1. [email protected] : হেড অব নিউজ : হেড অব নিউজ
  2. [email protected] : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
ব্রাম্মনবাড়িয়া, চট্টগ্রাম গোয়েন্দা, ঢাকা গোয়েন্দা, বগুড়া, নারায়ণগঞ্জ, ভোলা, ঢাকা মেট্রো দক্ষিণ ও সিরাজগঞ্জে বিপুল পরিমান মাদক উদ্ধার - ৬৪ বাংলা টিভি
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৭:২৮ অপরাহ্ন
সর্বশেষ:
ফেনী, নারায়ণগঞ্জ, কক্সবাজার ও কিশোরগঞ্জে বিপুল পরিমান মাদক উদ্ধার কক্সবাজার, নরসীংদী, সুনামগঞ্জ, গোয়েন্দা কার্যালয় ঢাকা ও কুমিল্লায় বিপুল পরিমান মাদক উদ্ধার কুমিল্লা, কক্সবাজার, গোয়ন্দা কার্যালয় ঢাকা, চাঁদপুর, গোয়েন্দা কার্যালয় চট্টগ্রাম,ব্রাহ্মণবাড়িয়া, সুনামগঞ্জে বিপুল পরিমান মাদক ‍উদ্ধার কক্সবাজারের টেকনাফের নাফ নদী থেকে দুই নারীর মরদেহ উদ্ধার রাণীশংকৈলে কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৩০৫০ জন নরসিংদীতে ১২৫০পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার কিশোরগঞ্জে স্কুলছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ চট্টগ্রাম মেট্রো ও চাঁদপুরে বিপুল পরিমান ইয়াবাসহ গ্রেপ্তার ৫ চট্টগ্রাম বিআরটিএ কার্যালয়ে অভিযান,২১ দালাল আটক

ব্রাম্মনবাড়িয়া, চট্টগ্রাম গোয়েন্দা, ঢাকা গোয়েন্দা, বগুড়া, নারায়ণগঞ্জ, ভোলা, ঢাকা মেট্রো দক্ষিণ ও সিরাজগঞ্জে বিপুল পরিমান মাদক উদ্ধার

রিপোর্টারের নামঃ
  • আপডেট সময়ঃ শুক্রবার, ৭ মে, ২০২১
  • ১৮২ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: বিশ্ব মহামারি করোনা ভাইরাসের তান্ডবে আজ মানবতা বিপন্ন। দেশের এই ক্রান্তিলঘ্নেও মাদক চোরাকারবারীরা আরও ভয়ানক হয়ে উঠেছে। কিছুতেই থামছে না মাদকচোরা কারবারীদের দৌরাত্ম্য। ডিএনসির বিশেষ গোয়েন্দা নজরদারিতে আবারো ২৪ ঘন্টার ব্যবধানে ব্রাম্মনবাড়িয়া, চট্টগ্রাম গোয়েন্দা, ঢাকা গোয়েন্দা, বগুড়া, নারায়ণগঞ্জ, ভোলা, ঢাকা মেট্রো দক্ষিণ ও সিরাজগঞ্জে বিপুল পরিমান মাদক উদ্ধার

ব্রাম্মনবাড়িয়া
৭ মে , ২০২১  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় ব্রাম্মনবাড়িয়ার সহকারী পরিচালক মো: মিজানুর রহমান ও বিজিবি’র যৌথ নেতৃত্বে একটি টিম ৫২ কেজি গাঁজাসহ ০১ জনকে হাতেনাতে গ্রেপ্তার করে, পলাতক ৪। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে,  কসবা থানাধীন আকুবপূর্ব পাড়া এলাকায় অভিযান পরিচালনা করে শামীম মিয়া (২১) কে ১২ কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। এবং আসামীর স্বীকারোক্তিতে তাতিমোড় এলাকায় অভিযান পরিচালনা করে আরও ৪০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এসময় ৪জন পলাতক রয়েছে। পলাতক আসামীরা হচ্ছে: সবুজ মিয়া (২৩), শাহীন(২৮), জসিম (৩৫), মো: মামুন মিয়া(২৪)। আসামীদের বিরুদ্ধে উপপরিদর্শক জাকির হোসন বাদী হয়ে কসবা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী  একটি নিয়মিত মামলা দায়ের করেন  বলে আমাদের প্রতিনিধি জানান।

বগুড়া
৭ মে ২০২১ তারিখে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বগুড়ার উপপরিচালক মেহেদী হাসান এর সার্বিক তত্তাবধানে, উপপরিদর্শক আবির হাসান এর নেতৃত্বে একটি টিম ৪০ বোতল ফেনসিডিল সহ দুইজনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, বগুড়া জেলার সদর  মাটিডালি মোড় থেকে দিনাজপুর হতে ঢাকাগামী আহাদ নামিও যাত্রীবাহী বাস তল্লাশী করে  মো: শাকিল ইসলাম (২৭) ও তার স্ত্রী মোছা: নাজমা বেগম(২২)কে ৪০ বোতল ফেনসিডিলসহ হাতেনাতে গ্রেপ্তার করা হয়। আসামীদের বিরুদ্ধে উপপরিদর্শক আবির হাসান বাদী হয়ে বগুড়া সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।
এদিকে পরিদর্শক খন্দকার নাজিম উদ্দিন এর নেতৃত্বে একটি টিম শান্তাহার কৌটা রেল গেইট এলাকায় অভিযান পরিচালনা করে মো: হুমায়ুন কবির (৩৫), নয়ন মজুমদার (৩৩), ঝর্ণা বেগম (৩১) কে ৭৫ বোতল ফেনসিডিলসহ হাতেনাতে গ্রেপ্তার করে । আসামীদের বিরুদ্ধে পরিদর্শক খন্দকার নাজিম উদ্দিন বাদী হয়ে আদমদীঘি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী নিয়মিত মামলা দায়ের করেন বলে আমাদের প্রতিনিধি জানান।

চট্টগ্রাম গোয়েন্দা
৬ মে , ২০২১  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, বিভাগীয় গোয়েন্দা কার্যালয়, চট্টগ্রামের উপপরিচালক হুমায়ুন কবির খন্দকার  এর সার্বিক তত্ত্বাবধানে এবং উপপরিদর্শক টিপু সুলতান এর নেতৃত্বে  একটি টিম  ৪,০০০ (চার হাজার) পিস ইয়াবা সহ ১ জনকে গ্রেফতার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, কোতোয়ালী থানাধীন ২২/১ কেসিদে রোড এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ কবির (৪৭), পিতাঃ মৃত বাদশা মিয়াকে ৪,০০০ পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করা হয়। আসামীর বিরুদ্ধে কোতোয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী  নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

ঢাকা গোয়েন্দা
৬ মে , ২০২১  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ঢাকা গোয়েন্দার উপপরিচালক মো: শামীম আহমেদ এর নেতৃত্বে একটি টিম ৬০০ পিস ইয়াবা, ১ কেজি গাঁজা ও ৭ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, সিদ্ধিরগঞ্জ থানাধীন আবাবিল মার্কেট এর সামনে অভিযান পরিচালনা করে মোঃ মনিরুল ইসলামকে ১ কেজি গাঁজা ও ৭ বোতল ফেন্সিডিল এবং রসুলবাগ এলাকা থেকে কায়েম হোসেন রানাকে ৬০০ পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করা হয়। আসামীদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী দুটি পৃথক নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

ঢাকা মেট্রো দক্ষিণ
৬ মে , ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, ঢাকা মেট্রো দক্ষিণ উপপরিচালক মানজুরুল ইসলাম এর সার্বিক তত্বাবধানে, খিলগাঁও সার্কেলের পরিদর্শক মোঃ ফজলুর রহমান খান এর নেতৃত্ব একটি টিম ১০০০ পিস ইয়াবাসহ হাফেজ আহমেদ (২৫), পিতাঃ আব্দুল হাকিমকে হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়েল করা হয় বলে জানা যায়।

সিরাজগঞ্জ
৬ মে , ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, সিরাজগঞ্জ এর সহকারী পরিচালক আবু আব্দুল্লাহ জাহিদ এর সার্বিক তত্তাবধানে, উপ-পরিদর্শক মোঃ ইব্রাহিম খলিল এর নেতৃত্বে একটি টিম বগুড়া ঢাকা মহাসড়কের হাটিকুমরুল হতে চান্দাইকোনা থেকে সিরাজগঞ্জগামী একটি বাস তল্লাশি করে মোঃ সাইফুল ইসলাম (১৯), পিতা-মোঃ আব্দুস সালামকে ১ (এক) কেজি গাঁজাসহ গ্রেপ্তার করা হয়। আসামীর বিরুদ্ধে উপ-পরিদর্শক মোঃ ইব্রাহিম খলিল বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়েল করেন লে জানা যায়।

নারায়ণগঞ্জ
৬ মে , ২০২১  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নারায়ণগঞ্জ এর সহকারী পরিচালক মোহাম্মদ সামছুল আলম এর সার্বিক তত্ত্বাবধানে, একটি টিম ৫০ পিস ইয়াবা সহ ১জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, ফতুল্লা মডেল থানাধীন, তল্লা এলাকায় অভিযান পরিচালনা করে ১.নূর মোহাম্মদ(৩০) পিতাঃমো ওমর চাঁনকে ৫০ পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করে।আসামীর বিরুদ্ধে পরিদর্শক মোহাম্মদ ওবায়দুল কবির  বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী ১টি মামলা দায়ের করেন।

ভোলা
৬ মে , ২০২১  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ভোলার সহকারী পরিচালক এর সার্বিক তত্ত্বাবধানে পুরদর্শক ভূপতি কুমার বর্মন এর নেতৃত্বে একটি চৌকস টিম লালমোহন উপজেলার বিভিন্ন এলাকায়  অভিযান পরিচালনা করে ইয়াবাসহ ১জনকে হাতেনাতে গ্রেপ্তার করে  এবং অন্য একটি স্থানে গৃহ তল্লাশী করে গাঁজা পাওয়া যায় কিন্তু রেইডিং টিম এর উপস্থিতি টের পেয়ে আসামী পালিয়ে যায় । আসামীদের বিরুদ্ধে লালমোহন থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী দুটি পৃথক নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© ৬৪বাংলা.টিভি, ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina-it.com