1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
রাণীশংকৈলে নেশা জাতীয় পানীয় খেয়ে বৃদ্ধের মৃত্যু - ৬৪ বাংলা টিভি
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:৩১ অপরাহ্ন

রাণীশংকৈলে নেশা জাতীয় পানীয় খেয়ে বৃদ্ধের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১
  • ১৬৮ বার পড়া হয়েছে
64bangla.tv
64bangla.tv

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় নেশা জাতীয় পানীয় পান করে চরণ পাহান (৬০) নামে  এক বৃদ্ধের মৃত্যুর খবর পাওয়া গেছে। চরণ উপজেলার নেকমরদ-পশ্চিম ঘনশ্যামপুর গ্রামের মৃত রমেশ পাহানের ছেলে। গতকাল বুধবার রাতে এ মৃত্যুর ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মৃত চরণ পাহান গতকাল বুধবার রাতে নেশা জাতীয় পানীয় পান করে অসুস্থ হয়ে পড়ে।তার অবস্থার অবনতি হলে  পরিবারের লোকজন ঐ রাতেই তাকে রাণীশংকৈল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডাঃ ফিরোজ আলম বলেন, রোগিকে হাসপাতালে নিয়ে আসার ২০/২৫  মিনিট আগেই তিনি মারা গেছেন। পরে পরিবারের লোক লাশ নিয়ে বাড়িতে ফিরে যায়। খবর পেয়ে থানা পুলিশ ঐ রাতেই ঘটনাস্থল পরিদর্শন করে লাশ হেফাজতে নিয়ে আসে। পরদিন ১৭ জুন বৃহস্পতিবার পুলিশ ময়না তদন্তের জন্য লাশ জেলা মর্গে পাঠায়।

এ ব্যাপারে রাণীশংকৈল থানা অফিসার ইনচার্জ এস এম জাহিদ ইকবাল বলেন, মৃত ব্যাক্তির মৃত্যুর সঠিক কারন জানা যায়নি। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট এলেই  মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এনিয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT