1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
ব্রাহ্মণবাড়িয়া ও নোয়াখালীতে মাদক ইয়াবা ও গাঁজাসহ গ্রেপ্তার ৩, পলাতক ১ - ৬৪ বাংলা টিভি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:২০ অপরাহ্ন

ব্রাহ্মণবাড়িয়া ও নোয়াখালীতে মাদক ইয়াবা ও গাঁজাসহ গ্রেপ্তার ৩, পলাতক ১

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ শনিবার, ১৭ জুলাই, ২০২১
  • ৩৪৯ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: আসন্ন ঈদুল আযহা উপলক্ষ্যে, সরকারের দীর্ঘদিনের কঠোর লকডাউনের শীতলতায়, মাদক চোরাকারবারী ও মাদক সেবীরা বেপরোয়া হয়ে উঠেছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর মাদক চোরাকারবারীদের বিরুদ্ধে অতন্দ্র প্রহরী। ১২ ঘন্টার ব্যবধানে ব্রাহ্মণবাড়িয়া ও নোয়াখালীতে মাদক এ্যামফিটামিনযুক্ত ইয়াবা ও গাঁজাসহ ৩জন গ্রেপ্তার, এসময় পলাতক ১

১৭ই জুলাই, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় ব্রাহ্মণবাড়িয়ার সহকারী পরিচালক মু: মিজানুর রহমান নেতৃত্বে একটি চৌকশ টিম ১ কেজি গাঁজা সহ ২জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, টিনাইর সদর থানা এলাকায় অভিযান পরিচালনা করে ১ কেজি গাঁজা সহ ১) মোঃ রাজু মিয়া (২২), পিতা – রফিকুল ইসলাম ২) রিদয় মিয়া (২৪) পিতা মৃত শাহআলমকে হাতেনাতে গ্রেপ্তার করে। রেইডিং টিমের উপস্থিতি টের পেয়ে ৩) মোঃসুমন (৩০) পালিয়ে যেতে সক্ষম হয়। আসামীদের বিরুদ্ধে পরিদর্শক বেলায়েত হোসেন বাদী হয়ে সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন ।

May be an image of 2 people, people standing and text that says "গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার সুরক্ষা সেবা বিভাগ স্বরাষ্ট্র মন্ত্রণালয় নিয়ন্ত্রণ অধিদগ্তর (টিবনসি প্রেস ব কার্যালয়, ব্রাং বাড়িয়া।"

এদিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় নোয়াখালীর সহকারী পরিচালক বিপ্লব কুমার মোদক এর নেতৃত্বে একটি টিম ৫০ পিস ইয়াবাসহ একজনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, সুধারাম থানাধীন আন্ডারচর এলাকায় এই অভিযান পরিচালনা করে মোঃ সেলিম ওরফে পাঠা সেলিম( ৪২) কে ৫০ পিস ইয়াবা সহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে সুধারাম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় । সহকারী পরিচালক বিপ্লব কুমার মোদক আমাদের প্রতিনিধিকে বলেন, ঐতিহ্যবাহী নোয়াখালী, শিক্ষা, শান্তি, সুস্থ ধারার সংস্কৃতির এই জেলাকে মাদকমুক্ত রাখতে ডিএনসি বদ্ধ পরিকর। আপনারা জানেন, ইতোমধ্যে এই জেলায় নিরস্র মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, মাদক এবং দেশী- বিদেশী আগ্নেয়াস্রসহ মাদকচোরাকারবারীদের গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে। এই জেলাকে মাদক মুক্ত রাখতে ডিএনসি অতন্দ্র প্রহরী হিসেবে কাজ করে যাবে।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT