1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
চট্টগ্রাম মেট্রো ও ব্রাহ্মণবাড়িয়াতে বিপুল পরিমান মাদক উদ্ধার - ৬৪ বাংলা টিভি
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:১২ পূর্বাহ্ন

চট্টগ্রাম মেট্রো ও ব্রাহ্মণবাড়িয়াতে বিপুল পরিমান মাদক উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ রবিবার, ১৮ জুলাই, ২০২১
  • ৩৪২ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: আসন্ন ঈদুল আযহা উপলক্ষ্যে, সরকারের দীর্ঘদিনের কঠোর লকডাউনের শীতলতায়, মাদক চোরাকারবারী ও মাদক সেবীরা বেপরোয়া হয়ে উঠেছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর মাদক চোরাকারবারীদের বিরুদ্ধে অতন্দ্র প্রহরী। ১২ ঘন্টার ব্যবধানে চট্টগ্রাম মেট্রো ও ব্রাহ্মণবাড়িয়াতে বিপুল পরিমান মাদক উদ্ধার

১৮ই জুলাই ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, চট্টগ্রাম মেট্রো কার্যালয় এর উপপরিচালক মুকুল জ্যোতি চাকমার সার্বিক তত্তাবধানে, কোতোয়ালি সার্কেল পরিদর্শক খন্দকার ইকবাল হোসেন এর নেতৃত্বে একটি টিম ২,২০০ (দুই হাজার দুইশত) পিস ইয়াবাসহ একজনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, কোতয়ালী থানাধীন সিনেমা প্যালেস, কেসি দে রোডস্থ আন্ত: নগর বাসস্ট্যান্ড সংলগ্ন মো: শাহজাহানের ঝাল বিতানের সামনে রাস্তার উপর অভিযান পরিচালনা করে বদি আলম (১৯) কে ২,২০০ (দুই হাজার দুইশত) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে পরিদর্শক খন্দকার ইকবাল হোসেন বাদী হয়ে কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অণুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

১৮ই জুলাই, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় ব্রাহ্মণবাড়িয়ার সহকারী পরিচালক মু: মিজানুর রহমান এর নেতৃত্বে একটি চৌকশ টিম ৩ কেজি গাঁজা সহ ১ জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, ঢাকা সিলেট মহসড়কে এই অভিযান পরিচালনা করে ৩ কেজি গাঁজা সহ ১) মোঃ স্বপন মিয়া(২৫) কে ৩ গ্রেফ্তার করা হয়। আসামীর বিরুদ্ধে পরিদর্শক বেলায়েত হোসেন বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে আমাদের প্রতিনিধি জানান।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT