1. [email protected] : হেড অব নিউজ : হেড অব নিউজ
  2. [email protected] : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
কক্সবাজার, বিভাগীয় গোয়েন্দা ঢাকা, নরসিংদী, বরগুনা ও সুনামগঞ্জে বিপুল পরিমান মাদক উদ্ধার - ৬৪ বাংলা টিভি
বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৩:২৩ পূর্বাহ্ন
সর্বশেষ:
গোয়েন্দা ও জেলা কার্যালয় চট্টগ্রাম, ঢাকা মেট্রো (দক্ষিণ), ব্রাহ্মণবাড়িয়া, কুমিল্লা ও ভোলায় বিপুল পরিমান মাদক উদ্ধার ঢাকা মেট্রো (উত্তর) ও সুনামগঞ্জে সাড়ে ৭ কেজি গাঁজা উদ্ধার বঙ্গবন্ধুকে হত্যার পেছনে ইন্ধন ছিল খন্দকার মোশতাক ও জিয়াউর রহমানের : প্রধানমন্ত্রী ডেঙ্গু পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে: মেয়র তাপস দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ২৩১ জন ১৫ আগস্ট উপলক্ষে রাণীশংকৈল ডিগ্রী কলেজে বঙ্গবন্ধু ম্যুরালকে রঙ্গনফুলের বাগান লাগিয়ে উদযাপন হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে মামলা করা হবে:র‍্যাব দেশে প্রতিদিনই বাড়ছে ডেঙ্গু রোগীর সংখ্যা চলমান লকডাউন আরও ১০ দিন বাড়ানোর সুপারিশ কক্সবাজার, ব্রাহ্মণবাড়িয়া ও ভোলায় বিপুল পরিমান মাদক উদ্ধার

কক্সবাজার, বিভাগীয় গোয়েন্দা ঢাকা, নরসিংদী, বরগুনা ও সুনামগঞ্জে বিপুল পরিমান মাদক উদ্ধার

রিপোর্টারের নামঃ
  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১
  • ৯৮ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: দেশকে মাদকমুক্ত করতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অতন্দ্র প্রহরী। ডিএনসির বিশেষ গোয়েন্দা নজরদারিতে আবারো ২৪ ঘন্টার ব্যবধানে কক্সবাজার, বিভাগীয় গোয়েন্দা ঢাকা, নরসিংদী, বরগুনা ও সুনামগঞ্জে বিপুল পরিমান মাদক উদ্ধার।


কক্সবাজার
৯ জুন, ২০২১  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, কক্সবাজার এর পরিদর্শক জীবন বড়ুয়ার নেতৃত্বে একটি টিম ১২,০০০(বারো হাজার)পিস ইয়াবাসহ ৩জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, রামু থানাধীন কলঘর বাজারে অভিযান পরিচালনা করে ১।মো দেলোয়ার হোসেন(৩২)ও ২।জামাল  হোসেন(২৯)নামে দুই মাদকব্যবসায়ীকে ১০,০০০(দশ হাজার)পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। এবং একই টিম কক্সবাজার সদর থানাধীন কলাতলীস্থ হোটেল সী কিং এর সামনে অভিযান পরিচালনা করে রুপা বেগম(২৪)কে ২০০০(দুই হাজার)পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করে।আসামীদের বিরুদ্ধে  পরিদর্শক জীবন বড়ুয়া বাদী হয়ে  রামু ও কক্সবাজার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী পৃথক দুইটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

বিভাগীয় গোয়েন্দা, ঢাকা
৯ জুন, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, বিভাগীয় গোয়েন্দা কার্যালয়, ঢাকার অতিরিক্ত পরিচালক, মোসাদ্দেক হোসেন রেজার সার্বিক তত্ত্বাবধানে, একটি টিম টঙ্গী পশ্চিম থানাধীন একটি আন্তর্জাতিক কুরিয়ার সার্ভিসে অভিযান পরিচালনা করে ৩৩০ পিস ইয়াবাসহ  যুক্তরাষ্ট্র গামী একটি পার্সেল  জব্দ করে। এবং পরবর্তীতে গোপন সংবাদের ভিত্তিতে,  খুলনা সদর থানাধীন ফেরীগাট রোডস্থ রূপালী ব্যাংক কর্পোরেট শাখা বিপরীতে একটি আন্তর্জাতিক কুরিয়ার সার্ভিস হতে শাহরিয়ার ইসলাম ইমন (২৭)কে হাতেনাতে গ্রেপ্তার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আসামী শাহরিয়ার ইসলাম ইমন ইয়াবা পাচারের জন্য যুক্তরাষ্ট্র গামী একটি পার্সেল বুকিং দেয়। আসামীর বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১ ৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন।

নরসিংদী
৮ জুন, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, নরসিংদীর সহকারী পরিচালক  মোঃ নাজমুল হকের সার্বিক তত্বাবধানে, পরিদর্শক  মোঃ জাকিরুজ্জামান এর নেতৃত্বে, বিভাগীয় স্টাফ উপপরিদর্শক সেরাজুল ইসলাম, সহকারী উপপরিদর্শক এস এম ইউনুস আলী ও সিপাই  মোঃ সাইদুর রহমান এর সমন্বয়ে গঠিত একটি রেইডিং টিম  ৫ কেজি  ২০০ গ্রাম গাঁজা ও ৮ বোতল কোডিন ফসফেটযুক্ত এস্কাফ সিরাপ সহ ৪ জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, নরসিংদী  জেলার রায়পুরা  থানাধীন মরজাল এলকায় অভিযান পরিচালনা করে (১) সুমি বেগম (২৪) স্বামীঃ মামুন মিয়া  ও (২) মুন্নী বেগম (২৫) স্বামীঃ আরিফ মিয়াকে ৪ কেজি গাঁজা ও ৮ বোতল কোডিন ফসফেটযুক্ত এস্কাফ সিরাপসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীদের বিরুদ্ধে শিবপুর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়। অপর অভিযানে  রায়পুরার  থানাধীন  পৃথক স্থান থেকে ১ কেজি ২০০ গ্রাম গাঁজা সহ (১) মোঃ আসিফ (১৯)  পিতাঃ মোঃ আবুল হাসান ও (২)মোঃ জাকির হোসেন (৪০) পিতাঃ মৃত হানিফ মিয়াকে গ্রেপ্তার করা হয়।  আসামীদের বিরুদ্ধে রায়পুরা  থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী পৃথক একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

বরগুনা
৯ জুন, ২০২১ মাদকদ্রব্য  তা‌রিখ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অ‌ধিদপ্তর, জেলা কার্যালয়, বরগুনার উপ প‌রিদর্শক মোঃ জা‌কির হো‌সেন এর নেতৃ‌ত্বে একটি টিম ৩৫০ পিচ ইয়াবা সহ ৩জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, বরগুনা থানার নদী বন্দর লঞ্চঘাট এলাকা হ‌তে মোঃ লোকমান জমাদ্দার(৩৩) , মোঃ আবু নাঈম(৩২) ও মোঃ ছাইদুল ইসলাম(২৯) কে ৩৫০ পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করা হয়। আসামীদের বিরুদ্ধে উপ প‌রিদর্শক ‌মোঃ জা‌কির হো‌সেন বাদী হ‌য়ে বরগুনা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী ১টি নিয়‌মিত মামলা দা‌য়ের করেন বলে জানা যায়।

সুনামগঞ্জ
৮ জুন, ২০২১  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, সুনামগঞ্জ এর সহকারী পরিচালক  সাজেদুল হাসান এর নেতৃত্বে, একটি টিম ১০ লিটার চোলাইমদ ও ২০০ লিটার ওয়াশসহ ২জনকে গ্রেপ্তার করে। জানা যায়,  ছাতক থানাধীন কালীপুর এলাকায় এই অভিযান পরিচালনা করে (১) জহরলাল রবিদাস ও (২) বেনু রবিদাস নামে দুই মাদক ব্যবসায়ীকে ১০ লিটার চোলাইমদ ও ২০০ লিটার ওয়াশ সহ হাতেনাতে গ্রেফতার করা হয়। আসামীদের বিরুদ্ধে ছাতক থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© ৬৪বাংলা.টিভি, ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina-it.com