1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
টেকনাফ ও ব্রাম্মনবাড়িয়ায় বিপুল পরিমান মাদক উদ্ধার - ৬৪ বাংলা টিভি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৫৬ অপরাহ্ন

টেকনাফ ও ব্রাম্মনবাড়িয়ায় বিপুল পরিমান মাদক উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ সোমবার, ৫ জুলাই, ২০২১
  • ৩৯৪ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক:  দেশে করোনা ভাইরাস তান্ডবে ক্ষত-বিক্ষত মানবজাতি। কঠোর থেকে কঠোর লকডাউনে দিশেহারা মানুষ। অসহনীয় সংকেতেও মাদক চোরাকারবারীদের স্পর্দা কত ভয়ানক। টেকনাফে ৪৪ (চুয়াল্লিশ) হাজার পিস ইয়াবা ও ব্রাম্মনবাড়িয়ায় ৪৫ বোতল ভারতীয় এসকাফ উদ্ধার।

৪ঠা জুলাই, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোন এর সহকারী পরিচালক মোঃ সিরাজুল মোস্তফার নেতৃত্বে একটি চৌকশ টিম ৪৪ (চুয়াল্লিশ) হাজার পিস ইয়াবাসহ ২জনকে গ্রেপ্তার করে, এসময় ১জন পলাতক। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, টেকনাফ থানাধীন ছোট হাবীর পাড়া এলাকায়  মোহাম্মদ কবিরের ওরফে কানা কবিরের ছেলে মোঃ ইসমাইলের বাসায় অভিযান পরিচালনা করে  ২০,০০০(বিশ হাজার) পিস ইয়াবাসহ তাকে হাতেনাতে গ্রেপ্তার করে। সকাল সাড়ে ৯ টায় অপর অভিযানে ছোট হাবীর পাড়াস্থ মোঃ হারুনর রশীদ এর বাসায় অভিযান পরিচালনা করে আরো ২৪,০০০ (চব্বিশ হাজার) পিস ইয়াবাসহ তার ভাই শহিদুল ইসলামকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়। রেইডিং টিম এর উপস্থিতি টের পেয়ে  হারুন পালিয়ে যেতে সক্ষম হয়।

সহকারী পরিচালক মোঃ সিরাজুল মোস্তফা আমাদের প্রতিনিধিকে জানান, শহিদুল ও তার ভাই দীর্ঘ দিন ধরে পরস্পরের সহযোগিতায় মাদক ব্যবসা চালিয়ে আসছিল। এছাড়া এলাকাবাসীও তাদের বিরুদ্ধে মাদক ব্যবসাসহ বিভিন্ন অপরাধে জড়িত থাকার অভিযোগ জানিয়েছেন। আসামীদের বিরুদ্ধে সহকারী পরিচালক মোঃ সিরাজুল মোস্তফা বাদী হয়ে টেকনাফ মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন- ২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে আমাদের প্রতিনিধি জানান।

এদিকে ৪ঠা জুলাই, ২০২১ জেলা কার্যালয়, ব্রাম্মনবাড়িয়ার সহকারী পরিচালক মু: মিজানুর রহমান এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, সদর থানাধীন চিনাইর এলাকায় অভিযান পরিচালনা করে ৪৫ বোতল ভারতীয় তৈরি কোডিন ফসফেট মিশ্রিত এসকাফসহ মোছাঃ বিউটি আক্তার(৩৫,) স্বামী- মোঃ রফিক মিয়াকে হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর তথ্য মতে, মূল হোতা মোঃ জাফর ইকবাল(৩৫) পিতা- মোঃ আঃ বসিরকে শহরের নিজ বাসা হতে গ্রেফতার করা হয় ও মোঃ জসিম মিয়া(৪৩) পিতা- মৃত রেশদ পলাতক রয়েছে বলে জানা যায়। আসামীদের বিরুদ্ধে সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন- ২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT