1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
কক্সবাজার, গাজীপুর, নরসিংদী, ময়মনসিংহ, ঢাকা মেট্রো (দক্ষিণ) ও চাঁদপুরে বিপুল পরিমান মাদক উদ্ধার - ৬৪ বাংলা টিভি
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:০৭ অপরাহ্ন

কক্সবাজার, গাজীপুর, নরসিংদী, ময়মনসিংহ, ঢাকা মেট্রো (দক্ষিণ) ও চাঁদপুরে বিপুল পরিমান মাদক উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ সোমবার, ৭ জুন, ২০২১
  • ২৫৩ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: দেশকে মাদকমুক্ত করতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অতন্দ্র প্রহরী। ডিএনসির বিশেষ গোয়েন্দা নজরদারিতে আবারো ১২ ঘন্টার ব্যবধানে কক্সবাজার, গাজীপুর, নরসিংদী, ময়মনসিংহ, ঢাকা মেট্রো (দক্ষিণ) ও চাঁদপুরে বিপুল পরিমান মাদক উদ্ধার।

কক্সবাজার
৬ জুন, ২০২১ তারিখ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়,  কক্সবাজারের পরিদর্শক জীবন বড়ুয়ার নেতৃত্বে একটি বিশেষ টিম  ১০০০০ ( দশ হাজার) পিস ইয়াবাসহ ১ জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, উখিয়া থানাধীন কুতুপালং বাজারে অভিযান পরিচালনা করে শাহ আলম মার্কেটের সামনে হতে জাবের(২৯), নামীয় একজন রোহিঙ্গা মাদক ব্যবসায়ীকে ১০০০০ ( দশ হাজার) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে পরিদর্শক মোহাম্মদ নুরুল আলম বাদী হয়ে উখিয়া থানায়  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

নরসিংদী
৬ জুন ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় নরসিংদীর সহকারী পরিচালক মোঃ নাজমুল হকের সাবির্ক তত্বাবধানে, পরিদর্শক মোঃ জাকিরুজ্জামান এর নেতৃত্বে, উপপরিদর্শক সেরাজুল ইসলাম ও মোঃ আতাউর রহমান সজীব, সহকারী উপপরিদর্শক এস এম ইউনুস আলী, সিপাই মোঃ সাইদুর রহমান এর সমন্বয়ে গঠিত একটি রেইডিং টিম ৭ ( সাত) কেজি গাঁজা সহ ২ জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে নরসিংদী জেলার শিবপুর মডেল থানাধীন কামারটেক বাজারে অভিযান পরিচালনা করে (১) মোঃ হৃদয় মিয়া (১৯) পিতাঃ মোঃ মোশাররফ মিয়া কে ০৪ কেজি গাঁজা সহ হাতেনাতে গ্রেপ্তার করা হয়। আসামীর বিরুদ্ধে শিবপুর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয়। অপর অভিযানে শিবপুর থানাধীন চৈতন্য বাজার হতে মোঃ কাউসার (৪৫) কে ৩ কেজি গাঁজা সহ হাতেনাতে গ্রেপ্তার করা হয়। আসামীর বিরুদ্ধে শিবপুর মডেল থানায় পৃথক একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

গাজীপুর
৫ জুন ২০২১ তারিখ শনিবার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয়, গাজীপুরের সহকারী পরিচালক শামীম হোসেন এর নেতৃত্বে একটি টিম ৪ (চার) কেজি গাঁজাসহ ১জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, জিএমপি টঙ্গী পূর্ব থানার কেরানীর টেক এলাকায় অভিযান পরিচালনা করে ৪ (চার) কেজি গাঁজাসহ মোঃ ওবায়দুল শেখ (১৯)কে হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে টঙ্গী পূর্ব থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮  একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়। অপর অভিযানে, গাজীপুর  গাছা থানাধীন আল হেরা সিএনজি পাম্পের সামনে থেকে মোহাম্মদ  জুয়েল (২৮) কে ৬০০ পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করা হয়। আসামীর বিরুদ্ধে গাছা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে আমাদের প্রতিনিধি জানান।

ময়মনসিংহ
৬ জুন ২০২১  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, বিভাগীয় কার্যালয়, ময়মনসিংহ এর অতিরিক্ত পরিচালক এ এ এম হাফিজুর রহমানের সার্বিক তত্তাবধানে, উপপরিচালক খোরশিদ আলম এর ব্যবস্থাপনায়, পরিদর্শক চন্দন গোপাল সুর এর নেতৃত্বে একটি টিম ১কেজি গাজা ও  ৫০পিস ইয়াবাসহ ৩ জনকে গ্রেপ্তার করে। জানা যায়, নান্দাইল উপজেলার বিভিন্ন এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১কেজি গাঁজা ও  ৫০পিস ইয়াবা সহ আজিজুল হক আরজু (৪০) , মোহাম্মদ লাল মিয়া(৬০) ও মোঃ শাহজাহান, (২৭) কে হাতেনাতে গ্রেপ্তার করে । আসামীদের বিরুদ্ধে নান্দাইল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী ৩টি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

ঢাকা মেট্রো (দক্ষিণ)
৬ জুন ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, ঢাকা মেট্রো (দক্ষিণ) উপপরিচালক মানজুরুল ইসলাম এর সার্বিক তত্তাবধানে, সহকারী পরিচালক রাজীব মিনার ব্যবস্থাপনায়, ডেমরা সার্কেলের পরিদর্শক মো: আবুল কাশেম এর সমন্বয়ে, বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট এর  নেতৃত্বে একটি টিম ঢাকা শহরের বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ৮ জন আসামীকে গ্রেপ্তার করা হয়। আসামীদের প্রত্যেককে  বিভিন্ন মেয়াদে জেল এবং অর্থদন্ড প্রদান করে কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয় বলে জানা যায়।

চাঁদপুর
৬ জুন ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, চাঁদপুরের সহকারী পরিচালক এ কে এম দিদারুল আলম এর নেতৃত্বে একটি রেডিং টীম  ৬০(ষাট) পিস ইয়াবাসহ ২জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, চাঁদপুর সদর থানাধীন মধ্য তরপুরচন্ডী ওয়ারলেস এলাকাস্থ দর্জিবাড়ী রোড মোহাম্মদ ওয়াহিদ ব্যাপারী বাড়ির সামনে রাস্তার উপর অভিযান পরিচালনা করে  ১। মোঃ কামরুজ্জামান কামরুল (৫৬)২।মোঃ মোস্তফা কামাল চাপরাশি(৫১)কে দেহ তল্লাশি করে ৬০(ষাট) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীদের বিরুদ্ধে পরিদর্শক মোঃ মজিবুর রহমান বাদী হয়ে চাঁদপৃর সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী পৃথক দুটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT