1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
চট্টগ্রাম মেট্রো ও চাঁদপুরে বিপুল পরিমান ইয়াবাসহ গ্রেপ্তার ৫ - ৬৪ বাংলা টিভি
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৫০ অপরাহ্ন

চট্টগ্রাম মেট্রো ও চাঁদপুরে বিপুল পরিমান ইয়াবাসহ গ্রেপ্তার ৫

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ রবিবার, ১৩ জুন, ২০২১
  • ৩০৫ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: কিছুতেই থামছে না মাদক চোরাকারবারীদের দৌরাত্ব ! মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর মাদক কারবারীদের বিরুদ্ধে অতন্ত্র প্রহরী। ডিএনসির বিশেষ গোয়েন্দা নজরদারিতে চট্টগ্রাম মেট্রো ও চাঁদপুরে বিপুল পরিমান মাদক (এ্যামফিটামিনযুক্ত) ইয়াবা উদ্ধার, এসময় গ্রেপ্তার ৫

১৩জুন, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রো কার্যালয়, কোতোয়ালি সার্কেলের পরিদর্শক খন্দকার ইকবাল হোসেন যোগদান করার ১২ ঘন্টার মধ্যে  ২২,৫০০(বাইশ হাজার পাঁচশত )  পিস ইয়াবাসহ একজন মাদক চোরাকারবারীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। এবং ১,৯০০(এক হাজার নয়শত) পিস ইয়াবাসহ  চান্দগাঁও সার্কেল ১জনকে গ্রেপ্তার করে। জানা যায়, চট্টগ্রাম মেট্রো কার্যালয়ের নব যোগদানকারী উপপরিচালক মুকুল জ্যোতি চাকমার  নির্দেশনায়, সহকারী পরিচালক মোঃ এমদাদুল ইসলাম এর তত্ত্বাবধানে, গোপন সংবাদের ভিত্তিতে,  কোতোয়ালি সার্কেল পরিদর্শক খন্দকার ইকবাল হোসেন এর নেতৃত্বে একটি টিম সকাল ১০ টায় চান্দগাঁও থানাধীন  রাহাত্তারপুল এলাকায় যাত্রীবেশী মাদক চোরাকারবারি  মারসা পরিবহনে উঠার সময় মোঃ ইসমাইল (৩০), পিতা- নুরুল আমিনকে ২২,৫০০(বাইশ হাজার পাঁচশত )  পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করে । আসামীর বিরুদ্ধে কোতোয়ালি সার্কেলের পরিদর্শক খন্দকার ইকবাল হোসেন  বাদী হয়ে চান্দগাঁও থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন। অপর অভিযানে চান্দগাঁও সার্কেল পরিদর্শক মোঃ আমিরুজ্জামান এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, সকাল ৯ টায় চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানাধীন মেরিনার্স রোড হামেদ খান জামে মসজিদ গলির সামনে অভিযান পরিচালনা করে  আয়শা বেগম (২৮), পিতা- শামসুল আলমকে ১৯০০(এক হাজার নয়শত) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে । আসামীর বিরুদ্ধে চান্দগাঁও সার্কেল পরিদর্শক মোঃ আমিরুজ্জামান বাদী হয়ে বাকলিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

একইদিনে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, চাঁদপুরের  সহকারী পরিচালক একেএম দিদারুল আলম এর নেতৃত্বে গঠিত একটি রেডিং টীম গোপন সংবাদের ভিত্তিতে, বিকাল ৬ টায়  চাঁদপুর সদর থানাধীন উত্তর আশিকাটি  চাঁনখার বাজার এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে  মোঃ মোবারক কাজী(৩৫) পিতা-মৃত লতিফ কাজি এর দেহ তল্লাশি করে ১২০(একশত বিশ) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে।
অপর একটি অভিযানে রাত ৯ টায় হাজিগঞ্জ থানাধীন পূর্বমুকিমাবাদ গ্রামের কামাল হোসেনের ভাড়াটিয়া মোঃ মাইন উদ্দিন কবিরাজ এর নিজ ফ্লাটবাসায় অভিযান পরিচালনা করে  মোঃ মাইন উদ্দিন কবিরাজ(৩২), পিতা- মৃত মুনসুর আহমেদ এর দেহ তল্লাশি করে ২,৬০০(দুই হাজার ছয়শত)পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করে।  আসামীদের বিরুদ্ধে পরিদর্শক বাপন সেন ও সহকারী পরিচালক একেএম দিদারুল আলম বাদী হয়ে চাঁদপুর সদর মডেল থানা ও  হাজিগঞ্জ থানায় পৃথক দুটি নিয়মিত মামলা দায়ের করেন বলে আমাদের প্রতিনিধি জানান। 

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT