1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
কক্সবাজার, কুমিল্লা, চুয়াডাঙ্গায় বিপুল পরিমান মাদক উদ্ধার - ৬৪ বাংলা টিভি
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৫৪ অপরাহ্ন

কক্সবাজার, কুমিল্লা, চুয়াডাঙ্গায় বিপুল পরিমান মাদক উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ শনিবার, ১২ জুন, ২০২১
  • ১৬২ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: দেশকে মাদকমুক্ত করতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অতন্দ্র প্রহরী। ডিএনসির বিশেষ গোয়েন্দা নজরদারিতে আবারো ২৪ ঘন্টার ব্যবধানে কক্সবাজার, কুমিল্লা, চুয়াডাঙ্গায় বিপুল পরিমান মাদক উদ্ধার।

কক্সবাজার
১২ জুন, ২০২১  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় কক্সবাজার এর সহকারী পরিচালক রুহুল আমিন এর নেতৃত্বে একটি টিম ৩৬০০(তিন হাজার ছয়শত) পিস ইয়াবাসহ দু্ইজনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, কক্সবাজার সদর থানাধীন হলিডের মোড় পুরাতন ঝিনুক মাকের্ট সংলগ্ন হোটেল স্যান্ডবীচের সামনে অভিযান পরিচালনা করে, হাজেরা খাতুন(৫৫) এবং তার সহযোগী ২। ছেনুয়ারা বেগম প্রকাশ ছেনু (৪৮)কে ৩৬০০(তিন হাজার ছয়শত) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার  করে। আসামীর বিরুদ্ধে  কক্সবাজার সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।


কুমিল্লা
১২ জুন, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় কুমিল্লার উপপরিচালক জাকির হোসেন এর সার্বিক তত্তাবধানে, আদর্শ সদর উপজেলার বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি)এ.কে.এম. ফয়সাল এর নেতৃত্বে দুটি টিম কোতোয়ালি থানাধীন টিক্কারচর ব্রীজ এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে মোঃ খোরশেদ আলম(৩২), মনির হোসেন(৩২), মোঃ মানিক মিয়া(৩২),  মোঃ মারুফ আহমেদ(৪২) ও  মোঃ দেলোয়ার হোসেন(৩২) কে ফেন্সিডিলসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীদের প্রত্যেককে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে কারাদণ্ড ও জরিমানা প্রদান করে জেলহাজতে প্রেরণ করেন বলে জানা যায়।   

চুয়াডাঙ্গা
১২ জুন, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় চুয়াডাঙ্গার সহকারী পরিচালক মো: শরিয়তউল্লাহ এর সার্বিক তত্ত্বাবধানে,একটি টিম  দামুড়হুদা থানাধীন বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে ৭৯২ এ্যাম্পুল বুপ্রেনরফাইন ইনজেকশনসহ ১ জনকে  হাতেনাতে গ্রেপ্তার করে। আসামির বিরুদ্ধে দামুড়হুদা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে আমাদের প্রতিনিধি জানান ।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT