1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
চট্টগ্রাম মেট্রো, ব্রাম্মনবাড়িয়া, ফেনী, নরসীংদী ও সিরাজগঞ্জে বিপুল পরিমান মাদক উদ্ধার - ৬৪ বাংলা টিভি
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:২৩ অপরাহ্ন

চট্টগ্রাম মেট্রো, ব্রাম্মনবাড়িয়া, ফেনী, নরসীংদী ও সিরাজগঞ্জে বিপুল পরিমান মাদক উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ বুধবার, ২৬ মে, ২০২১
  • ৩৭১ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কঠোর থেকে কঠোর হচ্ছে মাদক চোরাকারবারীদের বিরুদ্ধে। কিছুতেই থামছে না মাদকচোরা কারবারীদের দৌরাত্ব। ডিএনসির বিশেষ গোয়েন্দা নজরদারিতে আবারো ২৪ ঘন্টার ব্যবধানে চট্টগ্রাম মেট্রো, ব্রাম্মনবাড়িয়া, ফেনী, নরসীংদী ও সিরাজগঞ্জে বিপুল পরিমান মাদক উদ্ধার।

চট্টগ্রাম মেট্রো
২৬ মে , ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রো কার্যালয়ের উপপরিচালক রাশেদুজ্জামান এর সার্বিক তত্তাবধানে, পাঁচলাইশ, ডবলমুরিং ও পাহাড়তলী সার্কেল পরিদর্শক এর নেতৃত্বে একটি টিম  ৫,৮০০ (পাঁচ  হাজার আটশত) পিস ইয়াবাসহ চারজনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, পাঁচলাইশ সার্কেল পরিদর্শক  তপন কান্তি শর্মা চট্টগ্রাম মহানগরীর চকবাজার থানাধীন ৩৮/এ চট্টেশ্বরী রোড এলাকা হতে মোঃ নুরনবী (১৭) কে ৩,০০০(তিন হাজার) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। অপর অভিযান একই টীম সকাল খুলশী থানাধীন দামপাড়া সৌদিয়া বাস কাউন্টার এর সামনে রাস্তার উপর হতে মোঃ আমিন (২০) কে ১,০০০(এক হাজার) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। এদিকে ডবলমুরিং সার্কেলর উপ পরিদর্শক  মোঃ আব্দুল মতিন ডবলমুরিং থানাধীন ৩১৫ দেওয়ান বিল্ডিং, দেওয়ান হাট রোড হতে মোঃ আমিন(২৫), কে ৮,০০(আটশত) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। এবং ৪) পাহাড়তলী সার্কেলের উপ পরিদর্শক  মোঃ জাহিদুল ইসলাম বাকলিয়া থানাধীন বশরুজ্জামান চত্বর এলাকা হতে মোঃ জামাল হোসেন (৪২)কে ১,০০০(এক হাজার) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করে । আসামীদের বিরুদ্ধে চকবাজার খুলশী, ডবলমুরিং ও বাকলিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

ব্রাম্মনবাড়িয়া
২৬ মে , ২০২১  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় ব্রাম্মনবাড়িয়ার সহকারী পরিচালক মু: মিজানুর রহমান এর সার্বিক তত্তাবধানে একটি টিম ১৪ কেজি গাঁজাসহ তিনজন আসামীকে গ্রেপ্তার করে ও দুইজন পলাতক রয়েছে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, কাতাইর পশ্চিম পাড়া মুন্সিবাড়ী এলাকায় সুজন মিয়ার বাড়িতে অভিযান পরিচালনা করে ১২ কেজি গাঁজাসহ সুজন (২৭)কে হাতেনাতে গ্রেপ্তার করে। এবং রেইডিং টিমের উপস্থিতি টের পেয়ে মো: সোহাগ মিয়া (৩০), মো: মনির হোসেন (৩০) পালিয়ে যায়। এবং একই টিম কাতাইর দক্ষিণ পাড়া এলাকার খোকন মিয়ার বাড়িতে অভিযান পরিচালনা করে খোকন মিয়া (৪৫) কে ২ কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীদের বিরুদ্ধে উপপরিদর্শক জাকির হোসেন ও পরিদর্শক বেলায়েত হোসেন বাদী হয়ে সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী পৃথক দুটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

ফেনী
২৬ মে , ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় ফেনীর সহকারী পরিচালক মো: আব্দুল হামিদ এর নেতৃত্বে একটি টিম দক্ষিণ আনন্দপুর বরকতুল্লাহ আরজ হাজী মজুমদার বাড়ির লোকমান হোসেনের বাড়িতে অভিযান পরিচালনা করে ৫ কেজি গাঁজা এবং মাদক বিক্রির ৬ লক্ষ ৪৯ হাজার ৫০০ 0 টাকা উদ্ধার করা হয়। মোহাম্মদ আব্দুল হামিদ বাদি হয়ে ফুলগাজী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

নরসীংদী
২৫ মে , ২০২১  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় নরসীংদীর সহকারী পরিচালক  মোঃ নাজমুল হকের সার্বিক তত্বাবধানে, বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট রিনাত ফৌজিয়া এর নেতৃত্বে,  পরিদর্শক মোঃ জাকিরুজ্জামান, উপপরিদর্শক সেরাজুল ইসলাম ও মোঃ আতাউর রহমান সজীব, সহকারী উপপরিদর্শক এস এম ইউনুস আলী, সিপাই  মোঃ সাইদুর রহমান এর সমন্বয়ে গঠিত একটি রেইডিং টিম  নরসিংদী  জেলার শিবপুর মডেল থানাধীন  শ্রীফুলিয়া বাসস্ট্যান্ডে অভিযান পরিচালনা করে (১) মোঃ আকাশ মিয়া (২৪) পিতাঃ  মৃত নুরু মিয়া (২) মোঃ রাশিদুল ইসলাম  (২৩) পিতাঃ আজিজুল হক কে ১২ কেজি গাঁজাসহ  হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীদের বিরুদ্ধে শিবপুর মডেল থানায়  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে এবং পৃথক অভিযানে শিবপুর থানাধীন মোঃ সদরুল (২৮) পিতাঃ মৃত  ইকরামুল হক (২) মোঃ মিরাজ জোয়ার্দার (২৩) কে ৩ কেজি গাঁজা সহ হাতেনাতে গ্রেপ্তার করা হয়।  আসামীদের বিরুদ্ধে শিবপুর মডেল  থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

সিরাজগঞ্জ
২৬ মে , ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় সিরাজগঞ্জের সহকারী পরিচালক আবু আব্দুল্লাহ জাহিদ এর নেতৃত্বে একটি টিম ১০৮ বোতল ফেনসিডিলসহ দুইজনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে সলংগা থানাধীন হাটিকুমরুল বগুড়া-ঢাকা মহাসড়কের মায়ের দোয়া হোটেল এন্ড রেস্টুরেন্টের সামনে অস্থায়ী মাদক বিরোধী চেকপোস্ট বসিয়ে তল্লাশি অভিযান পরিচালনা করে ১০৮ বোতল ফেনসিডিলসহ দুইজন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীদের বিরুদ্ধে পরিদর্শক মোঃ রফিকুল ইসলাম ও উপ পরিদর্শক মোঃ ইব্রাহিম খলিল বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী দুইটি নিয়মিত মামলা দায়ের করেন বলে আমাদের প্রতিনিধি জানান

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT