1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
মুন্সিগঞ্জে এক যুবককে হত্যার অভিযোগ উঠেছে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে - ৬৪ বাংলা টিভি
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৩৯ পূর্বাহ্ন

মুন্সিগঞ্জে এক যুবককে হত্যার অভিযোগ উঠেছে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ শুক্রবার, ১১ জুন, ২০২১
  • ১৯৩ বার পড়া হয়েছে
munshiganj
munshiganj

মুন্সিগঞ্জে চাঁদা না পেয়ে স্ত্রী ও মার সামনেই নয়ন মিজি (৩৩) নামের এক যুবককে মারধর ও কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্থানীয় কয়েকজন ছাত্রলীগ নেতার বিরুদ্ধে।

বুধবার বিকেলে সদর উপজেলার কাজী কসবা এলাকায় এ মারধরে ঘটনা ঘটে। বৃহস্পতিবার সকাল ১১টার দিকে ঢাকার জাতীয় অর্থোপেডিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নয়নের মৃত্যু হয়।

নিহতের স্বজন ও স্থানীয় সূত্রে জানা গেছে, সম্প্রতি নয়ন কাজী কসবা এলাকায় হাঁস-মুরগির একটি খামার নির্মান করলে রামপাল ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রান্ত শেখ ও ছাত্রলীগ নেতা শোভন তালুকদার তার কাছে চাঁদা চায়। তবে নয়ন চাঁদা না দেওয়ায় নয়নের সাথে ওই ছাত্রলীগ নেতাদেরর বিরোধ চলছিলো। ওই ঘটনার জেরে বুধবার বিকেলে একটি পেপার মিলের সামনে নয়নকে পেয়ে ছাত্রলীগের প্রান্ত শেখ, শোভন, চঞ্চল, রনি, কাঞ্চন সহ ৭-৮জন ধরে রড ও দেশীয় অস্ত্র দিয়ে মারধর করতে থাকে। খবর পেয়ে নয়নের মা রাশিদা বেগম ও স্ত্রী ঘটনাস্থলে ছুটে গেলে তাদের সামনেই চাপাতি দিয়ে নয়নকে কুপিয়ে গুরুত্বর জখম ও আহত করে।

পরে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা গুরুত্বর হওয়ায় তাকে ঢাকায় মেডিকেলে প্রেরণ করে চিকিতসকরা। বুধবার রাতে তাকে জাতীয় অর্থোপেডিক হাসপাতালে ভর্তি করা হলে বৃহস্পতিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT