1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
ফেনী, নারায়ণগঞ্জ, কক্সবাজার ও কিশোরগঞ্জে বিপুল পরিমান মাদক উদ্ধার - ৬৪ বাংলা টিভি
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন

ফেনী, নারায়ণগঞ্জ, কক্সবাজার ও কিশোরগঞ্জে বিপুল পরিমান মাদক উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ সোমবার, ২১ জুন, ২০২১
  • ২৩৩ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: মাদকের বিষাক্ত ছোবল থেকে জাতিকে রক্ষা করতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বদ্ধ পরিকর।ডিএনসির বিশেষ গোয়েন্দা নজরদারিতে আবারো ৪৮ ঘন্টার ব্যবধানে ফেনী, নারায়ণগঞ্জ, কক্সবাজার ও কিশোরগঞ্জে বিপুল পরিমান মাদক উদ্ধার
ফেনী
২০ জুন, ২০২১ , মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, ফেনীতে ২৯৫০ পিস ইয়াবা উদ্ধার।জানা যায়,  সহকারী পরিচালক মো: আব্দুল হামিদ এর সার্বিক তত্তাবধানে, উপপরিদর্শক গোপাল কৃষ্ণ দাস এর নেতেৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিক্তিতে,  ফেনী সদর থানাধীন  মহিপাল ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক ফ্লাইওভার এর পশ্চিম পার্শ্বে  অভিযান পরিচালনা করে ২৯৫০ পিস ইয়াবাসহ মো: সোহেল (২১) কে হাতেনাতে গ্রেপ্তার করে । সোহেল কুতপালং ক্যাম্পের রোহিঙ্গা । আসামীর বিরুদ্ধে উপপরিদর্শক গোপাল কৃষ্ণ দাস  বাদী হয়ে ফেনী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়েল করেন বলে আমাদের প্রতিনিধি জানান।

নারায়ণগঞ্জ
২০ জুন, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয়, নারায়ণগঞ্জ এর সহকারী পরিচালক সামছুল আলম এর নেতৃত্বে একটি টিম ২৫ পিছ ইয়াবা সহ একজনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, ফতুল্লা মডেল থানাধীন দাপাইদ্রাকপুর  এলাকায় অভিযান পরিচালনা করে মো রাসেল(৩৩) পিতাঃমৃত  আতাউর রহমানকে ২৫ পিছ ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে উপ পরিদর্শক জেরিন সুলতানা বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়। এদিকে একইদিনে মুন্সিগঞ্জের একটি টিম  মোবাইল কোর্টের মাধ্যমে অভিযান পরিচালনা করে ৭০০ গ্রাম গাঁজা সহ ৪ জন কে হাতেনাতে গ্রেপ্তার করে এবং ১ জনকে হেরোইনসহ গ্রেপ্তার করে । ৪ জন আসামীকে মোবাইল কোর্টের মাধ্যমে সাজা প্রদান করে জেল হাজতে প্রেরণ করা হয় এবং ১ টি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

কক্সবাজার
২০ জুন, ২০২১  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, কক্সবাজারের সহকারী পরিচালক মোহাম্মদ রুহুল আমিন এর সার্বিক তত্ত্বাবধানে, পরিদর্শক জীবন বড়ুয়া এর নেতৃত্বে একটি টিম ১১০ (একশত দশ) পিস ইয়াবাসহ ১জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, কক্সবাজার সদর থানাধীন বাইপাস রোডস্থ নতুন জেল গেইট সংলগ্ন মেসার্স সান মেডিকো নামীয় ফার্মেসীর সামনে রাস্তার দক্ষিণ পাশে ফুটপাতের উপর অভিযান পরিচালনা করে  মো: ছানাউল্লাহ (২১)কে ১১০ (একশত দশ) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করা হয়। আসামীর বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

কিশোরগঞ্জ
২০ জুন, ২০২১ , মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা  কার্যালয় কিশোরগঞ্জ এর সহকারী পরিচালক এর সার্বিক তত্বাবধানে,  জেলা কালেক্টরেটের বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট অর্ণব দত্ত এর নেতৃত্বে, জেলা কিশোরগঞ্জ “ক” সার্কেলের পরিদর্শক তারেক মাহমুদ ও  সহ বিভাগীয় স্টাফদের সমন্বয়ে একটি রেইডিং টিম কিশোরগঞ্জ জেলার সদর থানার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে সদর থানাধীন খরমপট্টি ও কাটাবাড়ীয়া এলাকা হতে গাঁজা সেবনরত অবস্থায় ১) মোঃ ফখরুজ্জাহান লেলিন(৫২) পিতা- মৃত আঃ হাই তালুকদার, ২) মোঃ বিপ্লব খান (৫৫) পিতা- মৃত হাজী আঃ খালেককে গাঁজা সহ গ্রেফতার করা হয়।  বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট ভ্রাম্যমান আদালতের মাধ্যমে আসামীদেরকে ৩মাস বিনাশ্রম কারাদন্ড ও ১০০০ টাকা অর্থদন্ড অনাদায়ে আরো ৭ দিন বিনাশ্রম কারাদন্ড প্রদান করে জেল হাজতে প্রেরণ করেন বলে জানা যায়।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT