1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
চট্টগ্রাম মেট্রো, কুমিল্লা ও চট্টগ্রাম গোয়েন্দায় বিপুল পরিমান মাদক এ্যামফিটামিনযুক্ত ইয়াবা ও গাঁজা উদ্ধার - ৬৪ বাংলা টিভি
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৫:৪২ অপরাহ্ন

চট্টগ্রাম মেট্রো, কুমিল্লা ও চট্টগ্রাম গোয়েন্দায় বিপুল পরিমান মাদক এ্যামফিটামিনযুক্ত ইয়াবা ও গাঁজা উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ শনিবার, ১৭ জুলাই, ২০২১
  • ৪৬৭ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: আসন্ন ঈদুল আযহা উপলক্ষ্যে, দীর্ঘদিনের কঠোর লকডাউনের শীতলতায়, মাদক চোরাকারবারী ও মাদক সেবীরা বেপরোয়া হয়ে উঠেছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর মাদক চোরাকারবারীদের বিরুদ্ধে অতন্দ্র প্রহরী। গত ১২ ঘন্টার ব্যবধানে চট্টগ্রাম মেট্রো, কুমিল্লা ও চট্টগ্রাম গোয়েন্দায় বিপুল পরিমান মাদক এ্যামফিটামিনযুক্ত ইয়াবা ও গাঁজা উদ্ধার, এসময় গ্রেপ্তার ৫

চট্টগ্রাম মেট্রো
১৬ই জুলাই, ২০২১, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, চট্টগ্রাম মেট্রো কার্যালয়ের উপপরিচালক মুকুল জ্যোতি চাকমার  সার্বিক তত্তাবধানে,  কোতোয়ালি সার্কেল পরিদর্শক খন্দকার ইকবাল হোসেন এর নেতৃত্বে একটি টিম ১৫০০ পিস ইয়াবাসহ ১জনকে গ্রেপ্তার করে। জানা যায় গোপন সংবাদের ভিত্তিতে, কর্ণফুলী থানাধীন শাহ আমানত সেতুর টোলপ্লাজার পশ্চিম পাশে বাহাদুর মার্কেটের সামনের রাস্তার উপর মো: ইউনুছ (৩৩)কে ১,৫০০ পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে পরিদর্শক খন্দকার ইকবাল বাদী হয়ে কর্ণফুলী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন।
এদিকে আজ পাঁচলাইশ সার্কেল পরিদর্শক তপন কান্তি শর্মা এর নেতৃত্বে একটি টিম কর্ণফুলী থানাধীন সি ইউ সি, এফ এল, ১৫ নং ঘাট, রুবেল স্টোর নামীয় কনফেকশনারী দেকানের সামনে অভিযান পরিচালনা করে রিয়াজুল ইসলাম প্রকাশ রমজান (৩১) কে ২,০০০ পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে পরিদর্শক তপন কান্তি শর্মা বাদী হয়ে কর্ণফুলী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

কুমিল্লা
১৭ই জুলাই, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, কুমিল্লার সহকারী পরিচালক চৌধুরী ইমরুল এর সার্বিক তত্বাধানে, উপপরিদর্শক রূপন কান্তি পাল এর নেতৃত্বে, একটি টিম ২ কেজি গাঁজাসহ ১জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, সদর থানাধীন পদুয়ার বাজার বিশ্বরোড ছন্দু হোটেলের সামনে অভিযান পরিচালনা করে ২ কেজি গাঁজাসহ মোঃ রুবেল(২৮), পিতা-মোঃ শহিদ মিয়াকে হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে উপপরিদর্শক রূপন কান্তি পাল বাদী হয়ে সদর দক্ষিণ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

চট্টগ্রাম গোয়েন্দা
১৬ই জুলাই, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, বিভাগীয় গোয়েন্দা কার্যালয়, চট্টগ্রাম এর উপপরিচালক হুমায়ুন কবির খন্দকার এর সার্বিক তত্ত্বাবধানে এবং পরিদর্শক এস এম আলম খান এর নেতৃত্বে, একটি টিম ২,৩৫০ (দুই হাজার তিনশত পঞ্চাশ) পিস ইয়াবা সহ ৩ জনকে গ্রেপ্তার করে। জানা যায়,গোপন সংবাদের ভিত্তিতে, চট্টগ্রাম সিএমপি বাকলীয়া ও কোতোয়ালী থানাধীন ফিসারীঘাট ও কাজীর দেউরী নুর আহমদ সড়কস্থ ফিশারীঘাট ভেড়া মার্কেট এলাকায় অভিযান পরিচালনা করে ২,৩৫০ (দুই হাজার তিনশত পঞ্চাশ) পিস ইয়াবা সহ (১) নুর উল্ল্যাহ (৫০), পিতাঃ মৃত ফজল আহাম্মদ, (২) মোঃ সলিম (১৯), পিতাঃ মৃত আব্দুস সালাম এবং (৩) মোঃ রবিউল আলম (৩২), পিতাঃ ওসমান গণিকে হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে বাকলীয়া ও কোতোয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT