1. [email protected] : হেড অব নিউজ : হেড অব নিউজ
  2. [email protected] : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
ঢাকা মেট্রো (দক্ষিণ), ব্রাম্মনবাড়িয়া, ঝালকাঠি, চাঁদপুর ও নারায়ণগঞ্জে বিপুল পরিমান মাদক উদ্ধার - ৬৪ বাংলা টিভি
বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৩:৩০ পূর্বাহ্ন
সর্বশেষ:
গোয়েন্দা ও জেলা কার্যালয় চট্টগ্রাম, ঢাকা মেট্রো (দক্ষিণ), ব্রাহ্মণবাড়িয়া, কুমিল্লা ও ভোলায় বিপুল পরিমান মাদক উদ্ধার ঢাকা মেট্রো (উত্তর) ও সুনামগঞ্জে সাড়ে ৭ কেজি গাঁজা উদ্ধার বঙ্গবন্ধুকে হত্যার পেছনে ইন্ধন ছিল খন্দকার মোশতাক ও জিয়াউর রহমানের : প্রধানমন্ত্রী ডেঙ্গু পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে: মেয়র তাপস দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ২৩১ জন ১৫ আগস্ট উপলক্ষে রাণীশংকৈল ডিগ্রী কলেজে বঙ্গবন্ধু ম্যুরালকে রঙ্গনফুলের বাগান লাগিয়ে উদযাপন হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে মামলা করা হবে:র‍্যাব দেশে প্রতিদিনই বাড়ছে ডেঙ্গু রোগীর সংখ্যা চলমান লকডাউন আরও ১০ দিন বাড়ানোর সুপারিশ কক্সবাজার, ব্রাহ্মণবাড়িয়া ও ভোলায় বিপুল পরিমান মাদক উদ্ধার

ঢাকা মেট্রো (দক্ষিণ), ব্রাম্মনবাড়িয়া, ঝালকাঠি, চাঁদপুর ও নারায়ণগঞ্জে বিপুল পরিমান মাদক উদ্ধার

রিপোর্টারের নামঃ
  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ৮ জুন, ২০২১
  • ২৪১ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: দেশকে মাদকমুক্ত করতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অতন্দ্র প্রহরী। ডিএনসির বিশেষ গোয়েন্দা নজরদারিতে আবারো ২৪ ঘন্টার ব্যবধানে ঢাকা মেট্রো (দক্ষিণ), ব্রাম্মনবাড়িয়া, ঝালকাঠি, চাঁদপুর ও নারায়ণগঞ্জে  বিপুল পরিমান মাদক উদ্ধার

ঢাকা মেট্রো (দক্ষিণ)
৬ জুন ২০২১ মাদকদ্রব্য নিযন্ত্রণ অধিদপ্তর, ঢাকা মেট্রো (দক্ষিণ) উপপরিচালক মানজুরুল ইসলাম এর সার্বিক তত্তাবধানে, সহকারী পরিচালক রাজীব মিনার ব্যবস্থাপনায়, লালবাগ সার্কেলের পরিদর্শক মোঃ মোফাজ্জল  হোসেন এর  নেতৃত্বে একটি টিম ২০০০ পিস ইয়াবাসহ ১জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, উত্তরা পশ্চিম থানা, ১১ নং সেক্টরের, ২৮ নং হোল্ডিং হতে মোঃ সামসুল ইসলাম (৪৩), পিতাঃ কাঞ্চনকে ২০০০ পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

ব্রাম্মনবাড়িয়া
৬ জুন ২০২১  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় ব্রাম্মনবাড়িয়ার সহকারী পরিচালক মু: মিজানুর রহমান এর সার্বিক তত্তাবধানে একটি টিম ৪ কেজি গাঁজাসহ ২ জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর থানাধীন খাটিহাতা (বিশ্বরোড) এলাকায়  যাত্রীবাহী বাস তল্লাশি করে ৪ কেজি গাঁজাসহ মোঃ ইয়াসিন মিয়া(৪০) ও মোঃ মজিবুর রহমান(৪১)কে হাতেনাতে গ্রেপ্তার করা হয়। আসামীদের বিরুদ্ধে সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।
এছাড়াও ৮ জুন ২০২১ একটি টিম আখাউড়া থানাধীন কর্নেল বাজার এলাকায় অভিযান পরিচালনা করে (১) মোঃআলামিন(৩৪) পিতা -মৃত আঃআলিম ও (২)মোঃ সুমন মিয়া(২৭) পিতা – ইউসুফ মিয়াকে ২ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার করে। এসময় (৩) খলিল মিয়া (৩৬), ৪)সিদ্দিক মিয়া(পলাতক) রয়েছে বলে জানা যায়। এবং ৫) মোঃ আমির খান (৩৪) পিতা – রমজান খানকে ১ কেজি গাঁজা সহ হাতেনাতে গ্রেপ্তার করা হয়।আসামীদের বিরুদ্ধে এস আই মোঃ জাকির হোসেন ও এস আই নান্ননু মিয়া বাদী হয়ে আখাউড়া থানায় পৃথক পৃথক ‍নিয়মিত মামলা দায়ের করেন।

ঝালকাঠি
৮ জুন ২০২১  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, ঝালকাঠি এর সহকারী পরিচালক মোঃ এনায়েত হোসেন এর দিক নির্দেশনায়, উপ-পরিদর্শক মোঃ মনজুরুল হক এর নেতৃত্বে একটি টিম ঝালকাঠি জেলার নলছিটি থানাধীন বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করিয়া ঢাপড় গ্রামস্থ মোঃ মিলন হাওলাদার ওরফে কালা মিলন কে বসতঘর হইতে গাঁজা সহ হাতেনাতে গ্রেপ্তার করেন। আসামীর বিরুদ্ধে উপ-পরিদর্শক বাদী হয়ে নলছিটি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

চাঁদপুর
৮ জুন ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, চাঁদপুর এর সহকারী পরিচালক একেএম দিদারুল আলম এর নেতৃত্বে একটি টীম চাঁদপুর সদর থানাধীন খলিশাডুলি গ্রামের খান বাড়িতে অভিযান পরিচালনা করে মোঃ ওমর ফারুক সৈকত(২৫) পিতা -ইমরান খাঁনকে ২২পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে পরিদর্শক বাপনসেন বাদী হয়ে চাঁদপৃর সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী ১টি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়

নারায়ণগঞ্জ
৭ জুন ২০২১  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নারায়ণগঞ্জ এর সহকারী পরিচালক সামছুল আলম এর নেতৃত্বে একটি টিম ৪০ পুরিয়া হেরোইনসহ ১জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, ফতুল্লা মডেল থানাধীন চাষাড়া সাহেব মার্কেট এলাকায় অভিযান পরিচালনা করে ১.আ. মোতালেব (৩২) পিতাঃ মো বদর উদ্দিন ভূঁইয়াকে ৪০ পুরিয়া হেরোইনসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীদের বিরুদ্ধে পরিদর্শক মোহাম্মদ ওবায়দুল কবির বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী  মামলা দায়ের করেন বলে আমাদের প্রতিনিধি জানান।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© ৬৪বাংলা.টিভি, ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina-it.com