1. [email protected] : হেড অব নিউজ : হেড অব নিউজ
  2. [email protected] : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
কুমিল্লা, বগুড়া, নারায়ণগঞ্জ, হবিগঞ্জ, সুনামগঞ্জ, বরগুনা, কিশোরগঞ্জ, শেরপুর ও নওগাঁয় বিপুল পরিমান মাদক উদ্ধার - ৬৪ বাংলা টিভি
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৭:০০ অপরাহ্ন
সর্বশেষ:
ফেনী, নারায়ণগঞ্জ, কক্সবাজার ও কিশোরগঞ্জে বিপুল পরিমান মাদক উদ্ধার কক্সবাজার, নরসীংদী, সুনামগঞ্জ, গোয়েন্দা কার্যালয় ঢাকা ও কুমিল্লায় বিপুল পরিমান মাদক উদ্ধার কুমিল্লা, কক্সবাজার, গোয়ন্দা কার্যালয় ঢাকা, চাঁদপুর, গোয়েন্দা কার্যালয় চট্টগ্রাম,ব্রাহ্মণবাড়িয়া, সুনামগঞ্জে বিপুল পরিমান মাদক ‍উদ্ধার কক্সবাজারের টেকনাফের নাফ নদী থেকে দুই নারীর মরদেহ উদ্ধার রাণীশংকৈলে কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৩০৫০ জন নরসিংদীতে ১২৫০পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার কিশোরগঞ্জে স্কুলছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ চট্টগ্রাম মেট্রো ও চাঁদপুরে বিপুল পরিমান ইয়াবাসহ গ্রেপ্তার ৫ চট্টগ্রাম বিআরটিএ কার্যালয়ে অভিযান,২১ দালাল আটক

কুমিল্লা, বগুড়া, নারায়ণগঞ্জ, হবিগঞ্জ, সুনামগঞ্জ, বরগুনা, কিশোরগঞ্জ, শেরপুর ও নওগাঁয় বিপুল পরিমান মাদক উদ্ধার

রিপোর্টারের নামঃ
  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ৬ মে, ২০২১
  • ১২২ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: বিশ্ব মহামারি করোনা ভাইরাসের তান্ডবে আজ মানবতা বিপন্ন। দেশের এই ক্রান্তিলঘ্নেও মাদক চোরাকারবারীরা আরও ভয়ানক হয়ে উঠেছে। কিছুতেই থামছে না মাদকচোরা কারবারীদের দৌরাত্ম্য। ডিএনসির বিশেষ গোয়েন্দা নজরদারিতে আবারো ২৪ ঘন্টার ব্যবধানে কুমিল্লা, বগুড়া, নারায়ণগঞ্জ, হবিগঞ্জ, সুনামগঞ্জ, বরগুনা,  কিশোরগঞ্জ ,শেরপুর ও নওগাঁয় বিপুল পরিমান মাদক উদ্ধার।

কুমিল্লা
৫ মে , ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়,  কুমিল্লার উপপরিচালক জাকির হোসেন এর সার্বিক তত্তাবধানে, কুমিল্লা “ক” সার্কেল পরিদর্শক আবু বকর সিদ্দিক ও উপপরিদর্শক মো: মুরাদ হোসেন এর সমন্বয়ে গঠিত টিম ১৮০০ পিস ইয়াবা ও একটি মোটরসাইকেলসহ একজনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, কোতয়ালী  মডেল থানাধীন  কান্দিরপাড় এলাকায় অভিযান পরিচালনা করে   ১৮০০ পিস ইয়াবা ও মাদক সরবরাহ কাজে ব্যবহৃত ১৫০ সিসি পালসার মোটরসাইকেলসহ সেলিম হোসেন (৩৫) হাতেনাতে গ্রেপ্তার করা হয়। আসামীর বিরুদ্ধে পরিদর্শক আবু বকর সিদ্দিক বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত দায়ের করেন বলে জানা যায়।

বগুড়া
৬ মে ২০২১ তারিখে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বগুড়ার উপপরিচালক মেহেদী হাসান এর সার্বিক তত্তাবধানে, উপপরিদর্শক আবির হাসান এর নেতৃত্বে একটি টিম শেরপুর গাড়ই বাসস্ট্যান্ডে অভিযান পরিচালনা করে বগুড়া-ঢাকা মহাসড়কে  ঢাকাগামী একটি TVS Apatche RTR বাইকে ৫০ বোতল ফেনসিডিলসহ মো: রুবেল মিয়া (২৮) কে হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীদের বিরুদ্ধে উপপরিদর্শক আবির হাসান বাদী হয়ে বগুড়া শেরপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

নারায়ণগঞ্জ
৫ মে , ২০২১  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নারায়ণগঞ্জ এর সহকারী পরিচালক মোহাম্মদ সামছুল আলম এর সার্বিক তত্ত্বাবধানে, নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার ও এক্সিকিউটিব ম্যাজিস্ট্রেট  মো: সাইদুজ্জামান হিমু এর নেতৃত্বে একটি টিম ফতুল্লা থানাধীন চাঁনমারী এলাকায় অভিযান পরিচালনা করে ১.মো: জসিমউদ্দিন মিয়া (৫০)কে ৩০০ গ্রাম এবং ফতুল্লা থানাধীন চাঁদমারি এলাকায় অভিযান পরিচালনা করে ২)মোঃ আমির হোসেন(২৭)কে ২০০ গ্রাম গাঁজাসহ গ্রেপ্তার করে। বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট গ্রেপ্তারকৃত আসামীদের বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদন্ড প্রদান করে জেল হাজতে প্রেরণ করেন বলে জানা যায়।

হবিগঞ্জ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর,  জেলা কার্যালয় হবিগঞ্জের সহকারী পরিচালক মুহাম্মদ খালেদুল করিমের নেতৃত্বে, পরিদর্শক মোঃ নজীব আলীসহ বিভাগীয় রেইডিং টিম মনতলার শেওলাব্রীজ এলাকায় পৃথক দুটি স্থানে অভিযান পরিচালনা করে কামাল আহমেদ(২৭) ও রুস্তম আলী (৩৩) কে  ৯৩০ পিস ইয়াবা ও  মাদক সরবরাহ  কাজে ব্যবহৃত  একটি মোটরসাইকেলসহ হাতেনাতে গ্রেপ্তার করে।  আসামিদ্বয়ের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী মাধবপুর থানায় নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

সুনামগঞ্জ
৫ মে , ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর,  সুনামগঞ্জের সহকারী পরিচালক সাজেদুল হাসান এর সার্বিক তত্তাবধানে, একটি টিম ৮০ লিটার ওয়াশ ও ১০ লিটার চোলাই মদসহ একজনকে গ্রেপ্তার করে।  জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, সদর থানাধীন জয়নগর কলেজ রোড ও দক্ষিণ সুনামগঞ্জ থানাধীন কান্দাগাও এলাকায় অভিযান পরিচালনা করে ৮০ লিটার ওয়াশ ও ১০ লিটার চোলাই মদসহ যুগেশ রবি দাসকে হাতেনাতে গ্রেপ্তার করে। এবং অপর  আসামী সুরেশ রবি দাসকে পলাতক রয়েছে বলে জানা যায়। আসামীদের বিরুদ্ধে উপপরিদর্শক জুয়েল এবং উপপরিদর্শক মামুনুর রশিদ বাদী হয়ে সুনামগঞ্জ সদর ও দক্ষিণ সুনামগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী দুইটি পৃথক মামলা দায়ের করেন বলে জানা যায়।

বরগুনা
৬ মে ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অ‌ধিদপ্তর, জেলা কার্যালয়, বরগুনার প‌রিদর্শক  মোঃ ফরহাদ আকন্দ এর নেতৃত্বে একটি টিম ২০ পিস ইয়াবাসহ একজনকে গ্রেপ্তার করে । জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, বরগুনা জেলার ছু‌রিকাটা আমতলী পৌরসভা এলাকা হ‌তে মোঃ আফজাল হো‌সেন(৩৯) ‌কে ২০ পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করা হয়। প‌রিদর্শক  ‌মোঃ ফরহাদ আকন্দ বাদী হ‌য়ে  আসামীর বিরু‌দ্ধে আমতলী থানায়  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী  ১টি নিয়‌মিত মামলা দায়ের করেন বলে আমাদের প্রতিনিধি জানান।

কিশোরগঞ্জ
৫ মে , ২০২১  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় কিশোরগঞ্জ এর সহকারী পরিচালক গোলক মজুমদার এর সার্বিক তত্বাবধানে, উপজেলা নির্বহী অফিসার (পাকুন্দিয়া) এ.কে.এম লুৎফুর রহমান এর নেতৃত্বে, উপ-পরিদর্শক তপু খান সহ বিভাগীয় স্টাফদের সমন্বয়ে একটি রেইডিং টিম কিশোরগঞ্জ জেলার সদর ও পাকুন্দিয়া থানার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে পাকুন্দিয়া থানাধীন মির্জাপুর এলাকায় অভিযান পরিচালনা করে ১) ছোটন(৩২)কে ১১৫ পিস ইয়াবা ২) মোঃ মুস্তাকিম(২৭)কে ১৫ পিস ইয়াবা এবং  ৩) মোঃ আল আমিন (২৬)কে ২০ পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করে।  ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১নং আসামীকে ২ বছর বিনাশ্রম কারাদন্ড ৫০০ টাকা অর্থদন্ড অনাদায়ে আরো ৭দিন বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। ২ ও ৩ নং আসামীদের কে ৬ মাস বিনাশ্রম কারাদন্ড ২৫০ টাকা অর্থদন্ড অনাদায়ে আরো ৫ দিন বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয় বলে আমাদের প্রতিনিধি জানান।

শেরপুর
৬ মে , ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, শেরপুরের সহকারী পরিচালক মুহাম্মদ মুস্তাফিজুর রহমান এর সার্বিক তত্তাবধানে, পরিদর্শক মোঃ এনামুল হক এর নের্তৃত্বে একটি টিম শেরপুর সদর থানাধীন সোনার বাংলা বাসস্ট্যান্ড সংলগ্ন বিসমিল্লাহ হোটেল এর সামনে মোঃ আকরাম হোসেন রকি (৩৩) কে গাঁজার পুড়িয়াসহ হাতেনাতে গ্রেপ্তার করা হয়। শেরপুর জেলা প্রশাসন এর বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মাহমুদুল হাসান মোবাইল কোর্টের মাধ্যমে আসামীকে ৪ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১০০ টাকা জরিমানা করে শেরপুর জেলা কারাগারে প্রেরণ করেন বলে জানা যায়।

নওগাঁ
৬ মে , ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, নওগাঁর সহকারী পরিচালক লোকমান হোসেন এর নেতৃত্বে একটি টিম জেলার মান্দা উপজেলায় দুইজন মাদক সেবী ও মাদক বিক্রেতাকে গাঁজাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট,নওগাঁ আসামীদের মোবাইল কোর্টের মাধ্যমে সাজা প্রদান করেন বলে জানা যায়।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© ৬৪বাংলা.টিভি, ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina-it.com