1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
কক্সবাজার, নরসীংদী, সুনামগঞ্জ, গোয়েন্দা কার্যালয় ঢাকা ও কুমিল্লায় বিপুল পরিমান মাদক উদ্ধার - ৬৪ বাংলা টিভি
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন

কক্সবাজার, নরসীংদী, সুনামগঞ্জ, গোয়েন্দা কার্যালয় ঢাকা ও কুমিল্লায় বিপুল পরিমান মাদক উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ শনিবার, ১৯ জুন, ২০২১
  • ২৬৪ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: মাদকের বিষাক্ত ছোবল থেকে জাতিকে রক্ষা করতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বদ্ধ পরিকর। কিছুতেই থামছে না মাদক চোরাকারবারীদের দৌরাত্ব। ডিএনসির বিশেষ গোয়েন্দা নজরদারিতে আবারো ৪৮ ঘন্টার ব্যবধানে কক্সবাজার, নরসীংদী, সুনামগঞ্জ, গোয়েন্দা কার্যালয় ঢাকা ও কুমিল্লায় বিপুল পরিমান মাদক উদ্ধার।

কক্সবাজার
১৯ জুন, ২০২১ কক্সবাজার উখিয়া থানায় ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার।  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, কক্সবাজারের সহকারী পরিচালক মোহাম্মদ রুহুল আমিন এর সার্বিক তত্ত্বাবধানে, পরিদর্শক জীবন বড়ুয়া এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, উখিয়া থানাধীণ পালনখালী বাজার বটতলী রোডস্থ হাশেম মার্কেট এলাকায় অভিযান পরিচালনা করে নুরুল আমিন(১৮) ও রোস্তম আলী (১৮) এর কাছে রক্ষিত দশ হাজার পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীদের তথ্যমতে, মূল ব্যবসায়ী আব্দুর রহিম (৩৮) পলাতক রয়েছে। আসামীদের বিরুদ্ধে পরিদর্শক জীবন বড়ুয়া বাদী হয়ে উখিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী নিয়মিত মামলা দায়ের করেন বলে আমাদের প্রতিনিধি জানান।

নরসীংদী
১৭ জুন, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, নরসীংদীর সহকারী পরিচালক  মোঃ নাজমুল হকের সার্বিক তত্বাবধানে, বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট  এবিএম সারোয়ার রাব্বি এর নেতৃত্বে,   বিভাগীয় স্টাফ পরিদর্শক মোঃ জাকিরুজ্জামান, উপপরিদর্শক সেরাজুল ইসলাম, সহকারী উপপরিদর্শক এস এম ইউনুস আলী, সিপাই  মোঃ সাইদুর রহমান এর সমন্বয়ে গঠিত একটি রেইডিং টিম  নরসিংদী  জেলার শিবপুর মডেল থানাধীন  শ্রীফুলিয়া বাসস্ট্যান্ডস্হ এলাকায় অভিযান পরিচালনা করে  তিশা পরিবহন হতে (১) মোঃ অসিম প্রকাশ ওয়াসিম  (৩৬) পিতাঃ মোঃ জালাল উদ্দীনকে ১ কেজি গাঁজা সহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে শিবপুর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

সুনামগঞ্জ
১৮ জুন, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, সুনামগঞ্জের সহকারী পরিচালক সাজেদুল হাসান এর নেতৃত্বে একটি টিম ৭১২ পিস ইয়াবাসহ ২জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, সদর থানাধীন আয়মাগাঁও গ্রামে অভিযান পরিচালনা করে দুইজন মাদক ব্যবসায়ীকে ৭১২ পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীদের বিরুদ্ধে সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

গোয়েন্দা কার্যালয়, ঢাকা
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, বিভাগীয় গোয়েন্দা কার্যালয়, ঢাকার উপপরিচালক শামীম আহমেদ এর নেতৃত্বে,একটি টিম ৫০০ পিস ইয়াবা সহ  ১জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, রাজধানীর  মুগদা থানার উত্তর মান্ডা জামাইর টেক এলাকায় অভিযান  পরিচালনা করে মোঃ সোহাগ (৩৬) কে ৫০০ পিস ইয়াবা সহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে পরিদর্শক মাসুদুর রহমান বাদী হয়ে মুগদা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

কুমিল্লা
১৯ জুন, ২০২১  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় কুমিল্লার সহকারী পরিচালক চৌধুরী ইমরুল এর সার্বিক তত্তাবধানে,  কুমিল্লা সদর উপজেলার বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী (ভূমি) এ.কে.এম. ফয়সাল এর নেতৃত্বে একটি টিম নোয়াপাড়া ও গোলাবাড়ি এলাকায় মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করে ইয়াবা ও মদসহ ৫ জন আসামিকে গ্রেপ্তার করে।  ভ্রাম্যমাণ আদালতে  আসামীদের কারাদণ্ড ও জরিমানা প্রদান করে জেল হাজতে প্রেরণ করা হয় বলে জানা যায়।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT