1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
কঠোর লকডাউনেও কক্সবাজার, চাঁদপুর ও নওগাঁয় ইয়াবা ও গাঁজাসহ গ্রেপ্তার ৪ - ৬৪ বাংলা টিভি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:১৯ অপরাহ্ন

কঠোর লকডাউনেও কক্সবাজার, চাঁদপুর ও নওগাঁয় ইয়াবা ও গাঁজাসহ গ্রেপ্তার ৪

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ রবিবার, ২৫ জুলাই, ২০২১
  • ১৭২ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: বিশ্বে করোনা ভাইরাস তান্ডবে ক্ষত-বিক্ষত মানবজাতি। পুরো দেশ জুড়ে কঠোর থেকে কঠোর লকডাউনে দিশেহারা মানুষ। করোনার এ মহামারীর আপদকালীন সময়েও মাদক চোরাকারবারীদের স্পর্দা কত ভয়ানক। ডিএনসির বিশেষ গোয়েন্দা নজরদারিতে কক্সবাজার, চাঁদপুর ও নওগাঁয় ইয়াবা ও গাঁজাসহ গ্রেপ্তার ৪

কক্সবাজার
২৪জুলাই ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, কক্সবাজারের সহকারী পরিচালক মোহাম্মদ রুহুল আমিন এর সার্বিক তত্ত্বাবধানে, পরিদর্শক জীবন বড়ুয়া এর নেতৃত্বে একটি রেডিং টিম ১,৪০০ (একহাজার চারশত) পিস ইয়াবাসহ ১জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, কক্সবাজার সদর থানাধীন কলাতলী মেরিন ড্রাইভ রোডস্থ জুবায়ের স্টোর নামীয় দোকানের সামনে রাস্তার পূর্ব পাশে ফুটপাতের উপর অভিযান পরিচালনা করে মোহাম্মদ আলী(৩৩),পিতা: শামসুল আলমকে ১,৪০০ (একহাজার চারশত) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে পরিদর্শক জীবন বড়ুয়া বাদী হয়ে কক্সবাজার সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী ১টি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

চাঁদপুর
২৫জুলাই ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, চাঁদপুর সহকারী পরিচালক একেএম দিদারুল আলম এর নেতৃত্বে একটি রেডিং টীম ৩(তিন) কেজি গাঁজাসহ ১জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, হাজিগঞ্জ থানাধীন ধেররা গ্রামস্থ মিজানুর রহমানের ভাড়াটিয়া আসামির নির্দখলীয় বসত বাড়িতে অভিযান পরিচালনা করে মোঃ রুবেল (৩০)পিতা -মৃত বাচ্চু মিয়াকে ৩(তিন) কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। সহকারী পরিচালক একেএম দিদারুল আলম বাদী হয়ে হাজিগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী ১টি নিয়মিত মামলা দায়ের করেন বলে আমাদের প্রতিনিধি জানান।

নওগাঁ
২৫জুলাই ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় নওগাঁর সহকারী পরিচালক এর সার্বিক তত্তাবধানে, একটি টিম ভোর থেকে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ৫৫(পঞ্চান্ন) পিস ব্রুপেনরফাইন যুক্ত কুপেজেসিক ইনজেকশনসহ মোঃ পিন্টু মন্ডল,পিতা মৃত-তোফাজ্জল মন্ডলকে হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে নওগাঁ সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় । এবং অপর এক মাদকবিরোধী অভিযান পরিচালনা করে মোঃ সোহেল রানা,পিতা মোঃ মান্নান কে গাঁজা সেবনরত অবস্থায় হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীকে নওগাঁ সদর উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট তিন মাসের সাজা প্রদান করেন বলে আমাদের প্রতিনিধি জানান।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT