৩০ পুরিয়া ২) মো আফজাল হোসেন (৫০) পিতা মৃত আ কাদেরকে ২০ পুরিয়া হেরোইনসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে উপ পরিদর্শক মোঃ নান্নু মিয়া বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী ১টি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

টাঙ্গাইল
২৭ জুলাই, ২০২১, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, টাঙ্গাইলের সহকারী পরিচালকের সার্বিক তত্তাবধানে, বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছা: মারিয়াম খাতুন এর নেতৃত্বে একটি রেইডিং টিম সদর থানার সবুজবাগ এলাকায় অভিযান পরিচালনা করে ০১। মোঃ সোনাউল্লাহ (৫০) পিতা: মৃত তাহাজ বেপারী, ০২। সাউথ বেপারী (৫০) পিতামৃত নবাব আলী বেপারী, ০৩। মোঃ সবুজ (২৪) পিতা মোঃ নুরু মিয়া,০৪।মোঃ লাবু মিয়া (৪০)পিতামৃত তারা মিয়া, ০৫।মোঃ মজনু মিয়া (৩৮) পিতা মোঃ হালিম মিয়াকে ৪৫ পিস ইয়াবা,৬০ পিস লোফেন্টা ট্যাবলেটসহ হাতেনাতে গ্রেপ্তার করে। বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছা: মারিয়াম খাতুন ১ ও ২ নং আসামীকে ০৩ (তিন)মাসের বিনাশ্রম এবং বাকী ৩ জনের প্রত্যেকে ০৭ (সাত) দিনের বিনাশ্রম কারদন্ড এবং প্রত্যেককে ২০ টাকা করে জরিমানা করে জেল হাজতে প্রেরণ করেন বলে জানা যায়।

ভোলা
২৬ জুলাই, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় ভোলার সহকারী পরিচালক এর সার্বিক তত্ত্বাবধানে, এসআই মোঃ শফিকউর রহমান এর নেতৃত্বে একটি রেইডিং টিম ৩০০ গ্রাম গাঁজাসহ একজনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, ভোলা সদর থানাধীন আলগী এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ ইউসুফ (৪৬) কে ৩০০ গ্রাম গাঁজাসহ হাতেনাতে গ্রেপ্তার করে । আসামীর বিরুদ্ধে ভোলা সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© ৬৪বাংলা.টিভি, ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina-it.com