1. [email protected] : হেড অব নিউজ : হেড অব নিউজ
  2. [email protected] : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
ভ্যাকসিন দেওয়া শেষ হলেই খুলে দেওয়া হবে শিক্ষাপ্রতিষ্ঠান: প্রধানমন্ত্রী - ৬৪ বাংলা টিভি
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:৩৯ অপরাহ্ন
সর্বশেষ:
দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৯৮০ জন আগামীকাল আরও ২৫ লাখ ডোজ ফাইজারের ভ্যাকসিন আসছে দেশে প্রধানমন্ত্রীর ভাষণের সমালোচনা করে বিএনপি একধাপ নিচে নেমে গেছে :ওবায়দুল কাদের আবারো ১২ ঘন্টার ব্যবধানে ৯০ লাখ টাকার আইস ও সাড়ে ২১ কেজি গাঁজাসহ ফেন্সিডিলল উদ্ধার নারায়ণগঞ্জে শ্রমিকরা তিন মাসের বকেয়া বেতনের দাবিতে মহাসড়ক অবরোধ দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ২৪ জন ডিএনসির অভিযানে পিস্তল, ম্যাগাজিন, তাজা গুলিসহ বিপুল পরিমান গাঁজা, হেরোইন, ফেন্সিডিল ও ইয়াবা উদ্ধার ২২ দিন সারাদেশে ইলিশ ধরা বন্ধ থাকবে: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় মাওলানা রফিকুল ইসলাম মাদানী হাইকোর্টে জামিন চেয়ে আবেদন দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ২৬ জন

ভ্যাকসিন দেওয়া শেষ হলেই খুলে দেওয়া হবে শিক্ষাপ্রতিষ্ঠান: প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ শনিবার, ৩ জুলাই, ২০২১
  • ৮৯ বার পড়া হয়েছে
64bangla.tv
64bangla.tv

ভ্যাকসিন দেওয়া শেষ হলেই খুলে দেওয়া হবে শিক্ষাপ্রতিষ্ঠান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা

শনিবার (৩ জুলাই) দুপুরে জাতীয় সংসদে বাজেট অধিবেশনের সমাপনী ভাষণে তিনি বলেন, দেশের ৮০ শতাংশ মানুষকে বিনামূল্যে টিকা দেওয়া হবে। ঈদুল ফিতরে নিষেধাজ্ঞা উপেক্ষা করে মানুষ গ্রামে গিয়েছিল বলেই করোনা সংক্রমণ এতটা বেড়েছে। তিনি এ সময় সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে আহ্বান জানান।

তিনি আরও বলেন, গত ঈদে নিষেধ করা সত্ত্বেও মানুষ বাড়ি গিয়েছিল, তখন সরকারের কথা শুনলে এখন হয়তো পরিস্থিতি এতটা খারাপ হতো না।

যাদের জন্য কেউ কোনোদিন ভাবেনি তাদের জন্যই কাজ করছি আমরা। হয়তো গলায় আওয়াজ নাই তাই বেশি শোনা যায় না। সমালোচকদের খোঁজ নিয়ে দেখার অনুরোধ জানান প্রধানমন্ত্রী।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© ৬৪বাংলা.টিভি, ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina-it.com