1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
কুমিল্লা, কক্সবাজার, গোয়ন্দা কার্যালয় ঢাকা, চাঁদপুর, গোয়েন্দা কার্যালয় চট্টগ্রাম,ব্রাহ্মণবাড়িয়া, সুনামগঞ্জে বিপুল পরিমান মাদক ‍উদ্ধার - ৬৪ বাংলা টিভি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৩৭ পূর্বাহ্ন

কুমিল্লা, কক্সবাজার, গোয়ন্দা কার্যালয় ঢাকা, চাঁদপুর, গোয়েন্দা কার্যালয় চট্টগ্রাম,ব্রাহ্মণবাড়িয়া, সুনামগঞ্জে বিপুল পরিমান মাদক ‍উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১
  • ৩১৭ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: কিছুতেই থামছে না মাদক চোরাকারবারীদের দৌরাত্ব ! মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর মাদক কারবারীদের বিরুদ্ধে অতন্ত্র প্রহরী। ডিএনসির বিশেষ গোয়েন্দা নজরদারিতে আবারো ২৪ ঘন্টার ব্যবধানে কুকুমিল্লা, কক্সবাজার, গোয়ন্দা কার্যালয় ঢাকা, চাঁদপুর, গোয়েন্দা কার্যালয় চট্টগ্রাম,ব্রাহ্মণবাড়িয়া, সুনামগঞ্জে বিপুল পরিমান মাদক ‍উদ্ধার। এছাড়াও জনসচেতনতামূলক কার্যক্রম বেগবান করছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ।

কুমিল্লা
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় কুমিল্লার সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসানের সার্বিক তত্ত্বাবধানে, ইন্সপেক্টর  মুহাম্মদ মাহবুবুল আলম ভূঁঞা, ইন্সপেক্টর আবুবকর সিদ্দিক ও ইন্সপেক্টর ব্রজলাল চাকমা ও কুমিল্লা জেলা প্রশাসনের বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট  ফাহিমা বিনতে আখতার এর নেতৃত্বে একটি রেইডিং টিম লাকসাম থানাধীন কান্দিরপাড় ইউনিয়নের কেমতলী এলাকায় অভিযান পরিচালনা করে কাজল বেগম এর বাড়ীতে ৬ কেজি গাঁজা, ৬৩০ পিস ইয়াবা ও মাদকবিক্রির নগদ ১,৬৪,৫০০ টাকা এবং মাদক বিক্রয়ের কাজে ব্যবহৃত ৫ টি সিসি ক্যামেরা উদ্ধার করা হয়। সিসি ক্যামেরার মাধ্যমে আগে থেকেই রেইডিং টিম এর উপস্থিতি টের পেয়ে আসামি পালিয়ে যেতে সক্ষম হয়। আসামীর বিরুদ্ধে লাকসাম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয়। এছাড়া একই এলাকার অপর এক আসামিকে গাঁজাসহ আটক করে জেল ও জরিমানা প্রদান করা হয় বলে আমাদের প্রতিনিধি জানান।

কক্সবাজার
১৭ জুন, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, কক্সবাজারের সহকারী পরিচালক মোহাম্মদ রুহুল আমিন এর সার্বিক তত্ত্বাবধানে, পরিদর্শক জীবন বড়ুয়া এর নেতৃত্বে একটি বিশেষ টিম ৯,০০০ (নয় হাজার) পিস ইয়াবাসহ ১জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, টেকনাফ মডেল থানাধীন সী বীচ রোডস্থ  আবিদা ভাতঘর নামীয় খাবার হোটেলের সামনে রাস্তার উত্তর পাশে ফুটপাতের ওপর অভিয়ান পরিচালনা করে মোঃ  সলিম (২০), পিতা-কালু মিয়াকে ৯,০০০ (নয় হাজার) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে পরিদর্শক জনাব জীবন বড়ুয়া বাদী হয়ে টেকনাফ মডেল থানায়  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের  করেন বলে আমাদের প্রতিনিধি জানান।

গোয়ন্দা কার্যালয়, ঢাকা
১৬ জুন, ২০২১  তেজগাঁও ডিএইচএল আন্তর্জাতিক কুরিয়ার সার্ভিসের মাধ্যমে বিশেষভাবে লুকায়িত অবস্থায় ২ কেজি ১৬০ গ্রাম গাঁজা পাচারকালে স্ক্যানিং মেশিনে ধরা পড়ার পর খবর পেয়ে বিভাগীয় গোয়ন্দা কার্যালয়, ঢাকার অতিরিক্ত পরিচালক মোসাদ্দেক হোসেন রেজার নেতৃত্বে একটি টিম মোঃ সাইফুল ইসলামকে রাজধানীর উত্তরা এলাকা থেকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। আসামীর বিরুদ্ধে সহকারী পরিচালক মো: রিফাত বাদী হয়ে তেজগাঁও থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

চাঁদপুর
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়  চাঁদপুরের সহকারী পরিচালক একেএম দিদারুল আলম এর নেতৃত্বে একটি টিম সদর উপজেলার ৮নং বাগাদী ইউনিয়নের উত্তর নানুপুর ৬নং ওয়ার্ডের মোঃ ওয়াজিব উল্লাহ বাড়িতে অভিযান পরিচালনা করে তিনটি গাঁজা গাছ উদ্ধার করতে সক্ষম হয়। এবং মাদকের বিরুদ্ধে জনসচেতনতা সৃষ্টিরে উদ্দেশ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্মশতবার্ষিকী উপলক্ষে জেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁদপুর কর্তৃক মাদকবিরোধী ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়, ১৭ জুন  ২০২১  চাঁদপুর জেলা স্টেডিয়ামে। মাদকবিরোধী প্রচারনামুলন প্রীতি ফুটবল ম্যাচটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ড. দিপু মনি, এমপি, মন্ত্রী, শিক্ষা মন্ত্রনালয়। এবং সভাপতিত্ব করবেন অঞ্জনা খান মজলিশ জেলা প্রশাসক চাঁদপুর।

গোয়েন্দা কার্যালয়, চট্টগ্রাম
১৬ জুন, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, বিভাগীয় গোয়েন্দা কার্যালয়, চট্টগ্রাম এর উপপরিচালক হুমায়ুন কবির খন্দকার এর সার্বিক তত্ত্বাবধানে এবং পরিদর্শক এস এম আলম খান এর নেতৃত্বে ৩,৯০০ (তিন হাজার নয়শত) পিস ইয়াবা সহ ০১ জন মিয়ানমার রোহিঙ্গা শরণার্থীকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে একটি টিম কর্ণফুলী সিএমপি থানাধীন শাহ আমানত সেতু টোল প্লাজার পূর্ব পার্শ্বে এলাকায় অভিযান পরিচালনা করে ৩,৯০০ (তিন হাজার নয়শত) পিস ইয়াবা সহ (১) মোঃ জামিল (২৪), পিতাঃ আব্দুল করিমকে হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর ‍বিরুদ্ধে কর্ণফুলী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

ব্রাহ্মণবাড়িয়া
১৭ জুন, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় ব্রাহ্মণবাড়িয়ার সহকারী পরিচালক মু: মিজানুর রহমান এর নেতৃত্বে একটি টিম জেলার সদর থানাধীন ঘাটুরা এলাকায় অভিযান পরিচালনা করে ৬৩ পিস ইয়াবাসহ মোঃ লিটন মিয়া(৩৮) পিতা- মৃত চাঁন মিয়াকে হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে উপপরিদর্শক জাকির হোসেন বাদী হয়ে সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

সুনামগঞ্জ
১৬ জুন, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় সুনামগঞ্জ এর সহকারী পরিচালক সাজেদুল হাসান এর নেতৃত্বে একটি টিম ১৫ লিটার চোলাইমদসহ দুইজনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে,  দিরাই থানাধীন ইসলামপুর, নোয়াগাও এলাকায় অভিযান পরিচালনা করে (১) দুলাল রবিদাস ও (২) বিকেশ রবিদাসকে ১৫ লিটার চোলাইমদসহ হাতেনাতে গ্রেপ্তার করা হয়। আসামীদের বিরুদ্ধে দিরাই থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন- ২০১৮ অনুযায়ী পৃথক দুটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT