1. [email protected] : হেড অব নিউজ : হেড অব নিউজ
  2. [email protected] : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
তিন দিনের ঈদের ছুটিতে কর্মীদের কর্মস্থলেই থাকতে হবে: জনপ্রশাসন প্রতিমন্ত্রী - ৬৪ বাংলা টিভি
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৯:০৮ অপরাহ্ন
সর্বশেষ:
ফেনী, নারায়ণগঞ্জ, কক্সবাজার ও কিশোরগঞ্জে বিপুল পরিমান মাদক উদ্ধার কক্সবাজার, নরসীংদী, সুনামগঞ্জ, গোয়েন্দা কার্যালয় ঢাকা ও কুমিল্লায় বিপুল পরিমান মাদক উদ্ধার কুমিল্লা, কক্সবাজার, গোয়ন্দা কার্যালয় ঢাকা, চাঁদপুর, গোয়েন্দা কার্যালয় চট্টগ্রাম,ব্রাহ্মণবাড়িয়া, সুনামগঞ্জে বিপুল পরিমান মাদক ‍উদ্ধার কক্সবাজারের টেকনাফের নাফ নদী থেকে দুই নারীর মরদেহ উদ্ধার রাণীশংকৈলে কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৩০৫০ জন নরসিংদীতে ১২৫০পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার কিশোরগঞ্জে স্কুলছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ চট্টগ্রাম মেট্রো ও চাঁদপুরে বিপুল পরিমান ইয়াবাসহ গ্রেপ্তার ৫ চট্টগ্রাম বিআরটিএ কার্যালয়ে অভিযান,২১ দালাল আটক

তিন দিনের ঈদের ছুটিতে কর্মীদের কর্মস্থলেই থাকতে হবে: জনপ্রশাসন প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ৪ মে, ২০২১
  • ৬৫ বার পড়া হয়েছে
64bangla.tv
64bangla.tv

করোনাভাইরাসের সংক্রমণ রোধে এবার ঈদুল ফিতরে সব সরকারি-বেসরকারি ও শিল্প-কারখানার কর্মীদের সরকার ঘোষিত তিন দিনের ছুটি দেয়া হয়েছে। আর এ ছুটিতে কর্মীদের কর্মস্থলেই থাকতে সংশ্লিষ্টদের নির্দেশনা দেয়া হয়েছে বলে জানিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

মঙ্গলবার (০৪ মে) সংবাদমাধ্যমকে তিনি বলেন, ‘এবার সরকারি-বেসরকারি উভয় ক্ষেত্রে ছুটি তিনদিনই থাকবে। আমাদের একদিন ছুটি দেয়ার পরিকল্পনা ছিল। যাতে কেউ ঢাকা না ছাড়তে পারে। কারণ ঢাকা হচ্ছে করোনার উচ্চ সংক্রমণশীল এলাকা।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© ৬৪বাংলা.টিভি, ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina-it.com